ফ্লিপকার্টে মাত্র হাজার টাকায় দারুন সব স্মার্টওয়াচ

Updated on 25-Jul-2019
HIGHLIGHTS

ফ্লিপকার্টে এই স্মার্টওয়াচ গুলি পাওয়া যাচ্ছে

এগুলি আপনারা হাজার টাকার মধ্যে কিনতে পারবেন

আপনারা কি একটি স্মার্টওয়াচ কিনতে চান? আর এত দিন ধরে শুধু দামের কথা ভেবে কিনে উঠতে পারছিলেন না? তবে আর চিন্তা নেই আজকে আপনারা দারুন সব স্মার্টওয়াচ কিনতে পারবেন। আপনারা এই স্মার্টওয়াচ গুলি ফ্লিপকার্টে কিনতে পারবেন। আর গুলির মধ্যে সবকটিই আপনারা হাজার টাকা দামের মধ্যে কিনতে পারবেন।

আসুন তবে আর দেরি না করে এই দারুন স্মার্টওয়াচ গুলি দেখে নেওয়া যাক। আর এর থেকে আপনারা নিজেদের পছন্দের মতন স্মার্টওয়াচ নিজের করতে পারবেন।

HEALTHIN HIN02-BK phone Black Smartwatch

আপনারা আজকে এই স্মার্টওয়াচটি এখানে মাত্র 625 টাকায় কিনতে পারবেন। আর এই ডিভাইসটির আসল দাম এখানে 4,872 টাকা বলা হয়েছে। আর এই ডিভাইসটিতে আপনারা 32GB মেমারি কার্ড স্লট পাবেন। এখান থেকে কিনুন।

Rock DZ09 Black Android, 4G calling Smartwatch

অ্যান্ড্রয়েড বেসড এই স্মার্টওয়াচটি আপনারা এখানে মাত্র 580 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,199 টাকা বলা হয়েছে। এই ডিভাইসটিতে 4G কলিং সাপোর্ট করে। এখান থেকে কিনুন।

Chris Merchant CE017 phone Smartwatch

এই স্মার্টওয়াচটি আপনারা আজকে এখানে মাত্র 584 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,799 টাকা বলা হয়েছে। এটি ব্ল্যাক স্ট্রিপ ফ্রি সাইজে পাবেন। এখান থেকে কিনুন।

BERRIN DZ09 Premium Black Smartwatch

আপনারা এই স্মার্টওয়াচটি এখানে মাত্র 599 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,799 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Raysx 4G 4G Calling Watch For RED Note 7 Pro Smartwatch

এই স্মার্টওয়াচটি আপনারা আজকে এখানে 844 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 5,999 টাকা বলা হেয়ছে। এটি 1টি USB কেবেল সাপোর্ট করে। এখান থেকে কিনুন।

Enew DZ09-BLACK 0087 phone BLACK Smartwatch

এই স্মার্টওয়াচটি আপনারা এখানে মাত্র 621 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 3,499 টাকা বলা হয়েছে। আর এই স্মার্টওয়াচটিতে কল ফাংশানের সঙ্গে টাচস্ক্রিন সাপোর্টও আছে। এখান থেকে কিনুন।

Mizco DZ09 Black Smartwatch

আপনারা এই স্মার্টওয়াচটি এখানে মাত্র 629 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,458 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :