7 দিনের ব্যাটারি নিয়ে ভারতে লঞ্চ হল Noise Colorfit Loop, আছে আর কোন ফিচার?

7 দিনের ব্যাটারি নিয়ে ভারতে লঞ্চ হল Noise Colorfit Loop, আছে আর কোন ফিচার?
HIGHLIGHTS

মাত্র 2,499 টাকায় ভারতে লঞ্চ করল Noise Colorfit Loop

Gonoise.com এবং Flipkart থেকে কেনা যাবে এই ফোন

1.85 ইঞ্চির একটি 2.5D কার্ভ ডিসপ্লে আছে এই ঘড়িতে

Noise আরও একটি নতুন স্মার্টওয়াচ এনে হাজির করল দেশে। এই কোম্পানির সদ্য লঞ্চ করা এক ঘড়িটির নাম Noise Colorfit Loop। এই ঘড়িতে গ্রাহকরা পেয়ে যাবেন 7 দিনের ব্যাটারি লাইফ, সঙ্গে মিলবে ব্লুটুথ কলিং এর সুবিধা। সস্তায় পুষ্টিকর জিনিস চাইলে ভারতের বাজারে অন্যতম ব্র্যান্ড হল এই Noise। কম দামে দারুন সব ইলেকট্রনিক ডিভাইস নিয়ে এসেছে Noise। অল্প দামেই নানান ফিচার যুক্ত একাধিক স্মার্টওয়াচ আছে Noise কোম্পানির ঝুলিতে। ফলে যাঁরা কম দামে দারুন ফিচার যুক্ত Smartwatch কিনতে চান তাঁরা এই ঘড়ি বেছে নিতেই পারেন। 

Noise জানিয়েছে যে তাদের সদ্য লঞ্চ হওয়া স্মার্টওয়াচ Noise Colorfit Loop ঘড়িটিতে পলিকার্বনেট উনিবডি আছে, ফলে এখান থেকেই বোঝা যাচ্ছে যে এই ঘড়িটি বেশ শক্তপোক্ত, মজবুত হতে চলেছে। এই ঘড়িতে আছে Apple watch এর মতো চৌকো ডিসপ্লে। ঘড়ির ডানদিকে আছে ক্রাউন বাটন। এই বাটনের সাহায্যে ঘড়ির ডিসপ্লে অন করা যাবে এবং মেনু দেখা যাবে। তবে ডিজাইনের দিক থেকে যদি বলতে যাই তাহলে সেক্ষেত্রে তেমন কোনও পরিবর্তন নেই এই ঘড়িতে। তবে হ্যাঁ গ্রাহকরা ছয়টি রঙের স্ট্র্যাপের অপশন পাবেন। এর মধ্যে থেকে তাঁরা তাঁদের পছন্দের রঙ বেছে নিতে পারবেন।

এই ঘড়ির দাম কত? 

ভারতে এই ঘড়িটি মাত্র 2,499 টাকায় লঞ্চ হয়েছে। গ্রাহকরা এই ঘড়িটি GoNoise.com এবং Flipkart থেকে কিনতে পারবেন। ছয়টি রঙের স্ট্র্যাপের অপশন পাবেন গ্রাহকরা এই ঘড়িতে, এই রঙগুলো হল, জেট ব্ল্যাক, অলিভ গ্রিন, মিডনাইট ব্লু, মিস্ট গ্রে, ডিপ ওয়াইন এবং রোজ পিঙ্ক। 

Noise Colorfit Loop

এই ঘড়িতে কী কী ফিচার মিলবে? 

এই ঘড়িতে আছে 1.85 ইঞ্চিরবেক্তি 2.5D কার্ভড ডিসপ্লে আছে যেখানে 240X284 পিক্সেলের রেজোলিউশন মিলবে। এই ডিসপ্লেতে গ্রাহকরা পেয়ে যাবেন 60 Hz রিফ্রেশ রেট। এখানে 550 নিটসের সর্বোচ্চ ব্রাইটনেস মিলবে। গ্রাহকরা এখানে 200 ধরনের ফেস ওয়াচ পেয়ে যাবেন।
এছাড়া এই ঘড়িতে আছে IP68 রেটিং, অর্থাৎ এই ঘড়িতে জল বা ধুলো লাগলেও কোনও সমস্যা হবে না। এছাড়া আপনি চাইলে আপনার iPhone বা যে কোনও অ্যান্ড্রয়েড ফোনের সঙ্গে এই ঘড়ি যুক্ত করতে পারবেন Noisefit অ্যাপের সাহায্যে। তবে এই ঘড়ির সব থেকে আকর্ষণীয় ফিচার হল এর ব্লুটুথ কলিং ফিচার। এছাড়া এখানে গ্রাহকরা ডায়াল প্যাড সহ সাম্প্রতিককালের সমস্ত কল ডিটেল দেখতে পাবেন। ব্লুটুথ 5.3 সাপোর্ট করে এই ঘড়িটি। ফলে সহজেই অন্যান্য ডিভাইসের সঙ্গে এটিকে যুক্ত করা যাবে। 

এখানে গ্রাহকরা একটি 390 mAh এর ব্যাটারি পেয়ে যাবেন। আর Noise এর তরফে জানানো হয়েছে যে এই ব্যাটারি একবার চার্জ দিলে এক টানা 7 দিন পর্যন্ত চলতে পারবে। এছাড়া স্ট্যান্ডবাই টাইম হিসেবে 30দিন পর্যন্ত সময় দেবে একবার চার্জ দিলেই। Noise Colorfit Loop ঘড়িটি সম্পূর্ণ চার্জ হতে 2 ঘণ্টা সময় নেবে। গ্রাহকরা চাইলে এই ঘড়িতে 10টা পর্যন্ত নম্বর সেভ করে রাখতে পারবেন। এছাড়া এখানে 130টি স্পোর্টস মোড সহ SPO2 মনিটর, হার্ট রেট মনিটর, এবং অন্যান্য সুবিধাও মিলবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo