এল ফোনের থেকেও ছোট সোনির ওয়্যারেবেল এয়ারকন্ডিশানার

এল ফোনের থেকেও ছোট সোনির ওয়্যারেবেল এয়ারকন্ডিশানার
HIGHLIGHTS

এই ডিভাইসের নাম Reon Pocekt

এটি স্মার্টফোনের থেকেও ছোট এসি

আপনি এই গরমে রোদের মধ্যে বাইরে বেরোতে সমস্যায় পড়ছেন, তবে এবার আপনার জন্য একটি দারুন খবর আছে। সোনি সম্প্রতি তাদের Reon Pocket, য়ের কথা জানিয়েছে আর এটি একটি পোর্টেবেল এয়ারন্ডিশানার। আর এই ডিভাইসটি একটি স্মার্ট ফোনের থেকেও ছোট।

এই ACটি আপনি নিজের ঘারের মধ্যে শার্টের নিচে রাখতে পারবেন আর আপনারা 13 ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত ঠান্ডা পাবেন। আর এটি ঠান্ডার সময়ে  18 ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত ব্যাবহার করা যায়।

আপনাদের জানিয়ে রাখি যে এই সোনির ডিভাইসটি “ক্রাউন্ডাফান্ডিং প্রোজেক্টঃ য়ের অংশ। Techgenyz য়ের একটি রিপোর্ট অন্সুয়ারে সোনির এই ওয়ারবেল ডিভাইসটি এয়ার কন্ডিশানার RENO পকেট নামে এসেছে। আর কোম্পানি এর দাম রেখেছে 14,080 yen মানে প্রায় 8,985 টাকা।

রিপোর্ট অনুসারে এই ওয়ারেবেল ডিভাইসটি কম্প্যাটেবেল আর এটি আপনারা ইনার আর আউটার ওয়ারেবেল হিসাবে পেতে পারেন। আর এই ডিভাইসটি আপনারা স্মার্টফোনের মাধ্যমে কন্ট্রোল করতে পারবেন। আর এর আম্নে এই যে আপনারা মোবাইল ফোনই এই ডিভাইসের রিমোট কন্ট্রোল। এই ছোট ডিভাইসটি প্লেটিয়ার এলিমেন্টের সঙ্গে এসেছে যা ঠান্ডা আর হিটনিং অভিজ্ঞতা ম্যানেজ করে। আর এলিমেন্ট এমনিতে গাড়ি আর অন্য ভেকেলে কুলারে ব্যাবহার করা হয়। এই ডিভাইসটি ছোট, মিডিয়াম আর লার্জ সাইজে পাওয়া যাচ্ছে।

REON POCKET এখন শুধু ছেলেদের জন্য এসেছে

আপনাদের জানিয়ে রাখি যে এই ডিভাইসটি এখন শুধু ছেলেদের জন্য এসেছে। এই ডিভাইসে লিথিয়াম আয়ন ব্যাটারি আচজে যা প্রায় 2 ঘন্টা চার্জে এক দিন ব্যাবহার করা যায়। আর এটি ব্লুটতুহ 5.0 কানেক্টিভিটি যুক্ত।

ভারতে এর সম্ভাব্য দাম 8,985 টাকা। আর এই ডিভাইসটি আপাতত জাপান এক্সক্লিউশিভ হিসাবে এসেছে। আর কোম্পানি যদি তাদের টারগেট অনুসারে অসফল হয় তবে এই প্রোডাক্টটি অন্যত্র আসবে না।

Digit.in
Logo
Digit.in
Logo