XIAOMI র MI ব্যান্ড 4 য়ের নতুন পোস্টার এল, রঙিন স্ট্র্যাপস আর ডিসপ্লে যুক্ত হবে এই ডিভাইসটি

XIAOMI র MI ব্যান্ড 4 য়ের নতুন পোস্টার এল, রঙিন স্ট্র্যাপস আর ডিসপ্লে যুক্ত হবে এই ডিভাইসটি
HIGHLIGHTS

Mi Band 4 য়ের নতুন টিজার সামনে এল

Xiaomi 11 জুন চিনে একটি ইভেন্টে এই ব্যান্ডটি লঞ্চ করবে

সাওমির ওয়ারেবেল ডিভাইস Mi Band 4 য়ের একটি নতুন টিজার দেখা গেছে। এই ব্যান্ডটি খুব তাড়াতাড়ি আসতে চলেছে। রিপোর্ট অনুসারে এই ডিভাইসটি 11 জুন চিনে লঞ্চ করা হবে। আর এর বেশ কিছু রিপোর্ট আর টিজার সামনে এসেছে আর সম্প্রতি কোম্পানির CEO Lei Jun তাদের আপকামিং ব্যান্ড হিসাবে Weibo তে টিজ করে একটি পোস্টার দেন।

এই নতুন টিজারে দেখা গেছে যে Xiaomi Mi Band 4 কালার ডিসপ্লের সঙ্গে বেশ রঙিন স্ট্র্যাপস দেওয়া হবে যা লাল, নিল, কালো, ব্রাউন, লাইট ব্রাউনটের মতন একাধিক রঙের হবে। আর এর আগেই কোম্পানি জানিয়ছে যে তাদের আপকামিং মি ব্যান্ড 4 হোম মার্কেটে চিনে 11 জুন লঞ্চ করা হবে।

আর এর সঙ্গে কোম্পানি জানিয়েছে যে এই নতুন ডিভাইসের ব্যাটারি Mi Band 3 য়ের থেকে বেশি ভাল হবে। আর এই ডিভাইসের দাম গুজব অনুসারে 199 ইউয়ান মানে প্রায় 1990 টাকা হবে।

এখানে প্রি বুকিং করা যাবে

Xiaomi Mi Band 4 য়ের সেল বিষয়ে খবর এটি লঞ্চের আগেই জানা গেছে। এই ব্যান্ডটি AliExpress য়ে দেওয়া হবে আর এটির প্রি অর্ডার লিস্টিং যদি মানি তবে এই মি ব্যান্ড 4 আগামী 25 দিনের মধ্যে শিপিং করা হবে। আর এটি NFC র সঙ্গে আসা ডিভাইস হবে যার দাম $50 মানে 3,560 টাকা হতে পারে।

সাওমি Mi Band 4 য়ের সম্ভাব্য স্পেক্স

এই ব্যান্ডটি লঞ্চ হওয়ার আগে এই ব্যান্ডের বিষয়ে বিভিন্ন লিক থেকে জানা গেছে। আর সেই ভিত্তিতে এই ডিভাইসে OLED ডিসপ্লে থাকবে যা এর আগের ডিভাইসের থেকে বড় ডিসপ্লের হবে। আর এর সঙ্গে মি ব্যান্ড 4 য়ের ব্যাকে হার্ট সেন্সার আর চার্জিং কানেক্টার দেওয়া হবে যা এর আগের সব ফিটব্যান্ডে ডিভাইসের বটমে দেওয়া হত।

Xiaomi MI Bnad 4 কোম্পানি দুটি ভেরিয়েন্টে নিয়ে আসতে পারে। এর মডেল নাম্বার XMSH08HM আর XMSH07HM ব্লুটুথ 5.0 সাপোর্ট করে। আর এর লেটেস্ট XMSH08HM ভেরিয়েন্টটি NFC সাপোর্ট করতে পারে। আর এর সঙ্গে এই ফোনের ব্যাটারি 135mAh য়ের আর অন্য ব্যান্ডটির ব্যাটারি 110mAh য়ের হতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo