4,000-এর মধ্যেই ফাটাফাটি স্মার্টওয়াচ কিনতে চান? দেখুন Fire Boltt-এর সদ্য লঞ্চ হওয়া এই 2 ডিভাইস

4,000-এর মধ্যেই ফাটাফাটি স্মার্টওয়াচ কিনতে চান? দেখুন Fire Boltt-এর সদ্য লঞ্চ হওয়া এই 2 ডিভাইস
HIGHLIGHTS

Fire Boltt-এর তরফে একসঙ্গে দুটি স্মার্টওয়াচ লঞ্চ করা হল ভারতে

এই স্মার্টওয়াচ দুটির নাম Stardust এবং Dagger

ব্লুটুথ কলিং সহ অন্যান্য একাধিক ফিচার পেয়ে যাবেন এখানে

ভারতীয় ব্র্যান্ড Fire Boltt-এর তরফে একটার পর একটা নতু। স্মার্টওয়াচ ভারতে নিয়ে আসা হচ্ছে। আবারও এই সংস্থার তরফে একসঙ্গে দুটি স্মার্টওয়াচ লঞ্চ করা হল দেশে। এই স্মার্টওয়াচ দুটি হল Stardust এবং Dagger। গ্রাহকরা এই স্মার্টওয়াচ দুটিতে পাবেন ব্লুটুথ কলিং সহ অন্যান্য একাধিক ফিচার। এই ঘড়ির সাহায্যেই আপনি ক্যামেরা কন্ট্রোল করতে পারবেন, একিস অঙ্গে গানও। এখানেই পেয়ে যাবেন ওয়েদার আপডেট সহ শ্বাস প্রশ্বাস নেওয়ার ট্রেনিং মোড। এই ঘড়ি দুটো ওয়াটারপ্রুফ কারণ এখানে IP68 রেটিং আছে। 

এই ঘড়ি দুটি লঞ্চ করে Fire Boltt সংস্থার দুই কর্ণধার এবং প্রতিষ্ঠাতা আয়ুশি এবং অর্ণব কিশোর জানান, যেহেতু ফেব্রুয়ারি মানেই ভালোবাসার মাস, আমরা এই মাসে প্রিয়জনদের নানা উপহার দিয়ে থাকি। আর সেই উপহার যদি ঘড়ি বা স্মার্টওয়াচ হয় তাহলে থেকে তো ভাল কোনও কথা হতেই পারে না। এই ঘড়িতে আবার আছে উজ স্টাইল যা আপনার ব্যক্তিত্বকে আরও বাড়িয়ে তুলতে সাহায্য করবে। ফলে যাঁরা প্রিয়জনদের এই মাসে কোনও উপহার দিতে চান, এটা তাঁদের জন্য একটা অপশন হতে পারে। 

ভারতে কত দামে উপলব্ধ হল এই ঘড়ি দুটো? 

Fire Boltt-এর তরফে যে ঘড়ি দুটো লঞ্চ করা হল অর্থাৎ Stardust এবং Dagger সেই দুটো দেশে 2,499 এবং 3,499 টাকায় উপলব্ধ হয়েছে যথাক্রমে। গ্রাহকরা Fire Boltt Dagger ঘড়িটি তিনটি রঙে পেয়ে যাবেন, এই রঙগুলো হল কালো, গ্রে এবং সবুজ। অন্যদিকে Fire Boltt Stardustও তিনটি রঙে উপলব্ধ হয়েছে, এই রঙ তিনটি হল রোজ গোল্ড, গ্রে, কালো। যাঁরা এই ঘড়িগুলো কিনতে চান তাঁরা একাধিক জায়গা থেকে কিনতে পারবেন। তবে মনে রাখবেন Fire Boltt Dagger কেনা যাবে Amazon এবং কোম্পানির অফিসিয়াল সাইট থেকে। অন্যদিকে Stardust কেনা যাবে Flipkart থেকে। 

Fire Boltt Stardust-এর ফিচার

এই ঘড়িতে আছে 1.95 ইঞ্চির একটি চৌকো ট্রু HD ডিসপ্লে। এখানে মিলবে 320X385 পিক্সেলের রেজোলিউশন। এখানে ফুল মেটালিক বডি পাওয়া। সঙ্গে থাকবে মেটাল কেস। এখানে একটি ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার আছে যার সাহায্যে ব্লুটুথ কলিং করা যাবে। এখানে একবার চার্জ দিলে টানা 5 দিন পর্যন্ত চলবে। এই ঘড়িটির ফুল চার্জ হতে 120 মিনিট সময় লাগে। এছাড়া এখানে আছে 108 স্পোর্টস মোড সহ নানা হেলথ ফিচার যেমন SPO2 ফিচার, হার্ট রেট, স্লিপ ট্র্যাক ইত্যাদি আছে। 500টির বেশি ক্লাউড ওয়াচ ফেস আছে। 

Fire Boltt 2 New Smartwatch

Fire Boltt Dagger এর ফিচার

এখানে 1.43 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে আছে যেখানে মিলবে 466X466 পিক্সেলের রেজোলিউশন। ব্লুটুথ কলিং সাপোর্ট সহ কুইক ডায়াল প্যাড, কনট্যাক্ট সিঙ্ক করার সুবিধা, ইত্যাদি এখানে উপলব্ধ আছে। এখানে একটি শকপ্রুফ মেটাল বডি আছে। প্রোটেকশনের জন্য আছে টেকসই গ্লাস কভার। ফলে আপনি চাইলে এই ঘড়ি পরে সহজে যে কোনও অ্যাডভেঞ্চারে যেতে পারবেন। এই ঘড়িতে আছে 400mAh ব্যাটারি। এটিকে একবার চার্জ দিলে 15 দিন পর্যন্ত চলতে পারে, সঙ্গে 30 দিনের স্ট্যান্ডবাই টাইম। এছাড়া গ্রাহকরা এখানে বিভিন্ন হেলথ ফিচার পাবেন যেমন হার্ট রেট, SPO2 মনিটর, স্লিপ ট্র্যাকার, ব্রেথ ট্রেনিং, ইত্যাদি। ভয়েস অ্যাসিস্টেন্ট এর অপশন আছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo