Realme Watch 3: ভারতে লঞ্চ হল রিয়েলমি ওয়াচ 3, থাকছে ব্লুটুথ কলিংয়ের মতো একাধিক ফিচার

Updated on 28-Jul-2022
HIGHLIGHTS

ভারতের বাজারে হাজির হল Realme এর নতুন স্মার্টওয়াচ

Realme watch 3 একাধিক অত্যাধুনিক ফিচার নিয়ে এল ভারতে

এই স্মার্টওয়াচের সব থেকে আকর্ষণীয় ফিচার হল এর ব্লুটুথ কলিং

ভারতে লঞ্চ হল Realme watch 3। Realme তাদের নতুন স্মার্টওয়াচ নিয়ে হাজির হল এই দেশে। এই Smartwatchটির দাম হল 3499 টাকা। কিন্তু প্রথমে লঞ্চ প্রাইজ বা ইন্ডাকটোরি প্রাইজ হিসেবে অল্প টাকাতেই মিলবে এই ঘড়ি। শুরুতে মাত্র 2999 টাকাতেই এই স্মার্টওয়াচ পাওয়া যাবে দেশে। পরের মাস থেকে এই ঘড়ির বিক্রি শুরু হবে। আগামী 3 আগস্ট থেকে শুরু হবে বিক্রি। ভারতের অন্যতম জনপ্রিয় E-commerce সাইট হচ্ছে Flipkart, এখান থেকে গ্রাহকরা এই ঘড়ি কিনতে পারবেন। এর পাশাপাশি Realme এর অফিসিয়াল ওয়েবসাইট থেকেও কেনা যাবে এই ঘড়ি। পাওয়া যাবে নির্দিষ্ট কিছু দোকানেও।

Realme এর এই নতুন ঘড়িতে কী কী ফিচার থাকছে?

Realme Watch 3 এর সব থেকে আকর্ষণীয় ফিচার হল এর ব্লুটুথ কলিং ফিচার। এতে রয়েছে একটি ইন বিল্ট মাইক্রোফোন এবং স্পিকার সিস্টেম। এই স্মার্টওয়াচটিকে একবার স্মার্টফোনের সঙ্গে জুড়ে দিলেই এই স্মার্টওয়াচ হ্যান্ডস ফ্রি স্পিকারের মতো কাজ করবে। তার মানে এই ঘড়ি যখন আপনার কব্জিতে বাঁধা থাকবে তখনই এটা স্পিকারের মতো কাজ করবে। 1.8 ইঞ্চির TFT LCD টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে এই স্মার্টওয়াচে। IP 68 রেটিং যুক্ত এই স্মার্টওয়াচে রয়েছে জল এবং ধুলো রেজিস্ট করবে এই Wearable device। SpO2 এবং হার্ট রেট সেন্সর আছে এই ডিভাইসে। পাশাপাশি রয়েছে ওয়ার্ক আউট ট্র্যাক করার জন্য 110 টির বেশি ফিটনেস মোড। 340 mAh ব্যাটারি লাইফ রয়েছে এই ঘড়িতে। সাতদিন অবধি চলতে পারে এই ঘড়ি একবার চার্জ দিলেই। শতাধিক ওয়াচ ফেস রয়েছে এই স্মার্টওয়াচে।

কিছুদিন আগেই ভারতে Realme এর নতুন ফোন Realme C35 এর নতুন ভ্যারিয়েন্ট এসেছে। এতে রয়েছে 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ। গ্লোয়িং ব্ল্যাক এবং গ্লোয়িং গ্রিন রঙে এই ফোন দুটি পাওয়া যাবে। এর আগেও দুটো RAM এবং স্টোরেজ ভ্যারিয়েন্ট নিয়ে Realme C35 ভারতে এসেছিল। এবার আরেকটি ভ্যারিয়েন্ট এল। এর আগের মডেল দুটোর মধ্যে একটিতে 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ ছিল আরেকটিতে 4GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ ছিল। সেই দুটো ভ্যারিয়েন্ট এর তুলনায় আরও উন্নতমানের ভ্যারিয়েন্ট আনল Realme।

Connect On :