ভারতীয় বাজারে boAt লঞ্চ করল নতুন SmartWatch, জানুন দাম এবং স্পেসিফিকেশন

ভারতীয় বাজারে boAt লঞ্চ করল নতুন SmartWatch, জানুন দাম এবং স্পেসিফিকেশন
HIGHLIGHTS

boAt Wave Lite স্মার্টওয়াচটি 1.69-inch স্কোয়ার ডিসপ্লের সাথে আসে

Wave Lite স্মার্টওয়াচটিতে রয়েছে Google Fit এবং Apple Health integration

বর্তমানে boAt এর Wave Lite শুধুমাত্র Amazon India এর লিস্টে দেখা গেছে

boAt কোম্পানি ভারতে তাদের স্মার্ট ওয়্যারেবল পোর্টফোলিওতে নতুন একটি স্মার্টওয়াচ লঞ্চ করেছে। boAt এর নতুন এই প্রোডাক্টের নাম Wave Lite Smartwatch রাখা হয়েছে।

boAt Wave Lite স্মার্টওয়াচটি 1.69-inch স্কোয়ার ডিসপ্লের সাথে আসে, যা 500nits পিক ব্রাইটনেস অফার করে। এর পাশাপাশি ডিসপ্লেটি 160 ডিগ্রি এঙ্গেলের ভিউ এবং 70% RGB কালার গ্যামুট অফার করে। স্মার্টওয়াচটির ওজন মাত্র 44.8 গ্রাম। Wave Lite-এ রোটেটিং ক্রাউন রয়েছে যা গ্রাহকদের মেনু অ্যাক্সেস করতে এবং গ্রাহকদের ইন্টারফেস নেভিগেট করতে সাহায্য করে। অন্যান্য স্মার্টওয়াচের মতোই boAt Wave Lite এও হার্ট রেট মনিটর, SpO2 ব্লাড অক্সিজেন ট্র‍্যাকিং, স্লিপ ম্যাপিং ইত্যাদি ফিচারগুলি রয়েছে।

এছাড়াও boAt এর নতুন স্মার্টওয়াচটিতে বিভিন্ন ধরনের স্পোর্টস মোড রয়েছে। যেমন- দৌড়ানো, হাটা, সাইকেলিং, ফুটবল, ব্যাডমিন্টন, বাস্কেটবল, স্কিপিং এবং সুইমিং মোড। এছাড়াও Wave Lite স্মার্টওয়াচটিতে রয়েছে Google Fit এবং Apple Health integration। অন্যান্য ফিচারগুলির মধ্যে 100 ওয়াচ ফেস, সাত দিনের ব্যাটারি লাইফ, ফোন কল, মেসেজ এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া অ্যাপের নোটিফিকেশন ইত্যাদি রয়েছে। স্মার্টওয়াচটি মিউজিক এবং ক্যামেরা কন্ট্রোলও অফার করে এবং এটি boAt ওয়্যারেবল অ্যাপের সাথে পেয়ারও করা যায়।

Boat smartwatch

বর্তমানে boAt এর Wave Lite শুধুমাত্র Amazon India এর লিস্টে দেখা গেছে, যদিও Amazon সাইটে স্মার্টওয়াচটি এখনও নট এভেলেবেল ফর পার্চেস দেখাচ্ছে। অর্থাৎ স্মার্টওয়াচটির দাম এবং কবে থেকে পাওয়া যাবে তা এখনো জানা যায় নি। যদিও boAt Wave Pro লঞ্চ হয়েছিল 3,199 টাকা দামে। সুতরাং boAt Wave এর Lite ভার্সানের দাম এর থেকে কম হবে বলেই আশা করতে পারি। এবং যেহেতু Amazon India এর ওয়েবসাইটে স্মার্টওয়াচটি তালিকাভুক্ত হয়ে গেছে, তাই এটি শীঘ্রই পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo