OnePlus Buds Pro 2 আসছে, থাকবে অ্যান্ড্রয়েড স্পেশিয়াল অডিওর সুবিধা, তাও প্রথমবার!

Updated on 24-Jan-2023
HIGHLIGHTS

OnePlus Buds Pro 2 স্পেশিয়াল অডিওকে একদম আলাদা মাত্রায় নিয়ে যাবে

আগামী মাসে ভারতে লঞ্চ করতে চলেছে OnePlus Buds Pro 2

Android ফোন ব্যবহারকারীদের আলাদা মাত্রার অডিও অভিজ্ঞতা দেবে এই Earbuds

OnePlus Buds Pro 2 আসছে। আগামী 7 ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে এই TWS ইয়ারফোনটি। আর এই Earbuds -এর সাহায্যেই গ্রাহকরা একটা আলাদা লেভেলের স্পেশিয়াল অডিওর সাক্ষী থাকবেন। আর আপনি যদি অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারী হয়ে থাকেন আর সেটার সঙ্গে যদি এই Earbuds ব্যবহার করেন তাহলে আপনি এমন স্পেশিয়াল অডিওর সাক্ষী থাকবেন যা আপনি আগে শোনেননি। OnePlus -এর তরফে জানানো হয়েছে যে Buds Pro 2 প্রথম TWS ইয়ারফোন হতে চলেছে যেখানে Google এর স্পেশিয়াল অডিও ফিচার তৈরি করা হয়েছে অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে। ইতিমধ্যেই অ্যান্ড্রয়েড 13 সফটওয়্যার আপডেট OnePlus -এর তরফে রিলিজ করে দেওয়া হয়েছে তাদের ফোনগুলোর জন্য।

OnePlus Buds Pro 2 তে Spatial Audio থাকবে

এই Earbuds -এ যেহেতু স্পেশিয়াল অডিও সাপোর্ট থাকবে সেহেতু এখানে মাল্টি ডায়মেনশনাল অভিজ্ঞতা মিলবে। এটি দেখবে যাতে আপনি যতই নড়াচড়া করুন না কেন শব্দ যাতে এক জায়গা থেকেই আসে। একই সঙ্গে সিনেমার মতো 3D কোয়ালিটির অডিও মিলবে এখানে। Google -এর সঙ্গে হাত মিলিয়ে OnePlus -এর তরফে এই Buds Pro 2 -তে স্পেশিয়াল অডিওর মানকে আরও উন্নত করা হয়েছে। সিনেমা হলে যেমন মাল্টি ডায়মেনশনাল অভিজ্ঞতা পাওয়া যায়, এখানেও তেমন একই অভিজ্ঞতা মিলবে।

OnePlus- এর স্পেশিয়াল রেন্ডারিং অ্যালগরিদিম, এবং IMU সেন্সর থাকবে এখানে যার সাহায্যে এই Buds Pro 2 স্পেশিয়াল অডিও ফিচারটিকে আলাদা মাত্রায় পৌঁছে দেবে। একই সঙ্গে এখানে স্টেবিলিটি, কমপ্যাটিবিলিটি, ইত্যাদির সুবিধা মিলবে।

এই OnePlus Buds Pro 2 তে আপনি আর কী পাবেন?

অ্যান্ড্রয়েড ফোনের সঙ্গে এই EarBuds-টিকে দ্রুত এবং সহজে যুক্ত করা যাবে। যে কোনও অ্যান্ড্রয়েড ডিভাইসের সঙ্গে মাত্র একটা ক্লিকে এই Earbuds কানেক্ট করতে পারবেন গ্রাহকরা। অডিও সুইচ করার সুবিধা পাবেন, অর্থাৎ আপনি এক সঙ্গে দুটো অডিও ডিভাইসে কানেক্ট করতে পারবেন। ফলে বোঝাই যাচ্ছ এই Earbuds -এর সাহায্যে আপনার গান শোনার অভিজ্ঞতা একদম আলাদা মাত্রায় পৌঁছাতে চলেছে।

OnePlus 11 -এর সঙ্গে OnePlus Buds Pro 2 Earbuds-টিও দেশে লঞ্চ হবে। OnePlus Cloud 11 ইভেন্টে এই প্রোডাক্ট দুটি লঞ্চ করা হবে। আগামী 7 ফেব্রুয়ারি আসছে এই প্রোডাক্ট দুটি। ইতিমধ্যেই এই দুটি প্রোডাক্ট চিনের বাজারে লঞ্চ করে গিয়েছে। অ্যান্ড্রয়েডের তরফে এরিক কে জানিয়েছেন যে এই Earbuds -এর সাহায্যে দ্রুত পেয়ার করার সুবিধা মিলবে। একই সঙ্গে এই ডিভাইসের সাহায্যে Android ecosystem আরও মজবুত হয়ে উঠবে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :