Lenovo HX03F Spectra আর HX03 Cardio ফিটনেস ট্র্যাকার ভারতে লঞ্চ হল

Updated on 25-Apr-2018
HIGHLIGHTS

লেনোভোর এই দুটি ডিভাইসের জন্য ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টের সঙ্গে চুক্তি করেছে আর কোম্পানি তাদের ওয়ারলেস ডিভাইসের ব্যাবসা বারানোর জন্য অ্যামাজন সহ আরও কিছু ই-কমার্স সাইটের সঙ্গে চুক্তি করবে

ভারতে লেনোভো তাদের দুটি নতুন ফিটনেস ট্র্যাকার লঞ্চ করেছে এদের নাম হল HX03F Spectra আর HX03 Cardio। এই দুটি ফিটনেস ট্র্যাকার স্পেশালি ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাবে। আর HX03 Cardio আজ থেকেই কেনা যাবে। আর সেখানে HX03F Spectra 3মে থেকে কিনতে পাওয়া যাবে। Lenovo HX03F Spectra’র দাম 2,299টাকা আর সেখানে HX03 Cardio’র দাম 1,999টাকা। HX03F Spectra তে কালার লার্জ ডিসপ্লে ডায়নামিক হার্ট মনিটার, অ্যাক্টিভেটেড ট্র্যাকার আর মাল্টি মাস্টার ইন্টারফেস সুইচিং ফিচার আছে আর এটি IP68 সার্টিফায়েড যা একে ডাস্ট আর ওয়াটার রেজিস্টেন্স বানিয়েছে।

Paytm Deals: আজকে এই হেডফোন গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

HX03 Cardio তে 0.87ইঞ্চির ডটস OLED ডিসপ্লে, ইন্টেলিজেন্ট অ্যালার্ম ক্লক আর ডিটাচেবেল ডায়্রেক্টার USB আছে। আর এটি ইনকামিং কল আর ইনফর্মেশান রিমাউন্ডার্সও দেয় আর এই ডিভাইসটিতে 80mAHhয়ের ব্যাটারি আছে। লেনোভো মোবাইলের বিজসে গ্রুপের অ্যাক্সেসারিজ প্রধান Sebsatin Peng বলেছেন, “আমরা ভারতে লোকাল ম্যানুফ্যাকচার্সদের সঙ্গে কথা বলা শুরু করেছি, আর এর মাধ্যমে এই ডিভাইস গুলি ভারতেই বানানো হবে, আর আমরা চেষ্টা করছি যাতে আরমা এই কাজটি এবছরের মধ্যেই করতে পারি”।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

লেনোভোর ডিভাইস গুলির জন্য ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টের সঙ্গে চুক্তি করেছে আর পরে কোম্পানি ওয়ারেবেল ডিভাইসের ব্যাবসা শুরু করলে সেই ব্যাবসা বারানোর জন্য অ্যামাজন সহ অন্য ই-কমার্স সাইটের সঙ্গেও চুক্তি করবে। বর্তমানে কোম্পানি তাদের ওয়ারেবেল ডিভাসি চিনে বানায় কিন্তু ভারতে নিজসে ওয়ারেবেল বিজনেস বাড়ানোর জন্য কোম্পানি এবার ভারতে তা ম্যানুফ্যাকচার করার চেষ্টায় আছে।  

 

Connect On :