Fitbit য়ের নতুন Charge 3 ট্র্যাকার টাচ এনেবেল OLED ডিসপ্লে, GPS ফাংশানালিটির সঙ্গে লঞ্চ হয়েছে

Updated on 02-Jan-2019
HIGHLIGHTS

ফিটবিটের নতুন Charge 3 ট্র্যাকারের ব্যাকলাইট, টাচ-এনেবেল OLED ডিসপ্লের মাধ্যমে আপনারা স্টেপ কাউন্ট, হার্ট রেট ইত্যাদি সহযে দেখতে পাবেন, এর দাম 13,999 টাকা

বৈশিষ্ট্য

  • 13,999 টাকায় এই নতুন ফিটনেস ট্র্যাকারটি লঞ্চ হয়েছে
  • অ্যামাজন ইন্ডিয়া, Croma আর রিলায়েন্স ডিজিটাল স্টোরে এটি কেনা যাবে
  • সিঙ্গেল চার্জে এই ডিভাইসটি 7 দিন চলতে পারে

Fitbit ভারতে তাদের Charge 3 ফিটনেস ট্র্যাকার লঞ্চ করেছে। আর এই নতুন ফিটনেস ট্র্যাকারের দাম 13,999 টাকা। ফিটবিটের এই ফ্ল্যাগশিপ অ্যাক্টিভিটি ট্র্যাকার নতুন ফিচার্সের সঙ্গে এসেছে।

Fitibit Charge 3 24×7 হার্ট-রেট মনিটারের মতন ফিচার্সের সঙ্গে এসেছে যা অটোমেটিকালি আলাদা আলাদা এক্সারসাইজ যেমন দৌড়ানো, সাঁতার কাটা ইত্যাদি চিনতে পারে। এই ট্র্যাকারটি ফিটনেসের বেশ কচিহু প্যারামিটারের সঙ্গে এসেছে, আর এর মধ্যে ক্যালোরি বৃদ্ধি পাওয়া ইত্যাদি আছে। আর এই ট্র্যাকারে GPS ফাংশানালিটিও দেওয়া হয়েছে আর এতে আপনারা আপডেটে অ্যাক্টিভিটির মতন রানিং জগিং ইত্যাদির রিয়েল টাইম স্ট্যাটাস জানতে পারবেন।

অ্যাপের ক্ষেত্রে এতে নিজের ফিটনেস গ্লাস সেট করতে হয়,অন্য fitbit ইউজার্সদের সঙ্গে চ্যালেন্স সেটআপ করা যায় আর ফিটনেস কেন্দ্রিক ইউজার্স কমিউনিটির সঙ্গে যুক্ত থাকা যাবে। আর এছাড়া মিরার্ড নোটিফিকেশানের সঙ্গে পেয়ার করা স্মার্টফোন নোটিফিকেশানও পাওয়া যাবে। আর আপনারা ট্র্যাকারের মাধ্যমে টেক্সট মেসেজের রিপ্লাইও করতে পারবেন।

নতুন Fitbit Charge 3 তে ব্যাকলাইট, টাচ-এনেবেল OLED ডিসপেল দেওয়া হয়েছে যার মাধ্যেম আপনারা স্টেপ কাউন্ট, হার্ট রেট ইত্যাদি সহজে দেখতে পারবেন। আর আপনারা নতুন সিল ডিজাইনের মাধ্যমে Charge 3 ট্র্যাকার 50m পর্যন্ত গভীরতায় ওয়াটার রেজিস্টেন্স থাকবে। আর এর সিকিউরিটি পেমেন্ট ফাংশানিলিটি (fitbit pay) র সঙ্গে এসেছে যা NFC টেকনলজির ব্যাবহারের মাধ্যমে কাজ করে। আর কোম্পানি দাবি করেছে যে Chare 3 য়ের ব্যাটারি সিঙ্গেল চার্জে সাত দিন পর্যন্ত চলতে পারে।

Fitbit Chare 3 অ্যামাজন ইন্ডিয়া আর Croma রিলায়েন্স ডিজিটালের মতন বড় অফলাইন রিটেলে কেনা যাবে।

Connect On :