Noise লঞ্চ করল নতুন স্মার্ট ওয়াচ, কী কী ফিচার নিয়ে এল Colorfit Pro 4 Alpha?

Noise লঞ্চ করল নতুন স্মার্ট ওয়াচ, কী কী ফিচার নিয়ে এল Colorfit Pro 4 Alpha?
HIGHLIGHTS

ভারতে লঞ্চ হল Noise Colorfit Pro 4 Alpha স্মার্ট ওয়াচ

এই ঘড়িটির দাম হল 3,799 টাকা

এটি গ্রাহকরা নীল, গোলাপী, টিল, ইত্যাদি রঙে কিনতে পারবেন

Noise -এর তরফে ফের ভারতে একটি নতুন স্মার্ট ওয়াচ লঞ্চ করা হল। সদ্য লঞ্চ হওয়া এই ঘড়িটির নাম Noise Colorfit Pro 4 Alpha। এটি একটি Flagship ঘড়ি এই কোম্পানির, এটির দাম হল 3,799 টাকা। এখানে একটি 1.78 ইঞ্চির AMOLED ডিসপ্লে রয়েছে। এছাড়া আছে একটি ফাংশনাল ক্রাউন। এই ঘড়িতে একবার চার্জ দিলে সেটা নাকি 7 দিন পর্যন্ত চলতে পারে এমনটাই জানিয়েছে এই কোম্পানি। গ্রাহকরা এখানে পেয়ে যাবেন 100টির বেশি স্পোর্টস মোড, 150টির বেশি ক্লাউড বেস করা ওয়াচ ফেস, ইত্যাদি।

ভারতে এই ঘড়িটির দাম কত রাখা হয়েছে? 

ভারতীয় গ্রাহকরা এই ঘড়িটি 3,799টাকায় কিনতে পারবেন। এটি Amazon থেকে কেনা যাবে। এছাড়া Noise এর অফিসিয়াল ওয়েবসাইট তো আছেই। একাধিক রঙে উপলব্ধ হয়েছে এই স্মার্ট ওয়াচ। এই রঙগুলো হল নীল, গোলাপী, টিল এবং ওয়াইন। 

কী কী ফিচার আছে এই ঘড়িতে? 

গ্রাহকরা এই ঘড়িতে পেয়ে যাবেন 1.78 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে সহ একটি ফাংশনাল ক্রাউন। এই বিশেষ ফিচার গ্রাহকদের নেভিগেট করতে সাহায্য করবে। শুধু তাই নয়, এই ঘড়ির আরও একটি বিশেষ ফিচার হল এখানে আছে টাচ কন্ট্রোলের সুবিধা ফলে এটার সাহায্য ডিসপ্লের ফিচারগুলো বন্ধ করে দেওয়া যাবে সহজেই। 

এই ঘড়িটি একবার চার্জ দিলে 7 দিন পর্যন্ত চলতে পারে এমনই দাবি করেছে Noise। ইনস্ট্যান্ট চার্জিং টেকনোলজির সাহায্যে আধ ঘণ্টাতেই এই ঘড়িটি 50% চার্জ হয়ে যাবে। অর্থাৎ দ্রুত চার্জ হওয়ার ব্যবস্থা রয়েছে এই ঘড়িতে। Noise colorfit Pro 4 Alpha স্মার্ট ওয়াচটি ডাস্ট এবং ওয়াটার রেজিস্ট করতে পারবে কারণ এখানে আছে IP68 রেটিং। আর কানেকটিভিটির জন্য গ্রাহকরা এখানে পেয়ে যাবেন ব্লুটুথ। ব্লুটুথ কলিং ফিচার আছে এই ঘড়িতে।

Noise colorfit pro 4 alpha

 এছাড়া নানান স্বাস্থ্য এবং অন্যান্য ফিচার তো আছেই ঘড়িতে। যেমন হার্ট রেট, পালস রেট, অক্সিজেন লেভেল ইত্যাদি মাপা যাবে এটার সাহায্যে। সঙ্গে মিলবে স্লিপ মনিটর, স্ট্রেস মনিটর, পিরিয়ড সাইকেল ট্র্যাকার, ইত্যাদি। একই সঙ্গে ওয়েদার ফোরকাস্ট, লেটেস্ট স্টক মার্কেট আপডেট, ইত্যাদি মিলবে এই ঘড়িতে। এখানে আছে 100টির বেশী স্পোর্টস মোড। 150টির বেশি ক্লাউড বেসড ওয়াচ ফেস রয়েছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo