Xiaomi Mi Band 3 নিয়ে সোশাল মিডিয়াতে নতুন একটি খবর পাওয়া গেল, এটি খুব তাড়াতাড়ি আসতে পারে

Updated on 30-Apr-2018
HIGHLIGHTS

সম্প্রতি কোম্পানির CEO Lei Junয়ের হাতে একটি নতুন ব্যান্ড দেখা গেছিল, যা Mi Band 3 বলা হচ্ছিল। আর এবার এই ডিভাইসটি নিয়ে সোশ্যাল মিডিয়াতে একটি নতুন টিজার দেখা গেল

সম্প্রতি জানা গেছিল যে সাওমির তরফে তাদের প্রথম গেমিং ফোন ব্ল্যাক শার্ক লঞ্চ করা হয়েছে। আর এই লঞ্চ ইভেন্টের সময়ে কোম্পানির CEO Lei Junয়ের হাতে এখনও অব্দি লঞ্চ না হওয়া MI Band আহের আর এই ডিভাইসটি Xiaomi MI Band 3 নামে পরিচিত হয়।

এবার স্পিকারে করবে মাত! আজকে এই মাল্টিমিডিয়া স্পিকার গুলি Paytmমল থেকে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

এই ডিভাইসটি সম্প্রতি চিনে ব্লুটুথ সার্টিফিকেশান পেয়েছে। আর এবার সামনে এসেছে যে এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে। আর এই লঞ্চের বিষয়ে এখনও পর্যন্ত বেশি কিছু জানা যায়নি তবে এটা জানা গেছে যে কোম্পানি একটি অফিসিয়াল টিজারে এই ডিভাইসটি সোশাল মিডিয়াতে পোস্ট করেছে। আর এর মানে এই যে কোম্পানি এবার এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি লঞ্চ করবে।

https://twitter.com/xiaomi/status/990419323947597824?ref_src=twsrc%5Etfw

এই ডিভাইসটি নিয়ে এর আগেও অনেক খবর সামনে এসেছে। যেমন এই ডিভাইসে ভিডিও দেখা জবে আর এই ব্যান্ডে নোটিফিকেশান আর অন্যান্য ফিচার্সও থাকবে আর স্লাইড আও ডাউন অপশানও এতে থাকবে। মানে একসঙ্গে আপনারা এই ডিভাইসের মাধ্যমে অনেক কাজ করতে পারবেন। আর এছাড়া এর স্ক্রিনে ট্যাপ করলে ইউজার্সরা আলাদা আলদা আইটেম ব্যাবহার করতে পারবেন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এও জানা যাচ্ছে যে এই ডিভাইসটিতে এর আগের জেনারেশানের Xiaomi MI Band 2য়ের সঙ্গে প্রতিযোগিতায় আসতে চলেছে। আর এছাড়া এও জানা গেছে যে এই ডিভাইসে একটি কালার ডিসপ্লে থাকেব। আর এখন কয়েক মাস আগেই Xiaomi MI Band 3ডিভাইসের ব্লুটুথ SIG সার্টিফিকেশান পেয়েছে।

Connect On :