Fitbit নতুন ফিটনেস ট্র্যাকারের কথা ঘোষনা করেছে

Fitbit নতুন ফিটনেস ট্র্যাকারের কথা ঘোষনা করেছে
HIGHLIGHTS

Fitbit সম্প্রতি তাদের দুটি নতুন ফিটনেস ট্র্যাকার লঞ্চ করেছে এর মধ্যে Fitbit Inspire আর Inspire HR আছে, আর এই ট্র্যাকার গুলি লঞ্চ করে কোম্পানি কর্পোরেট বোনলেস প্রোগ্রামের মতন করেছে

হাইলাইট

  • শুধু কর্পোরেট প্রোগ্রামে Fitbit Inspire, Inspire HR পাওয়া যাচ্ছে
  • Fitbit Alta আর Alta HR য়ের মতন এই দুটি নতুন ট্র্যাকার
  • আপাতত এগুলি কেনা যাচ্ছেনা

 

সম্প্রতি Fitbit দুটি নতুন ফিটনেস ট্র্যাকার Inspire আর Inspire HR য়ের বিষয়ে জানিয়েছে আর এই দুটি কমার্সিয়াল প্রোডাক্ট নয়। এটি Fitbit Health Solution ব্র্যান্ড হিসাবে রিলিজ করা হয়েছে। আর Inspire আর Inspire HR বিজনেস টু বিজনেস প্রোডাক্ট আছে যা এই সময়ে কেনা যাচ্ছেনা। Fitbit Inspire য়ে প্রতিদিন অ্যাক্টিভিটি আর স্লিপ ট্র্যাকিং আছে।

আর এর সঙ্গে আপনারা কল আর টেক্সট মেসেজের জন্য অ্যালার্ট পাবেন। আর এটি রেসিস্টেন্স মানে ব্যাবহার করলে রিসিভিংয়ের সময়ে করতে পারে। আর শুধু তাই নয়, ইউজার ইন্টারফেস সহজে নেগিভেশানের জন্য টাচ স্ক্রিন আছে।

আর আমরা যদি Inspire HR য়ের বিষয়ে বলি তবে এতে হার্ট রেট মনিটার আছে যা 24/7 হার্ট রেট মনিটার করে। হার্ট রেট মনিটার থেকে Inspire HR “sleep stage data” ও রেকর্ড করা যায়। আর এর সঙ্গে Inspire HR ট্র্যাক করলে GPS সাপোর্ট করে আর এর জন্য আপনার কাছে স্মার্টফোন থাকা দরকার। ব্যাটারি লাইফের ক্ষেত্রে Fitbit বলেছে যে Inspire আর Inspire HR একটি সিঙ্গেল চার্জে 5 দিন পর্যন্ত চলে।

Fitbit য়ের কর্পোরেট পার্টনারের মাধ্যমে এই দুটি ট্র্যাকার পাওয়া যাচ্ছে। Inspire য়ের ব্ল্যাক আর Sangria কালারে আর Inspire HR ব্ল্যাক, সাদা/ক্ল আর লালিক কালারে রিলিজ করা হয়েছে। আর আপনাদের বলে রাখি যে Fitbit য়ের লঞ্চ করা এটি শেষ কঞ্জিউমার প্রোডাক্ট “থার্ড জেনারেশান চার্জ” ছিল।

Fitbit Charge 3 র দাম 13,999 টাকা। এতে রান আর ওয়ার্কআউট ট্র্যাক করার সঙ্গে 24/7 হার্ট রেট মনিটারও আছে আর এর ব্যাটারি লাইফ 7 দিনের।

Digit.in
Logo
Digit.in
Logo