50 ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ! আকর্ষণীয় ফিচার নিয়ে দুর্দান্ত দামে হাজির Noise Two ওয়্যারলেস হেডফোন

50 ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ! আকর্ষণীয় ফিচার নিয়ে দুর্দান্ত দামে হাজির Noise Two ওয়্যারলেস হেডফোন
HIGHLIGHTS

ভারতে লঞ্চ করে গেল Noise Two ওয়্যারলেস হেডফোন

এক চার্জেই এই হেডফোন 50 ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ দেবে

বোল্ড ব্ল্যাক, কাম হোয়াইট, এবং সেরেন ব্লু রঙে মিলবে এই হেডফোন

Noise হচ্ছে ভারতের অন্যতম জনপ্রিয় Wearable Device প্রস্তুতকারক। আর তারাই একটি নতুন ওয়্যারলেস হেডফোন সদ্যই ভারতের বাজারে লঞ্চ করেছে। এই নতুন ওয়্যারলেস হেডফোনটির নাম Noise Two। এই হেডফোন ব্যবহারকারীরা একাধিক অত্যাধুনিক ফিচার পাবেন, সঙ্গে রয়েছে নো ফ্রিলস ডিজাইন। যাঁরা এই ওভার দ্যা হেড হেডফোন ব্যবহার করবেন, তাঁরা যাতে অনেকক্ষণ এই হেডফোন ব্যবহার করতে পারেন নিশ্চিন্তে সেহেতু এই হেডফোনের কাপগুলোতে রয়েছে নরম প্যাডিং। 

এছাড়া এই ওয়্যারলেস হেডফোনের সব থেকে আকর্ষণীয় ফিচার হল এই হেডফোন আপনি একবার চার্জ দিলে এটি 50 ঘণ্টা পর্যন্ত চলতে পারে। বাজারে থাকা অন্যান্য ওয়্যারলেস ওভার দ্যা হেড হেডফোনের তুলনায় এই ব্যাটারি ব্যাকআপ মোটেই খারাপ নয়। বরং অনেককে টেক্কা দেবে। অন্যদিকে ব্যবহারকারীরা এই হেডফোনে প্রিমিয়াম কোয়ালিটির হেডফোনের মতোই অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন বা লসলেস অডিও সাপোর্ট করবে। অথচ এই হেডফোন কিন্তু আদতে একটি এন্ট্রি লেভেল ওয়্যারলেস হেডফোন। 

Noise Two এর দাম কত? 

ভারতে Noise Two হেডফোনটি 1,499 টাকায় উপলব্ধ হয়েছে। যাঁরা এই হেডফোন কিনতে চান তাঁরা এটিকে সহজেই একাধিক জায়গা থেকে কিনতে পারবেন, এর মধ্যে রয়েছে, Amazon, Flipkart, Myntra, ইত্যাদি। এছাড়া GoNoise ই-স্টোর থেকে তো কিনতে পারবেনই। বর্তমানে এই হেডফোন তিনটি রঙে উপলব্ধ আছে বাজারে। এই তিনটি রঙ হল বোল্ড ব্ল্যাক, কাম হোয়াইট এবং সেরেন ব্লু।

Noise Two Wireless Headphone

Noise Two ছাড়াও এই সংস্থা কিছুদিন আগেই তাদের আরও একটি Wearable Device বাজারে এনেছে, এই প্রোডাক্টটি হল Noise IntelliBuds TWS ইয়ারবাডস। এই ইয়ারবাডসে ব্যবহারকারীরা একাধিক স্মার্ট ফিচার এবং ভয়েস কন্ট্রোলের সুবিধা পাবেন। 4,999 টাকায় ভারতে এই ইয়ারবাডস কিনতে পারা যাচ্ছে।

এই ওয়্যারলেস হেডফোনে কী কী ফিচার মিলবে? 

Noise জানিয়েছে Noise Two হচ্ছে একটি এন্ট্রি লেভেল ওভার দ্যা হেড ওয়্যারলেস হেডফোন। এই হেডফোনটিকে ব্যবহারকারীরা সহজেই যে কোনও স্মার্টফোন, ল্যাপটপ, কম্পিউটার, বা ট্যাবলেট এর সঙ্গে যুক্ত করতে পারবেন। একবার চার্জ দিলে এই হেডফোন 50 ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে। এর ফলে নিরবিচ্ছন ভাবে এটিকে ব্যবহার করা যাবে, সঙ্গে 40ms পর্যন্ত কম ল্যাটেন্সিতে গান  শোনা যাবে।

এছাড়া এই হেডফোনে রয়েছে ডুয়াল পেয়ারিং সাপোর্ট। এর অর্থ এই হেডফোনটিকে আপনি একসঙ্গে দুটি ডিভাইসের সঙ্গে সংযুক্ত করতে পারবেন, ধরা যাক স্মার্টফোন এবং ল্যাপটপ। IPX 5 রেটিং আছে এক হেডফোন অর্থাৎ এটি জল প্রতিরোধ করতে পারবে। আপনি তাই এই হেডফোন ব্যবহার করে শরীরচর্চা করতে পারবেন, দৌড়াতে যেতে পারবেন। জল লাগলেও এই ডিভাইসের কোনও ক্ষতি হবে না। আর যেহেতু এই হেডফোন প্লাস্টিকের তৈরি তাই সহেজ পরা যাবে এটিকে।

গ্রাহকরা এই হেডফোন মোট চারটি প্লে মোড পাবেন, এই মোডগুলো হল ব্লুটুথ, AUX, SD কার্ড এবং FM। টাইপ সি পোর্ট রয়েছে এই হেডফোনে চার্জ দেওয়ার জন্য।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo