Samsung Galaxy Watch 7 এবং Galaxy Watch Ultra ভারতে লঞ্চ, এডভান্স হেলথ ফিচার এবং AI সাপোর্ট রয়েছে এতে, জানুন দাম কত

Samsung Galaxy Watch 7 এবং Galaxy Watch Ultra ভারতে লঞ্চ, এডভান্স হেলথ ফিচার এবং AI সাপোর্ট রয়েছে এতে, জানুন দাম কত
HIGHLIGHTS

Samsung তার বার্ষিক ইভেন্টে Galaxy Watch 7 এবং Galaxy Watch Ultra লঞ্চ করেছে

এই নতুন ডিভাইসগুলি Galaxy AI সাপোর্ট সহ আগের থেকে বেশি উন্নত করা হয়েছে

গ্যালাক্সি ওয়াচ 7 থেকে গ্রাহকরা 100 টির বেশি ওয়ার্কআউট ট্র্যাকিং করতে পারবেন

Samsung তার বার্ষিক ইভেন্টে Galaxy Watch 7 এবং Galaxy Watch Ultra লঞ্চ করেছে। এই নতুন ডিভাইসগুলি Galaxy AI সাপোর্ট সহ আগের থেকে বেশি উন্নত করা হয়েছে। গ্যালাক্সি ওয়াচ 7 থেকে গ্রাহকরা 100 টির বেশি ওয়ার্কআউট ট্র্যাকিং করতে পারবেন। আসুন স্যামসাং গ্যালাক্সি ঘড়ির দাম এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy Watch 7 এবং Galaxy Watch Ultra এর ভারতে দাম কত

গ্যালাক্সি ওয়াচ 7 এর দাম 29,999 টাকা থেকে শুরু হয়ে ভারতে। পাশাপাশি, গ্যালাক্সি ওয়াচ 7 আল্ট্রা ফোনের দাম 60,000 টাকার কাছাকাছি রাখা হয়েছ। 10 জুলাই থেকে লেটেস্ট গ্যালাক্সি ঘড়িগুলি কিছু বাজারে প্রি-অর্ডার করা যাবে। 24 জুলাই থেকে নতুন ঘড়ির বিক্রি শুরু হবে।

আরও পড়ুন: Samsung Galaxy Z Flip6 লঞ্চ, পাওয়ারফুল ব্যাটারি, AI ফিচার সহ জানুন আর কী রয়েছে ফিচার

Samsung Galaxy Watch 7 স্পেসিফিকেশন এবং ফিচার কী রয়েছে

ওয়াচ 7 দুটি ডায়াল সাইজে বিক্রি করা হবে। 40mm ডায়াল 44.4×40.4×9.7mm মাপের সাথে আসে। দ্বিতীয়, 44mm ডায়ল এর মাপ 44.4×44.4×9.7mm এর সাথে কেনা যাবে। ঘড়ির ছোট ডায়লে 1.3-ইঞ্চি (432×432 পিক্সেল) ডিসপ্লে দেওয়া। পাশাপাশি, বড় ডায়ালে একটি 1.5-ইঞ্চি (480×480 পিক্সেল) ডিসপ্লে অফার করা হয়েছে। দুটি সুপার AMOLED অলওয়েজ অন ডিসপ্লে সাপোর্ট করে।

Samsung Galaxy Watch Ultra
স্যামসাং গ্যালাক্সি ওয়াচ 7 এর দাম 29,999 টাকা থেকে শুরু হয়ে ভারতে

এছাড়া এতে 100টির বেশি ওয়ার্কআউট ট্র্যাকিং ফিচার রয়েছে। এটি হার্ট রেট মনিটার ফিচার সাপোর্ট করে যা হাই এবং লো হার্ট রেট হওয়ায় রিয়াল টাইম রিডিং এবং আলর্ট করে। এছাড়া এই ঘড়িতে ECG এবং BP মনিটারিং মতো ফিচার সাপোর্ট পাওয়া যাবে। এই ঘড়িতে আপনি ডুয়াল-ফ্রিকোয়েন্সি জিপিএস সিস্টাম দেওয়া হয়েছে।

Galaxy Watch Ultra ফোনের স্পেসিফিকেশন কী রয়েছে

টাইটেনিয়াম গ্রে, টাইটেনিয়াম সিলভার এবং টাইটেনিয়াম হোয়াইট কালার অপশনে আনা হয়েছে ওয়াচ 7 আল্ট্রা। এতে টাইটেনিয়াম গ্রেড 4 ফ্রেম ব্যবহার করা হয়েছে।

কন্ট্রোল ওয়ার্ক আউট মতো ফিচারের জন্য এই ঘড়িতে আলাদা করে একটি কুইক বটন দেওয়া হয়েছে। সুরক্ষার জন্য এই ঘড়িতে ইমারজেন্সি সাইরেন পাওয়া যাবে। 3000 নিট পিক ব্রাইটনেস সহ সুর্যর আলোতেও আপনি ঘড়িতে নোটিফিকেশন পড়তে বা দেখতে পারবেন। কোম্পানি দাবি করছে যে পাওয়ার সেভিং মোডে এই ঘড়ি 100 ঘন্টা পর্যন্ত এবং এক্সরসাইজ পাওয়ার সেভিং মোডে 48 ঘন্টা পর্যন্ত চলবে।

আরও পড়ুন: Samsung Galaxy Z Fold 6: 12GB RAM এবং ডুয়াল সেলফি ক্যামেরা সহ শক্তিশালী ফোল্ডেবাল ফোন লঞ্চ, জানুন কী রয়েছে বিশেষ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo