MI BAND 4 মাত্র আট দিনে 1 মিলিয়ানের বেশি ইউনিট বিক্রি হয়েছে

MI BAND 4 মাত্র আট দিনে 1 মিলিয়ানের বেশি ইউনিট বিক্রি হয়েছে
HIGHLIGHTS

ভারতেও এই ব্যান্ডটি লঞ্চ হয়েছে

চিনে এটি 1 মিলিয়ান ইউনিট বিক্রি হয়েছে

ওয়েবো পোস্টে জানা গেছে

সাওমি সম্প্রতি তাদের Mi Band 4 য়ের বিষয়ে কিছু তথ্য জানিয়েছে। আসলে সাওমি শুধু 8 দিনে তাদের মি ব্যান্ড ফিটনেস ট্র্যাক 1 মিলিয়ান ইউনিট বিক্রি করেছে। আর এটি এই সময়ে সব থেকে দ্রুত বিক্রিত মি ফিটনেস ব্র্যান্ড হয়েছে। আর কোম্পানি ওয়েবো পোস্টের মাধ্যমে এই বিষয়ে জানিয়েছে আর গ্রাহকদের ধন্যবাদ জানিয়েছে।

মি ব্যান্ড 4 য়ে 0.985 ইঞ্চির AMOLED কালার ডিসপ্লে আছে আর এর রেজিলিউশান 120x240p আর এই ডিভাইসে 2.5D স্ক্র্যাচ রেজিস্টেন্স গ্লাস আছে। আর নতুন ডিসপ্লেতে আপনারা 77 টি কালারফুল ডায়াল থিম পাবেন আর এর সঙ্গে এটি টাচ সাপোর্ট, নতুন ওয়ারেবেল ভয়েস কমান্ড সাপোর্ট ও পাবেন। আর এই ডিভাইসে আপনারা স্কিস অ্যাক্সিস অ্যাক্সেলোমিটার সেন্সার আছে আর এটি রানিং, সাইকেলেইং, এক্সারসাইজ, সুইমিং আর ওয়াকিং অ্যাক্টিভিটি মনিটার করতে পারে। আর 5ATM ওয়াটার রেজিস্টেন্স ক্যাপাসেটির মাধ্যমে ইউজাররা 50 মিটার পর্যন্ত জলে সুইমিং করতে পারবেন।

মি ব্যান্ড 4 বেশ কিছু সিউমিং স্ট্রেক্স যুক্ত আর এর মধ্যে এরা ব্যাকস্ট্রোক, বাটারলফাই, ফ্রিস্টাইল, ব্রেস্ট্রসোক আর মিক্সট স্টাইল চিনতে পারে। আর এছাড়া কোম্পানি এও বলেছে যে এই ব্যান্ডের মাধ্যমে ভয়েস কমান্ডে ইউজার্সরা কম্প্যাটেবেল কানেক্টেড ডিভাইস কানেক্ট করতে পারে। আর এর মাধ্যমে ইনকামিং কল আর টেক্সট মেসেজ ছাড়া ডিবভাইসে চলা গানও দেখতে পারবেন। কোম্পানির দাবি অনুসারে নতুন Mi Band 4 20 দিনের জন্য ব্যাটারি লাইফ অফার করে আর NFC ভার্সান 15 দিনের জন্য ব্যাটারি লাইফ অফার করে।

চিনে Mi Band 4 য়ের দাম

রেকর্ড তৈরি করা এই Mi Band 4 আপনারা ব্ল্যাক, ব্রাউন, ব্লু, আর পিঙ্ক কালারে কিনতে পারবেন। আর এর সঙ্গে এর স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টের দাম CNY 169(1,679 প্রায়) আর সেখানে এর NFC এনেবেল্ড ডিভাইসের দাম CNY 229(2300 টাকা প্রায়)। আর এর সঙ্গে MI Bnad 4 Avengers সিরিজ লিমিটেড এডীশানের দাম CNY 349(3,500 টাকা)।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo