দেখতে লিপস্টিকের মতো কিন্তু আদতে Nothing Ear (Stick), লঞ্চ হবে 26 অক্টোবর

Updated on 24-Oct-2022
HIGHLIGHTS

26 অক্টোবর লঞ্চ করছে Nothing Ear (Stick)

এই Wearable device মিলবে Myntra এ

লিপস্টিকের মতো দেখতে হবে এই ইয়ার স্টিকের কেসকে

Nothing সংস্থা আনতে চলেছে তাদের নতুন Wearable device। এটি একটি ট্রু ওয়্যারলেস ইয়ার বাড। এই নতুন ইয়ার বাডের নাম Nothing Ear (Stick)। Flipkart এবং Myntra থেকে এটাকে কিনতে পারবেন গ্রাহকরা। এই ইয়ার বাডের উপলব্ধ হবে এমনই একটি কেসে যেটাকে দেখতে লিপস্টিকের মতো। Nothing এই উপায়ে যাঁরা ফ্যাশন ওরিয়েন্টেড তাঁদের লক্ষ্য করে এই ইয়ার বাড আনা হচ্ছে, তাই তো এটি মিন্ত্রায় উপলব্ধ হবে, যেটি কিনা একটি আদ্যোপান্ত ফ্যাশন E-commerce সাইট।

Nothing এর তরফে এই ইয়ার বাডের ডিজাইন প্রকাশ্যে আনা হয়েছে। Nothing এর আগে যে ইয়ার বাড এনেছিল সেটার থেকে এটার ডিজাইন অনেকটাই আলাদা। এই Nothing Ear (Stick) এর এক একটি ইয়ার বাডের ওজন 4.4 গ্রাম। এমনটাই দাবি করা হয়েছে সংস্থার তরফে। এই Ear bud আগের তুলনায় অনেকটাই কমপ্যাক্ট। আগের ইয়ার বাডের এক একটি ওজন ছিল 4.7 গ্রাম। ডুয়াল টোন ফিনিশ মিলবে এই ইয়ার বাডে। এছাড়াও জানা গিয়েছে অল ব্ল্যাক ফিনিশ একটি মডেল আনা হবে সংস্থার তরফে। টাচ জেসচার সাপোর্ট রয়েছে এই wearable device এ। তবে এর স্টেম আগের থেকে বেশ ছোট করা হয়েছে।

Myntra এর সঙ্গে পার্টনারশিপ করে খুশি Nothing, আগামীতে Nothing এর সমস্ত প্রোডাক্ট এই ওয়েবসাইটে মিলবে বলে জানিয়েছেন Nothing India এর ভাইস প্রেসিডেন্ট মানু শর্মা। 

এখনও প্রকাশ্যে আসেনি এই ইয়ার বাডে কী কী ফিচার থাকবে। তবে জানা গিয়েছে আগের ইয়ার বাডের তুলনায় এটার দাম কম হবে। তাই অনুমান করা হচ্ছে এই ইয়ার বাডে বেশ কিছু ফিচার কম থাকবে। 

Nothing Ear (1) এর দাম বিশ্ব বাজারে বাড়ানো হয়েছে বলেই সংস্থা তরফে জানানো হয়েছে। চলতি মাসের 26তারিখ এই ইয়ার বাড লঞ্চ করতে চলেছে।

Connect On :