Xiaomi Mi Band Fitness Tracker দুটি আলাদা আলদা ভেরিয়েন্টে লঞ্চ হল, হার্ট রেট সেন্সার আর OLED স্ক্রিন যুক্ত

Xiaomi Mi Band Fitness Tracker দুটি আলাদা আলদা ভেরিয়েন্টে লঞ্চ হল, হার্ট রেট সেন্সার আর OLED স্ক্রিন যুক্ত
HIGHLIGHTS

Xiaomi Mi Band 3 দুটি আলাদা লাদা ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে, এছাড়া এটি কোম্পানির তরফে একটি অ্যাফোর্ডেবেল ট্র্যাকার

Xiaomi আজকে চিনে তাদের একটি ইভেন্টে নিজেদের Mi Band 3 লঞ্চ করেছে আর এটি Xiaomi Mi 8, Xiaomi Mi 8 SE নামে লঞ্চ করা হয়েছে আর Mi 8 Band 2 র নতুন ব্যান্ড হিসাবে লঞ্চ হয়েছে। এর এই ডিভাইসটি 2016সালে লঞ্চ করা হয়েছিল। আর আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে কিছু পরিবর্তিত ডিজাইনের সঙ্গে নতুন ফিচার্স আর OLED মোনোক্রো স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হয়েছে। Xiaomi Mi Band 3 র দাম RMB 169 মানে প্রায় 1,780টাকা। আর এই ডিভাইসটি চিনেই এখন কেনা যাবে। আর এখন এই ডিভাইসটি ভারতে আসবে কিনা আব এলেও কবে আসবে সেই বিষয়ে কিছু বলা হয়নি।

Xiaomi Mi Band 3 একটি 0.78 ইঞ্চির OLED স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এর সাউন্ড এজেস একটি বটনের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ব্যান্ডে হার্ট রেট সেন্সার, ফিটনেস আর অ্যাকটিভিটি ট্রেকিং আছে, আর এর মাধ্যমে আপনার নিজেদের স্টেপস কাউন্ট করতে পারবেন, আর স্লিপ মনিটার করতে পারবেন আর অন্য অনেক কাজ আপনারা এর মাধ্যমে করতে পারবেন। আর এছাড়া এই ব্যান্ডটি ওয়াটার রেজিস্টেন্স জুক্র আর আপনারা একে 50M পর্যন্ত জলে রাখতে পারেন। আর এছাড়া এতে NFC ও  আছে আর যা আপনারা তাড়াতাড়ি কানেক্টিভিটির সময়ে কাজ করতে পারবে। তবে এই ফিচার্স এর হায়ার ভেরিয়েন্টে আছে।

একে সহজেই স্মার্টফোনের সঙ্গে পেয়ার করা যায়। আর এর সঙ্গে আপনারা নোটিফিকেশানও আগের তুলনায় কিছু পরিবর্তন করতে পারবেন। আর এতে এবার আপনারা এও দেখতে পারবেন যে আপনাদের কেউ কল করছে কিনা আর এর মাধ্যমে কল মিউটও করতে পারবেন। আর এর ব্যাটারি 20দিন পর্যন্ত কাজ করবে। তবে এয়ি আপনারা ওপর নির্ভর করবে যে আপনারা এটি কেমন ভাবে ব্যাবহার করবেন।


 

তবে এই ব্যান্ডে আগের ব্যান্ডের থেকে বেশি কোন পরিবর্তন দেখা যায়নি, তবে এর ডিজাইনে বেশ কিছু পরিবর্তন করা হয়েছে। আপনারা এটি তিনটি কালারে কিনতে পারবেন ওরেঞ্জ, ব্ল্যাক আর ব্লু রঙ্গে এটি কেনা যাবে। আর এছাড়া কোম্পানির তরফে  MIUI10 আর একটি 75ইঞ্চির Mi TV 4 ও লঞ্চ করা হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo