JBL Wave Buds এবং Wave Beam Wireless Earbuds লঞ্চ হল দেশে, দেখুন দাম সহ ফিচার

Updated on 24-Feb-2023
HIGHLIGHTS

VHI Supersonic Fest -এ দুটি Earbuds লঞ্চ করল JBL

এই Earbuds-গুলো গ্রাহকরা 24 ফেব্রুয়ারি থেকে কিনতে পারবেন

3,999 টাকা থেকে এই True Wireless Earbuds -এর দাম শুরু হচ্ছে

বর্তমানে সময় তার যুক্ত ইয়ারফোন আর অত ব্যবহৃত হয় না। বরং এখন ব্লুটুথ ইয়ারফোন বা Earbuds -এর ব্যবহার অনেক বেড়েছে। জীবন অনেক সহজ হয়ে উঠেছে এর সাহায্যে। সে আপনি কাজের মধ্যে ব্যবহার করুন বা দূর পথের সফর করুন, সবেতেই সাহায্য করে থাকে এই Earbuds। আর একবার ব্যবহার করা শুরু করলে এটা ছাড়তে ইচ্ছে করবে না আপনার। ইতিমধ্যেই এই বছর একাধিক ব্র্যান্ড তাদের Earbuds দেশে লঞ্চ করে ফেলেছে। তাদের অন্যতম হল JBL। ফেব্রুয়ারির 24 তারিখ থেকে JBL -এর তরফে সদ্য লঞ্চ করা দুটি Earbuds কিনতে পারা যাবে। 

JBL -এর তরফে দুটি নতুন Earbuds আনা হল দেশে। এই Earbuds দুটি হল JBL Wave Buds এবং Wave Beam Wireless Earbuds। যাঁরা গান শুনতে পছন্দ করেন তাঁদের জন্য ভীষণই আদর্শ এটি। এই কোম্পানির তরফে VH1 Supersonic 2023 -এর সঙ্গে হাত মেলানো হয়েছে। এটি এই বার্ষিক মাল্টি জ্যরের মিউজিক এবং লাইফস্টাইল ফেস্টিভ্যালের অষ্টম বছর। এই বছর এই অনুষ্ঠান বেঙ্গালুরুতে 24 ফেব্রুয়ারি থেকে 26 ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হবে। আর এই অনুষ্ঠানের অডিও পার্টনার হয়েছে JBL। অনুষ্ঠান চলাকালীন অন্যান্য প্রোডাক্টের সঙ্গে এই নতুন দুটি Earbuds -কেও এখানে প্রদর্শন করা হবে। 

কী কী ফিচার আছে এই Wave Buds এর?

রোজকার বিনোদনের জন্য এই Earbuds -গুলো আনা হয়েছে বলে জানানো হয়েছে JBL -এর তরফে। JBL Wave Buds এ 32 ঘণ্টার ব্যাটারি লাইফ মিলবে। এখানে একটি আরামদায়ক ডিজাইন সহ ওভাল Buds দেখা যাবে। এটি ধুলো এবং জল দুই প্রতিরোধ করতে সক্ষম। মাত্র 10 মিনিট চার্জ দিয়েও এটিকে কেউ চাইলে 2 ঘণ্টা পর্যন্ত ব্যবহার করতে পারবেন। এখান থেকে গ্রাহকরা ক্রিস্টাল ক্লিয়ার শব্দ পাবেন। ফলে আপনি ব্যস্ত রাস্তায় গাড়ি চালালেও আশপাশের শব্দ সম্পর্কে ওয়াকিবহাল থাকবেন এই earbuds কানে থাকা সত্বেও। এমনকি এটা পরেও কারও সঙ্গে কথা বলতে পারবেন। এছাড়া এখানে আছে ব্লুটুথ 5.2, ভয়েস অ্যাসিস্ট্যান্ট, JBL হেডফোন কম্প্যাটিবিলিটি সহ 12 মাসের ওয়ারেন্টি। 

JBL Wave Beam Wireless Earbuds এর ফিচার

এটি একটু দামী আরেকটির তুলনায়। এখানে পারিপার্শিক শব্দ মিলবে না। বরং Bass সাউন্ড ভালো মিলবে। এটি সারাদিন চলতে পারে 8 ঘণ্টা ব্যাটারি লাইফ সহ। আর এর কেসের ব্যাটারি লাইফ হল 24 ঘণ্টা। এখানে আছে ব্লুটুথ 5.2, হ্যান্ড ফ্রি কল, আরামদায়ক ডিজাইন, ভয়েস অ্যাসিস্ট্যান্ট, সিরি, ইত্যাদির সুবিধা। এটা জল এবং ধুলো প্রতিরোধ করবে। মাত্র 10 মিনিট চার্জ দিয়ে 2 ঘণ্টা ব্যবহার করা হবে এটি। 

দাম কত এই Earbuds এর?

JBL Wave Beam Wireless Earbuds -এর দাম দেশে রাখা হয়েছে 4,999 টাকা। অন্যদিকে 3,999 টাকায় কিনতে পারা যাবে JBL Wave Buds।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :