স্যামসাংয়ের গ্যালাক্সি ওয়াচ অ্যাক্টিভ 2 লঞ্চ হল, ভয়েস কল সাপোর্ট করবে

স্যামসাংয়ের গ্যালাক্সি ওয়াচ অ্যাক্টিভ 2 লঞ্চ হল, ভয়েস কল সাপোর্ট করবে
HIGHLIGHTS

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ অ্যাক্টিভ 2 সুপার AMOLED ডিসপ্লে যুক্ত

এটি UI নেগিভেশানের জন্য সাউন্ড বেজেল যুক্ত

এতে আছে ECG ফিচারও

স্যামসাং তাদের লেটেস্ট ওয়ারেবেল ডিভাইস Samsung Galaxy Watch Active 2 লঞ্চ করেছে। আর এই স্যামসাং স্মার্টওয়াচটি এমনিতে ডিজাইনের ক্ষেত্রে এর আগের ডিভাইসের থেকে আলাদা না হলেও এতে অনেক নতুন ফিচার অ্যাড করা হয়েছে। এই স্মার্টওয়াচটি বেজেল কন্ট্রোল, বেটার অটোমেটিক অ্যাক্টিভিটি ট্র্যাকিং, ভয়েস কলিং সাপোর্ট আর সিমলেস স্পটিফাই ইন্টিগ্রেশান যুক্ত।

Samsung Galaxy Watch Active 2 তে আপনার ECG ফিচার পাবেন। আর এর সঙ্গে স্যামসাং এতে গ্রাহকদের মেটিরিউয়াল আর সাইজের অপশান দিয়েছে। আর এর সঙ্গে কাস্টমাইজড ওয়াচ ফেসও আছে। গ্রাহকরা নিজেদের পছন্দের বেশ কিছু স্ট্র্যাপস পেতে পারবেন। আর এর আগের গ্যালাক্সি ওয়াচ অ্যাক্টিভ ভারতে 19,999 টাকায় লঞ্চ করা হয়েছিল।

 Samsung Galaxy Watch Active 2 র দাম

এই লেটেস্ট Samsung Galaxy Watch Active 2র প্রাথমিক দাম এর বেস হেরিয়েন্ট 40mm ব্লুটুথ ভেরিয়েন্টের জন্য $279.99 মানে প্রায় 20,000 টাকা। আর এর 44mm ভেরিয়েন্টের দাম $299.99 মানে প্রায় 21,000টাকা রাখা হয়েছে। আর এটি কবে ভারতে আসবে সেই বিষয়ে এখনও কিছু জানা জায়নি।

Samsung Galaxy Watch Active 2 র স্পেসিফিকেশান

এটি IP68 সার্টিফায়েড স্মার্টওয়াচ আর এতে স্যামসাং 40mm আর 44mm য়ের দুটি সাইজের অ্যালুমিনিয়াম আর স্টেনলেস্টিলের সঙ্গে এনেছে। আর এই ডিভাইসটি ওয়াই ফাই আর LTE মডেলে এসেছে। এর 40mm ভেরিয়েন্টে আপনারা 1.2 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এর 44mm মডেলটি 1.4 ইঞ্চির ডিসপ্লে যুক্ত। আর এই ঘড়িতে আপনারা  360 x 360 পিক্সাল রেজিলিউশানের সাউন্ড সুপার AMOLED ডিসপ্লে পাবেন।

এই ডিভাইসে কর্নিং গোরিলা গ্লাস Dx+ কাভার আছে। আর এই স্যামসাং স্মার্টওয়াচে 1.5GB র‍্যাম আর 4GB স্টোরেজের সঙ্গে  Exynos 9110 প্রসেসার আছে। আর এই গ্যালাক্সি ওয়াচ অ্যাক্টিভ 2 তে টাচ সেন্সিটি আছে। এটি রেট সেন্বসার, ECG সেন্সার, এক্সেলোমিটার, জায়রোক্সোপ, ব্যারোমিটার, আর অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সার দেয়।

কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ 5.0 র সাপোর্ট আছে। আর এটি ভয়েস কলিং ফিচার যুক্ত। আর এই ডিভাইসে 340mAh য়ের ব্যাটারি আছে।

Digit.in
Logo
Digit.in
Logo