মাত্র 2999 টাকায় কিনুন 4500 টাকার Nothing CMF SmartWatch, 13 ঘন্টা চলবে ব্যাটারি

Updated on 17-Sep-2024
HIGHLIGHTS

পুজোর মরসুমে Flipkart সাইটে শুরু হতে চলেছে সবচেয়ে বড় সেল। Big Billion Day সেল শুরু হবে আগামী 27 সেপ্টেম্বর

Nothing কোম্পানির সব-ব্র্যান্ড CMF Watch Pro তে বড় ছাড়ের ঘোষনা করা হয়েছে

ই-কমার্স ওয়েবসাইটে সিএমএফ ওয়াচ প্রো 1500 টাকার ছাড়ে সাথে এখন পর্যন্ত সবচেয়ে কম দামে বিক্রি হচ্ছে

পুজোর মরসুমে Flipkart সাইটে শুরু হতে চলেছে সবচেয়ে বড় সেল। Big Billion Day সেল শুরু হবে আগামী 27 সেপ্টেম্বর। সেল শুরু হবে আগামী 27 সেপ্টেম্বর। তবে তার আগেই Nothing কোম্পানির সব-ব্র্যান্ড CMF Watch Pro তে বড় ছাড়ের ঘোষনা করা হয়েছে। আপনি যদি স্মার্টওয়াচ কেনার কথা ভাবছেন তবে এটাই সুযোগ। ই-কমার্স ওয়েবসাইটে সিএমএফ ওয়াচ প্রো 1500 টাকার ছাড়ে সাথে এখন পর্যন্ত সবচেয়ে কম দামে বিক্রি হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক এই অফার সম্পর্কে।

CMF Watch Pro ঘড়িতে দুর্দান্ত ছাড়

বলে দি যে সিএমএফ ওয়াচ প্রো গত বছর সেপ্টেম্বর মাসে লঞ্চ করা হয়েছিল। লঞ্চের সময় এই ঘড়ির গ্রে মডেলের দাম 4,499 টাকা এবং মেটালিক গ্রে মডেলের দাম 4,999 টাকা ছিল। এখন স্মার্ট ঘড়ির গ্রে মডেলটি ফ্লিপকার্টে 2,999 টাকায় কেনা যাবে।

আরও পড়ুন: Samsung Galaxy S24 Ultra এর তুলনায় কতটা আলাদা হবে Samsung Galaxy S25 Ultra, জানুন লিক থেকে আসা তথ্য

এর সাথে ফ্লিপকার্ট এক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্টে 5 শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। এছাড়া রয়েছে অতিরিক্ত এক্সচেঞ্জ অফার।

সিএমএফ ওয়াচ প্রো ঘড়িতে ফিচার কী রয়েছে

সিএমএফ ওয়াচ প্রো এলউমিনিয়াম ফ্রেম সহ একটি স্কয়ার ডায়ল দেওয়া। নাথিং এর নতুন স্মার্টওয়াচে 50Hz রিফ্রেশ রেট এবং 600 নিট পিক ব্রাইটনেস সহ 1.96-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে। ধুল এবং জল থেকে সুপক্ষিত রাখতে এতে IP68 রেটিং সাপোর্ট দেওয়া।

এতে অলওয়েজ-অন ডিসপ্লে এবং 100টির বেশি ওয়াচ ফেস পাওয়া যাবে। এছাড়, সিএমএফ ওয়াচ প্রো তে 110 স্পোর্টস মোডও দেওয়া। এটি হার্ট রেট মনিটার, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার, স্ট্রস মনিটার এবং একাধিক হেলত ফিচার সাপোর্ট করে।

স্মার্ট ঘড়িতে স্মার্ট নোটিফিকেশ, আবহাওয়া আপডেট, রিমোট কন্ট্রোল এবং একাধিক জিনিস সাপোর্ট করে। ঘড়িতে 330mAh ব্যাটারি দেওয়া যা ডিসপ্লে বন্ধ হওয়ার পর 13 দিন পর্যন্ত চালু থাকতে পারে।

আরও পড়ুন: 12GB RAM এবং 32MP Sony সেলফি ক্যামেরা সহ নতুন Realme 5G ফোনে 3000 টাকার ছাড়, আজ আর্লী বর্ড সেল

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :