ভারতে 21,900 টাকা দামের BOSE য়ের অডিও AR সাপোর্ট সানগ্লাস লঞ্চ হল

Updated on 14-Jun-2019
HIGHLIGHTS

Bose ভারতে তাদের ফ্রেম সানগ্লাস লঞ্চ করল

এই সানগ্লাসে ওয়ারলেস হেডফোন আর অডিও AR আছে

এর দাম শুরু হচ্ছে 21,990 টাকা থেকে আর এটি 20 জুন থেকে কেনা যাবে

বোস ভারতে তাদের ফ্রেম অডিও এআর সানগ্লাস লঞ্চ করেছে। এই সানগ্লাসে এক সঙ্গে ওয়ারলেস হেডফোন আর এআর  যুক্ত। বোস ফার্মের ডিরেক্টার মেহুল ত্রিবেদি জানিয়েছেন যে, “ফার্ম আসলে ম্যাজিকাল আর প্র্যাক্টিকাল” । তিনি এর সঙ্গে আরও বলেন, “নতুন লেন্স অপশানের সঙ্গে এখানে অনেক ভার্সিটাইল প্রিমিয়াম সানগ্লাস আছে। তবে আপনি যখন এগুলি ব্যাবহার করবেন তখন এটি ফাংসানাল হেডফোনে টার্ন করলে এটি সঙ্গে সঙ্গে আপনার ফোন, ওয়েব আর অডিও কন্টেন্টের সঙ্গে কানেক্ট হবে। ফার্মস ওয়ারেবেল ক্যাটাগরিতে আমেরিকাতে ছয় মাস আগে এসেছে আর এদের পার্ফর্মেন্স বেশ ভাল আর এর সঙ্গে এতে সারা পৃথিবীর মানুষ নতুন জিনিস ও পাবেন”।

বোস ফার্মস দুটি ডিজাইনে এসেছে অল্টো আর রেন্ডো। অল্টো স্কোয়ার অ্যাঙ্গেলের আর সেঙ্গাএ সেন্ড রাউন্ড আর ছোট। কোম্পানি দেখেছে দুটিই 99% UVA/UVB রে থেকে সুরক্ষা দেয়। এর সঙ্গে এটি স্ক্র্যাচ আর শাটার রেজিস্টেন্স।

অডিওর জন্য বোশ ফার্ম “ওফার-থিন অ্যাকশেন প্যাকেজ” দিয়েছে যা এই ফ্রেমের হ্যান্ডেলে আচধে। টাচ কন্ট্রোলের জন্য এই ডিভাইসে ছোট মাইক্রোফোন আর মাল্টি ফাংশান বটন দেওয়া হয়েছে যা এর বাঁ দিকে আছে। আর এটি গান চালানো পস করা বা স্কিপ করার কাজ করে। আর এটি সিরি বা গুগলের মাধ্যমেও গান শোনায়। বোস কন্টেন্ট অ্যাপ এর সঙ্গে অ্যাডিশানাল কন্ট্রোল সেটিংস করে। এর সঙ্গে এই অ্যাপে বোস AR য়ের অ্যাক্সেস আছে।

এই বোস ফার্মস প্রথম কমার্সিয়াল প্রোডাক্ট যা বোস রিয়ালিটি প্ল্যাটফর্মে নিয়ে এসেছে। তবে অন্য এআর প্ল্যাটফর্মের সঙ্গে বোস এআরও অডিও আর ভিসুয়াল কস যুক্ত। এর 9 অ্যাক্সিস GPS সেন্সার করে। আর এর সঙ্গে আপনারা এতে ল্যান্ডমার্ক ইনফর্মেশান, ডিরেকশান বা রেস্তোরার মেনুও পাবেন।

এই বোস ফার্ম গুগলের পিন লোকেশানের মাধ্যমে আর্ম আর ফ্রেমে চেঞ্জ করা যায়। আর বোস অউয়সারে এই ওয়ারেবেলে অ্যাভারেজ গান শোনার সময়সীমা 3.5 ঘন্টার আর এর স্ট্যান্ডবাই টাইম 12 ঘন্টা। কোম্পানি দাবি করেছে যে এটি এক দু ঘন্টার কম সময়ে রিচার্জ হয়ে যায়।

দাম আর কোথায় পাওয়া যাবে

বোস ফার্মস অ্যাল্টো আর রোন্ডো দুটি ভেরিয়েন্টই ম্যাট ব্ল্যাক কালারে কেনা যাবে। আর এর দাম শুরু হচ্ছে 21,900 টাকা থেকে আর এটি 20 জুন কেনা যাবে। বোস ফার্ম পোলারাজিড আর নন পোলারাইজড লেন্সের দাম শুরু হচ্ছে যথাক্রমে 1,990 টাকা আর 2,990 টাকা থেকে। আর এর সঙ্গে এগুলিও 20 জুন থেকে কেনা যাবে। আর বোস ফার্ম সব বোস স্টোর থেকে কেনা যাবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :