Google Pixel Watch 2 একাধিক সাইজে লঞ্চ করবে? 3 জরুরি বিষয় জানুন এই ঘড়ি সম্পর্কে

Updated on 09-May-2023
HIGHLIGHTS

Google Pixel Watch 2 চলতি বছরেই লঞ্চ হবে

Google Pixel 8 সিরিজের সঙ্গে হয়তো বছরের শেষ দিকে লঞ্চ হবে এটি

লুকের ক্ষেত্রে এটা পূর্বসূরিদের থেকে বিশেষ আলাদা হবে না বলেই মনে করা হচ্ছে

স্মার্টওয়াচের চাহিদা এখন এতটাই বেড়ে গিয়েছে যে সেই চাহিদার সঙ্গে পাল্লা দিতে নিত্য নতুন হাজারো ঘড়ি বাজারে লঞ্চ করছে। Apple, Samsung -এর তরফে বছরে একবার করেই তাদের স্মার্টওয়াচ লঞ্চ করা হয়। এবার সেই দলে নাম লেখাল Google।

Pixel -এর তরফেও এখন বার্ষিক ভাবে স্মার্টওয়াচ লঞ্চ করা হবে। তাই অনুমান করা হচ্ছে Google -এর তরফে Pixel Watch 2 ঘড়িটি Pixel 8 সিরিজের সঙ্গে চলতি বছরের শেষ লঞ্চ করা হবে। 

Google -এর লঞ্চ প্যাটার্ন যদি দেখা যায় তাহলে দেখা যাবে তারা প্রতি অক্টোবর মাসে তাদের Flagship ফোন লঞ্চ করে। তাই আশা করা হচ্ছে এই বছরও অক্টোবর মাসে এই Pixel Watch 2 লঞ্চ করবে Pixel 8 সিরিজের সঙ্গে। 

এখনও যদিও ফাঁস হওয়া তথ্য থেকে Google Pixel Watch 2 এর বিষয়ে তেমন অত কিছু জানা যায়নি। তবুও গুটিকয় জিনিস প্রকাশ্যে এসেছে। 

Google Pixel Watch 2 সম্পর্কে কী কী তথ্য জানা গিয়েছে?

এই ঘড়িতে সম্পূর্ণ নতুন ডিজাইন দেখা যাবে না হয়তো। তবে কিছু পরিবর্তন তো থাকবেই। এখানে পাতলা বেজেল এবং বড় ডিসপ্লে থাকবে বলে মনে করা হচ্ছে। যদি ডিজাইন এক থাকে গ্রাহকরা এই ঘড়ির পূর্বসূরিদের ব্যান্ড ব্যবহার করতে পারবেন। 

এছাড়া জানা গিয়েছে এখানে Snapdragon W5+ প্রসেসর থাকবে। এটার সাহায্যে এই ঘড়িতে স্বাভাবিকের তুলনায় অনেক বেশিক্ষণ চার্জ থাকবে। এছাড়া জানা গিয়েছে এই ঘড়িটি বিভিন্ন সাইজে লঞ্চ করতে চলেছে। 

Google I/O 2023 ইভেন্টে Google Pixel 7a এবং Pixel Fold লঞ্চ করতে চলেছে। তবে মনে করা হচ্ছে এই ইভেন্টে ফাঁস করা হবে একাধিক অন্যান্য প্রোডাক্টের টিজার। সেখানে থাকতে পারে Pixel Watch 2 -এরও টিজার।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :