কালার ডিসপ্লে, বড় ব্যাটারি আর বেশ কিছু নতুন ফিচার্সের সঙ্গে আসবে MI BAND4

কালার ডিসপ্লে, বড় ব্যাটারি আর বেশ কিছু নতুন ফিচার্সের সঙ্গে আসবে MI BAND4
HIGHLIGHTS

কালার ডিসপ্লে থাকবে

তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে

বড় ব্যাটারি থাকবে

সাওমি এই সময়ে স্মার্টফোনের বাজারে বড় কোম্পানি হিসাবে পরিচিত আর এবার কোম্পানি স্মার্টওয়ারলেসেও নিজেদের জায়গা বানাতে তৎপর। Mi Band 3র 10 মিলিয়ান ইউনিট শিপিংয়ের পরে এবার কোম্পানি বাজারে অ্যাপেলকেও পেছনে ফেলে দিয়েছে।

তবে কোম্পানি এখানেই নিজেদের সীমাবদ্ধ করেনি আর নিজেদের পোর্টফোলিও উন্নত করার জন্য তাদের চতুর্থ জেনারেশানের Mi Band ডিভাইস আর কয়েক সপ্তাহের মধ্যে লঞ্চ করতে পারে।

আর একটি লেটেস্ট রিপোর্ট অনুসারে Mi Band য়ের ডিজাইন আর ফিচার্সের বিষয়ে জানা গেছে। লেটেস্ট লিক অনুসারে Mi Band 4 এমন একটি বড় আপগ্রেডের সঙ্গে আসতে পারে যা কোম্পানি ডিভাইসে মোনোক্রোম ডিসপ্লে আর কালার্ড ফিচার্স যুক্ত আকর্ষণীয় ফিচারের UI য়ের সঙ্গে আসতে পারে।

কালার ডিসপ্লের সঙ্গে একটি বড় ব্যাটারির সঙ্গে আসতে পারে। আর এই ডিভাইসটি সম্ভবত Band 3 র মতন 110mAh য়ের ব্যাটারি র বদলে 135mAh ব্যাটারির সঙ্গে আসতে পারে। আর নতুন ফিটনেস ব্যান্ড ব্লুটুথ 5.0 সাপোর্ট করে আর এটি ভাল কানেক্টিভিটি অফার করে।

Mi Band 4 সাওমির দুটি ভার্সানে আসতে পারে এর মধ্যে একটি NFC চিপ যুক্ত মডেল হবে যার মডেল নম্বর XMSH08HM আর দ্বিতীয় ন্যানো NFC ভার্সান হবে যার মডেল নম্বর XMSH07HM হবে। আর দুটি ব্যান্ড ব্লুটুথ 5.0 সাপোর্ট যুক্ত আর সেখানে এই ফোনে পাওয়ার এক্সপিরিয়েন্সে উন্নতি আর গ্রেট রেঞ্জ স্ট্রং কানেকশান পাওয়া যেতে পারে।

Mi Band 4 য়ের আপগ্রেটেড হার্ট রেট মনিটার সিস্টেম থাকতে পারে। আর সব ব্যান্ড ভারতে আসবে কিনা তা যায়নি। তবে আশা করা হচ্ছে যে Mi Band 4 য়ের NFC ভার্সান $72 আর এর ন্যানো NFC ভার্সান  $28-$43  দামে আসতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo