লঞ্চ হল বাজেট ফ্রেন্ডলি Noise Colorfit Pro 4 GPS স্মার্টওয়াচ, মিলবে ব্লুটুথ কলিং সহ 7 দিনের ব্যাটারি লাইফ!

Updated on 15-Jan-2023
HIGHLIGHTS

Noise -এর নতুন স্মার্টওয়াচ লঞ্চ করল

এই নতুন স্মার্টওয়াচের নাম Noise Colorfit Pro 4 GPS স্মার্টওয়াচ

এখানে 7 দিন পর্যন্ত ব্যাটারি লাইফ পাওয়া যাবে বলে জানা গিয়েছে

Noise- এর তরফে আরও একটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করা হল দেশে। এই স্মার্টওয়াচটির নাম Noise এর তরফে Noise Colorfit Pro 4 GPS স্মার্টওয়াচ দেওয়া হয়েছে। এই ফোনে গ্রাহকরা পেয়ে যাবেন বিল্ট ইন GPS। সঙ্গে মিলবে ব্লুটুথ কলিং, কালার ডিসপ্লে, ইত্যাদি। এই নতুন Wearable Device-টি Noise Colorfit Pro 4 সিরিজের নবীনতম সংযোজন। এর আগে এই সিরিজে লঞ্চ হয়েছে Noise Colorfit Pro 4, Noise Colorfit Pro 4 Max, Noise Colorfit Pro 4 Alpha। এবার এল Noise Colorfit Pro 4 GPS স্মার্টওয়াচ। 

এই ঘড়িটির দাম কত?

মাত্র 2,999 টাকায় Noise -এর এই নতুন ঘড়ি অর্থাৎ Noise Colorfit Pro 4 GPS স্মার্টওয়াচ কিনতে পাওয়া যাবে। গ্রাহকরা এই ঘড়িটি বাজার থেকে কালো, কপার ব্রাউন, গোল্ড ওয়াইন, অ্যাক্টিভ ব্লু এবং শ্যাডো ব্ল্যাক রঙে লঞ্চ করতে চলেছে। যাঁরা এই ঘড়ি কিনতে চান তাঁরা এটিকে Amazon থেকে অথবা Noise এর ওয়েবসাইট থেকে কিনতে পারবেন। 

এই ঘড়িতে কী কী ফিচার আছে?

গ্রাহকরা এই ঘড়িতে 1.85 ইঞ্চির একটি TFT ডিসপ্লে পেয়ে যাবেন। এখানে মিলবে 240X284 পিক্সেলের রেজোলিউশন। সঙ্গে থাকবে 600 নিটসের ব্রাইটনেস। 22mm সিলিকন স্ট্র্যাপ থাকবে এই ঘড়িতে। নেভিগেশনের জন্য এই ঘড়ির সাইডে আছে বোতাম। এটা মেনুতে যাওয়ার জন্য ব্যবহার করা যেতে পারে। গ্রাহকরা এখানে ইন বিল্ট GPS পেয়ে যাবেন। এটার সাহায্যে দৈনন্দিন কাজ যেমন হাঁটা, দৌড়ানো, কতদূর চললেন সেটা, এবং অবশ্যই রাস্তার পথনির্দেশ দেখা যাবে। 

এগুলোর সঙ্গে একাধিক হেলথ ফিচার আছে এই ঘড়িতে। যেমন হার্ট রেট মনিটর করা যাবে, SPO2 মাপা যাবে সঙ্গে ঘুমানোর সময় ট্র্যাক করা যাবে। একই সঙ্গে মেনস্ট্রুয়াল সাইকেল মনে করিয়ে দেবে এই ঘরুন গ্রাহকরা এই ঘড়ি পড়ে শ্বাস প্রশ্বাসের ব্যায়াম, স্ট্রেস ম্যানেজ করার ব্যায়াম করতে পারবেন। সঙ্গে এখানে মিলবে 100টি স্পোর্টস মোড। এখানে ব্লুটুথ কলিংয়ের সুবিধা মিলবে। 

250mAh ব্যাটারি আছে এই ফোনে। একবার চার্জ দিলে এই ঘড়ি টানা 7 দিন পর্যন্ত চলতে পারে। এমনটাই দাবি করা হচ্ছে Noise -এর তরফে। তবে যদি আপনি ব্লুটুথ কলিং ব্যবহার করেন তাহলে মাত্র একদিনের ব্যাটারি লাইফ মিলবে এই ঘড়িতে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :