Xiaomi MI Band 3 Straps ভারতে দারুন দারুন সব রঙে মাত্র 249 টাকায় লঞ্চ হল

Updated on 08-Mar-2019
HIGHLIGHTS

Xiaomi ভারতের বাজারের জন্য তাদের Mi Band 3 ফিটনেস ব্যান্ডের স্ট্রেপস দারুন সব কালারে লঞ্চ করেছে আর এবার এগুলি ব্লু, রেড আর অরেঞ্জ কালারে পাওয়া যাবে আর এবার আপনারা ব্যান্ড অনুসারে তা কিনতে পারবেন

হাইলাইট

  • ভারতে মাত্র 249 টাকায় লঞ্চ হল এই ব্যান্ড স্ট্রিপ গুলি
  • দারুন সব কালারে এগুলি ভারতে এসেছে

 

Xiaomi MI Band 3 গত বছর সেপ্টেম্বর মাসে লঞ্চ করা হয়েছিল, আর এটি সুদু কালো রঙের স্ট্রিপে ভারতে 1,999 টাকায় লঞ্চ করা হয়েছিল। আর এবার এই ব্যান্ডের নতুন স্ট্রিপ ভারতে নতুন নতুন রঙে এসে গেল। আপনাদের বলে রাখি যে এবার আপনারা Xiaomi MI Band 3 র স্ট্রেপ অরেঞ্জ, রেড আর ব্লু কালার ছাড়া কালো রঙেও কিনতে পারবেন।

আপনাদের বলে রাখি যে আপনারা এই কালারের ব্যান্ড গুলি মাত্র 249 টাকায় কিনতে পারবেন। আর আমরা যদি Mi Band 2 আর MI Bnad HRX এডিশানের বিষয়ে বলি তবে আপআন্রা এই স্ট্রেপ গুলি মাত্র 199 টাকায় কিনতে পারবেন আর আপনাদের Xiaomi MI Band 3র স্ট্রেপ একটু বেশি দামে কিনতে হবে। আর এই ব্যান্ডটি চার্জিং কেবেলের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এর দাম 149 টাকা। আপনারা এটি অফলাইন স্টোর থেকে কিনতে পারবেন আর এহচার মি ডট কম থেকেও কিনতে পারবেন।

Xiaomi MI Band 3 র স্পেসিফিকেশান

আমরা যদি এই Xiaomi MI Band 3 র স্পেসিফিকেশানের দিকটি দেখি তবে এটি উন্নত প্রযুক্তির সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এতে রিয়েল টাইম ডাটা আর সাইকেলিং, ওয়াকিং আর রানিং ছাড়া অন্য অ্যাক্টিভিটীর বিষয়ে জানতে পারবেন। আর এতে আপনারা 1100mAh য়ের ব্যাটারি পাবেন। আর কোম্পানি বলেছে যে এটি প্রায় 20 দিনের স্ট্যান্ডবাই টাইম দেয় আর এই ব্যান্ডে আপনারা 0.78 ইঞ্চির OLED ডিসপ্লে পাবেন।

আর এটি একটি অ্যান্টি ফিঙ্গারপ্রিন্ট কোটিংয়ের সঙ্গে পাওয়া যায় আর এছাড়া এতে স্ক্র্যাচ রেজিস্টেন্স গ্লাসের সঙ্গে পাবেন। আর এর মাধ্যমে আপনারা স্টেপ কাউন্ট করতে পারবেন, হার্ট রেটও মনিটার করা সম্ভব। আর এর মাধ্যমে আপনারা অনেক কিছু করতে পারবেন।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :