‘স্মার্টওয়াচের স্মার্ট টাইম…’! আজকে এই স্মার্টওয়াচ গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

‘স্মার্টওয়াচের স্মার্ট টাইম…’! আজকে এই স্মার্টওয়াচ গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে
HIGHLIGHTS

আজকে স্পোর্টস স্মার্টওয়াচ থেকে ইউনিসেক্স স্মার্টওয়াচ সবই পাওয়া যাবে এই ডিস্কাউন্টেড স্মার্টওয়াচের তালিকায়

স্মার্টযুগের স্মার্ট ছাপ সর্বত্র। এমন দিক বা কোন যায়গা নেই যেখানে স্মার্ট প্রযুক্তি নিজদের যায়গা করে নি। আর এই স্মার্টনেস থেকে বাকি নেই ঘড়ি। হ্যাঁ ঘড়ি বা ওয়াচ যে নামেই ডাকুননা কেন তাকে সেও এখন স্মার্ট হয়েছে। আর আজকে এই স্মার্টওয়াচ গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে। আসুন তবে দেখা যাক কোন স্মার্টওয়াচ কেমন দামে কেনা যাচ্ছে।

smart watch, আজকে এই স্মার্টওয়াচটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 608টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 2,999টাকা বলা হয়েছে। এটি একটি আকর্ষণীয় আর সুন্দর দেখতে স্মার্টওয়াচ। এই স্মার্টওয়াচটির বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

DZ09 Silver Smart Watch for Men;Women with Camera Feature, এই ইউনিসেক্স স্মার্টওয়াচটি আজকে পেটিএমমলে ONSEAMOTH কুপনের মাধ্যমে কিনলে 399টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 1,599টাকা বলা হয়েছে। এই স্মার্টওয়াচটির সঙ্গে ক্যামেরাও আছে আর এটির মাধ্যমে সোজাসুজি ফোন কলও করা যায়। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Bingo M2 Waterproof Bluetooth Sports Fitness Band, এই স্মার্টওয়াচ কাম ফিটনেসব্যান্ডটি আজকে পেটিএমমলে 649টাকায় কেনা যাচ্ছে। সাইটে এর আসল দাম 1,599টাকা বলা হয়েছে। এই স্পোর্টস ফিটনেস ব্যান্ড কাম স্মার্টওয়াচটি অ্যান্টি লস্ট প্রোটেকশান যুক্ত। আর এর মাধ্যেম ই-বুকও পড়া যায়। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Life Like U8 Bluetooth Smart Watch, আজকে এই স্মার্টওয়াচটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 475টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 999টাকা বলা হয়েছে। এই সুন্দর দেখতে স্মার্টওয়াচটির বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

PARK Smart Watch, আকর্ষণীয় এই স্মার্টওয়াচটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 486টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,999টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

Techdesigns U8 Watch Bluetooth Smart Wrist Watch Phone, এই অ্যাস্টোর্ডেড স্মার্টওয়াচটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 495টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 695টাকা বলা হয়েছে। এটি একটি সুন্দর দেখতে আর মাল্টি কালার অপশানে কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Ce Smart Watch, এই স্মার্টওয়াচটি আজকে পেটিএমমল থেকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 498টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 1,499টাকা বলা হয়েছে। এটি একটি LED ডিসপ্লে যুক্ত স্মার্টওয়াচ। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

DOODADS U8 Bluetooth Smart Notification Wrist Watch , আজকে এই স্মার্টনোটিফিকেশান রিস্ট ওয়াচটি পেটিএমমল থেকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 499টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 3,699টাকা বলা হয়েছে। এটিএ একটি স্মার্টনোটিফিকেশান রিস্টওয়াচ। আর এর সঙ্গে সঙ্গে এটি স্মার্টফোনের সঙ্গে কানেক্ট হতে পারে আর টাচ স্ক্রিন যুক্ত। এর বিষয়ে আর জানতে এখানে ক্লিক করুন।

Doodads Bluetooth Smart Watch Phone With Camera and Sim Card Support, আজকে এই ব্লুটুথ স্মার্টওয়াচটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 549টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 4,999টাকা বলা হয়েছে। এটি সিমকার্ডের সাপোর্ট যুক্ত। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Vizio VZ-01 Smart Watch, এই স্মার্টওয়াচটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 788টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 2,999টাকা বলা হয়েছে। আর এটি আজকে ব্ল্যাক কালার অপশানে পাওয়া যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo