MWC 2019: এই স্মার্টফোনটি রিস্টওয়াচের মতন হাতে বাধা যাবে!

MWC 2019: এই স্মার্টফোনটি রিস্টওয়াচের মতন হাতে বাধা যাবে!
HIGHLIGHTS

Mobile World Congress 2019 য়ের সময়ে নুবিয়া একটি দারুন ওয়ারেবেল ডিভাইস লঞ্চ করেছে যা এপ্রিলে পাওয়া যেতে পারে

হাইলাইট

  • Nubia স্মার্টওয়াচ-স্মার্টফোন হাইব্রিড ডিভাইসের কথা ঘোষনা করেছে
  • কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন ওয়ার 2100 প্ল্যাটফর্ম যুক্ত এই ডিভাইসটি
  • এতে 4ইঞ্চির ফ্ল্যেক্সিবেল ডিসপ্লে আছে

 

স্পেনের বার্সেলোনাতে Mobile World Congress 2019 য়ের দ্বিতীয় দিনে নুবিয়া স্মার্টওয়াচ নিয়ে এসেছে যা Alpha নাম দেওয়া হয়েছে। আর এই ডিভাইসে 4 ইঞ্চির ফ্লেক্সিবেল OLED ডিসপ্লে আছে। আর এই ডিভাইসটিতে আপনারা ব্লুটুথ, ওয়াই-ফাই, টেক্সট আর কলিংয়ের জন্য e-sim ব্যাবহার করতে পারবেন। আশা করা হচ্ছে যে Nubia Alpha এপ্রিল মাসে 449 euros মানে প্রায় 36,200 টাকায় লঞ্চ করা হতে পারে।

একটি স্মার্টডিভাইস হিসাবে Alpha স্মার্টফোন আর স্মার্টওয়াচ দুরকমের ফিচার্স যুক্ত। চিনের স্মার্টফোন কোম্পানি Visionx য়ের সঙ্গে চুক্তি করে এই আলফা একটি দারুন ওয়ারেলেব ফ্লেক্সিবেল স্ক্রিন যুক্ত। Nubia র এই ডিভাইসটি 4-inch Polyimide কোটেড হিট রেজিস্টেন্স ডিসপ্লে যুক্ত। আর এর সঙ্গে ব্লুটুথ, ওয়াই-ফাই আর e-sim সাপোর্ট যুক্ত। আর Alpha থেকে আপনারা টেক্স রিসিভ আর সেন্ড করতে পারবেন, কল করতে পারবেন আর ইন্টারনেট অ্যাক্সেস করতে পারবনে তাও অন্য কোন স্মার্টফোনের সঙ্গে কানেক্টেড না থেকে।

Nubia Al[ha তে আপনারা 5মেগাপিক্সালের ক্যামেরা  “clever UI shortcuts” য়ের সঙ্গে পাবেন আর দীর্ঘ সময়ে প্রেস করে থাকলে ভিডিও রেকর্ড করা যাবে। আর এটি ওয়াটার রেজিস্টেন্স ডিভাইস ব্ল্যাক আর গোল্ড কালারে পাওয়া যাবে। আর গোল্ড ভেরিয়েন্টটিতে আপনারা 18k গোল্ড বন্ড পাবেন।

Nubia Alpha কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন Wear 2100 platform যুক্ত। আর এতে 1GB র‍্যাম আর 8GB অনবোর্ড স্টোরেজ দেওয়া হয়েছে আর কোম্পানি বলেছে যে এতে 1,000 গান, 2,000 টি ভিডিও আর 6,000টি ছবি সাপোর্ট করে। আর এতে আপনারা 500mAh য়ের ব্যাটারি পাবেন। কাস্টম UI য়ের ন্সগে এয়ার গেসচার আর মাল্টি ফিঙ্গার টাচ সাপোর্ট যুক্ত এই ডিভাইস। এতে অ্যাক্টিভিটি ট্র্যাকিং, হার্ট রেট মনিটারিং, ব্লুটুথ স্ট্রিমিং ফিচার্স আছে। আর ভারতে এই ডিভাইসটি কবে আসবে সেই বিষয়ে কিছু জানা যায়নি।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo