Fire Boltt Apollo স্মার্টওয়াচ ব্লুটুথ কলিং নিয়ে লঞ্চ করল দেশে, দাম সহ ফিচার দেখুন

Fire Boltt Apollo স্মার্টওয়াচ ব্লুটুথ কলিং নিয়ে লঞ্চ করল দেশে, দাম সহ ফিচার দেখুন
HIGHLIGHTS

Fire Boltt-এর তরফে আরও একটি নতুন স্মার্টওয়াচ নিয়ে আসা হল

এই স্মার্টওয়াচের নাম Fire Boltt Apollo

2,999 টাকায় কেনা যাবে এই স্মার্টওয়াচ, মিলবে কোন কোন সুবিধা দেখুন

ভারতের অন্যতম জনপ্রিয় wearable band, Fire Boltt আরও একটি নতুন স্মার্টওয়াচ নিয়ে এল দেশে। এখানে মিলবে ব্লুটুথ কলিংয়ের সুবিধা। এই নতুন স্মার্টওয়াচের নাম Fire Boltt Apollo। এখানে গ্রাহকরা পেয়ে যাবেন 1.43 ইঞ্চির একটি গোলাকার AMOLED ডিসপ্লে। এখানে অলওয়েজ অন সুবিধা পাওয়া যাবে। এছাড়া আছে ভয়েস অ্যাসিস্ট্যান্টের সুবিধা সহ 100টি স্পোর্টস মোড। ফলে এই ঘড়ির সঙ্গে যে সংস্থার ব্লুটুথ কলিং যুক্ত স্মার্টওয়াচের লিস্ট একটু লম্বা হল সেটা বলা যায়। একই সঙ্গে যাঁরা গোলাকার ডায়ালের ঘড়ি পছন্দ করেন তাঁদের জন্য একটি অপশন হিসেবে উঠে এল এটি। 

এই স্মার্টওয়াচের বিষয়ে বলতে গিয়ে Fire Boltt -এর কর্ণধার আয়ুশি এবং অর্ণব কিশোর বলেন এই ঘড়িতে দারুন লুক মিলবে সঙ্গে অত্যাধুনিক সব ফিচার তাও আকর্ষণীয় দামে। এটা মূলত যুব সমাজের কথা ভেবে আনা হয়েছে। ফলে কম দামে দারুন জিনিস পৌঁছে দেওয়াই হচ্ছে এই ঘড়ির লক্ষ্য। সেটা বলাই যায়। 

কত দাম এই ঘড়ির? 

Fire Boltt Apollo ভারতে 2,999 টাকায় লঞ্চ করা হয়েছে। এটি তিনটি রঙে উপলব্ধ আছে ভারতে, এই তিনটি রঙ হল কালো, গ্রে, এবং গোলাপি। গ্রাহকরা যাঁরা এই ঘড়ি কিনতে চান তাঁরা এটিকে Flipkart থেকে কিনতে পারবেন।

Fire Boltt Apllo

কী কী ফিচার আছে এই ঘড়িতে? 

এখানে একটি 1.43 ইঞ্চির গোলাকার AMOLED ডিসপ্লে রয়েছে যেখানে মিলবে 466X466 পিক্সেলের রেজোলিউশন এবং 600 নিটসের ব্রাইটনেস। এখানে 60 HZ রিফ্রেশ রেট আছে যার সাহায্যে আপনি স্মুথলি স্ক্রল করতে পারবেন। এবং নেভিগেট করতে পারবেন। ঘড়িটিকে একবার চার্জ দিলে এটি 5 দিন পর্যন্ত চলতে পারবে। ঘড়িটি ফুল চার্জ হতে 120 মিনিট বা 2 ঘণ্টা সময় নেবে। আর স্ট্যান্ডবাই সময় হিসেবে এখানে 480 ঘণ্টা মিলবে। 

এখানে গ্রাহকরা পেয়ে যাবেন 100টি স্পোর্টস মোড সহ একাধিক হেলথ ফিচার। যেহেতু এখানে 100টির বেশি স্পোর্টস মোড আছে সেহেতু আপনি ফিটনেস ফ্রিক হলে এটা আপনাকে ভীষণই সাহায্য করবে। একই সঙ্গে এখানে আপনি SPO2 মনিটর সহ হার্ট রেট ট্র্যাকার, স্লিপ মনিটর, ইত্যাদির সুবিধা পাবেন। এছাড়া এই ঘড়িটি জল প্রতিরোধ করবে কারণ এখানে আছে IP67 রেটিং আছে। এছাড়া ভয়েস অ্যাসিস্ট্যান্ট, AI ভয়েস অ্যাসিস্ট্যান্ট ইত্যাদির সুবিধাও আছে। এই ফিচারের সাহায্যে আপনি অ্যালার্ম ক্লক থেকে ওয়েদার আপডেট সহ গান বাজানো বা ইত্যাদির মতো নানা ফিচার পেয়ে যাবেন। এছাড়া এখানে একাধিক ক্লাউড ফেস পাবেন। 

Fire Boltt Apollo

এটি যেহেতু একটি স্মার্টওয়াচ, ফলে এখানে আছে বেশ কিছু দারুন স্মার্ট কন্ট্রোলের সুবিধা। এটার সাহায্যে আপনি মিউজিক তো বটেই সঙ্গে ক্যামেরা, ইত্যাদিকে কন্ট্রোল করতে পারবেন এক ক্লিকে। এছাড়া আপনি আপনার এই ডিভাইসের সঙ্গে আপনার ফোনের সমস্ত নোটিফিকেশনকে সিঙ্ক করতে পারবেন। এতে স্মার্টওয়াচেই আপনি সমস্ত নোটিফিকেশন পেয়ে যাবেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo