NoiseFit Core 2 স্মার্টওয়াচ ভারতে লঞ্চ, এক চার্জেই চলবে 7 দিন, জানুন দাম এবং ফিচার

Updated on 26-Aug-2022
HIGHLIGHTS

ভারতে এল Noise এর নতুন স্মার্টওয়াচ, NoiseFit Core 2

একবার চার্জ দিলেই এই ঘড়িটি সাতদিন অবধি চলতে পারবে

3,999 টাকাতেই পাওয়া যাবে এই ঘড়ি রয়েছে Spo2 এবং হার্ট মনিটরিং সেন্সর

Noise আরও একটি স্মার্টওয়াচ নিয়ে এল ভারতে। এই নতুন স্মার্টওয়াচটির নাম হল NoiseFit Core 2। এই জনপ্রিয় Wearable Device ব্র্যান্ডের এই ঘড়িটিতে গ্রাহকরা একাধিক রঙের অপশন পাবেন। এটা মূলত একটি ফিটনেস ফোকাসড ওয়াচ, এখানে তার সঙ্গেই পাবেন Spo2 এবং হার্ট রেট মনিটরিং সেন্সর। এই ঘড়ির সব থেকে আকর্ষণীয় ফিচার হল এর ব্যাটারি ব্যাকআপ। একবার চার্জ দিলেই নাকি এই ঘড়ি সাতদিন চলবে, এমনটাই দাবি করছে এই সংস্থা।

এই ঘড়িটি আদতে NoiseFit Core এর সাকসেসর মডেল, যা পুরুষ মহিলা দুজনেই পরতে পারবেন। একই সঙ্গে এতে আছে ডাস্ট এবং ওয়াটার রেজিস্ট্যান্স সার্টিফিকেট। এই ঘড়িতে গ্রাহকরা পাবেন সিলিকন ব্যান্ড যার সাহায্যে গ্রাহকরা তাঁদের ফিটনেসকে আরও বুস্ট আপ করতে পারবেন। সঙ্গে আছে কিছু ইকোফ্রেন্ডলি আউটডোর অ্যাকটিভিটি সাপোর্ট।

এই ঘড়িটির দাম কত?

ভারতে এই ঘড়িটি বিক্রি হবে 3,999 টাকায়। এই smartwatchটি গ্রাহকরা কেবল ই-কমার্স সাইট (E-commerce site) ফ্লিপকার্ট (Flipkart) থেকেই কিনতে পারবেন। কিন্তু অফারে এই ঘড়ির দাম বেশ কিছুটা কমবে বলেই জানা গিয়েছে। আপাতত পাঁচটিরও বেশি রঙে উপলব্ধ আছে। এই রঙগুলো হল গোলাপি, নীল, গ্রে, কালো, সবুজ, ইত্যাদি।

NoiseFit Core 2 ঘড়িতে কী কী ফিচার আছে?

240X240 রেজোলিউশন এর 1.28 ইঞ্চির একটি স্ক্রিন আছে এই ঘড়িতে। এই ঘড়িটি স্ক্র্যাচ প্রুফ কারণ এতে আছে স্ক্র্যাচ রেজিস্ট্যান্স গ্লাস। এছাড়া একটি 22mm এর সিলিকন স্ট্র্যাপ, যা বদলানো যাবে। গ্রাহকরা এর সঙ্গে পাবেন অক্সিজেন এবং হার্ট রেট মাপার সেন্সর, সঙ্গেই থাকবে একটি পেডোমিটার। ব্লাড অক্সিজেন ট্র্যাকিং, স্টেপ অ্যান্ড ক্যালোরি মাপার সেন্সর, ইত্যাদি ফিচার আছে এই ঘড়িতে। গ্রাহকরা এছাড়া এতে পাবেন ক্যামেরা কন্ট্রোল, কল অ্যান্ড টেক্সট নোটিফিকেশন, আল্যার্ম, ইত্যাদির নোটিফিকেশন। একই সঙ্গে এতে ক্লাউড বেসড বেশ কিছু ফিচারও পাওয়া যাবে।

এই ঘড়িতে আছে 230mAh এর একটি ব্যাটারি। এই ব্যাটারি একবার চার্জ দিলেই সেটা সাতদিন পর্যন্ত স্থায়ী হবে বলে জানা গিয়েছে। কোম্পানির তরফে এমনটাই দাবি করা হয়েছে। এছাড়া এতে থাকছে IP 68 রেটিং এবং এর ব্লুটুথ রেঞ্জ হচ্ছে 10 মিটার। iOs 11 এবং তার পরবর্তী ভার্সন ও অ্যান্ড্রয়েড 5.0 এর সঙ্গে সহজেই এই ঘড়ি কানেক্ট করা যাবে।

Connect On :