ব্লুটুথ কলিং ফিচার নিয়ে boAt Wave Flex স্মার্টওয়াচ ভারতে লঞ্চ, দাম কত জানেন?

ব্লুটুথ কলিং ফিচার নিয়ে boAt Wave Flex স্মার্টওয়াচ ভারতে লঞ্চ, দাম কত জানেন?
HIGHLIGHTS

boAt -এর তরফে তাদের নতুন স্মার্টওয়াচ নিয়ে আসা হল দেশে

ভারতে boAt Wave Flex -এর দাম রাখা হয়েছে 1,499 টাকা

এই ঘড়িটি গ্রাহকরা তিনটি রঙে কিনতে পারবেন

ভারতের অন্যতম জনপ্রিয় Wearable ব্র্যান্ড হল boAt। আর এবার এই সংস্থার তরফেই তাদের নতুন ঘড়ি, boAt Wave Flex নিয়ে আসা হল দেশে। এমনই এই সংস্থার তরফে একাধিক স্মার্টওয়াচ অফার করা হয় গ্রাহকদের জন্য, এবার সেই তালিকায় এই নতুন ঘড়িটি যুক্ত হল। জানা গিয়েছে এই ঘড়িতে মিলবে ব্লুটুথ কলিং ফিচার সহ 10 দিনের ব্যাটারি লাইফ। এছাড়া আছে একটি বড় ডিসপ্লে। 

এই ঘড়ির দাম কত? 

boAt Wave Flex ঘড়িটি দেশে তিনটি রঙে উপলব্ধ হয়েছে। এই তিনটি রং হল অ্যাক্টিভ ব্ল্যাক, চেরি ব্লসম, এবং ডিপ ব্লু। ভারতে এই ঘড়িটির দাম রাখা হয়েছে মাত্র 1,499 টাকা। গ্রাহকরা এই ঘড়িটিকে boAt lifestyle dot com থেকে কিনতে পারবেন অথবা Flipkart থেকে। এখানে গ্রাহকরা একাধিক অত্যাধুনিক ফিচার পেয়ে যাবেন যা আপনার রোজকার জীবনকে অনেক বেশি সহজ করে তুলবে। 

কী কী ফিচার আছে এখানে? 

1. এই ঘড়িতে গ্রাহকরা পাবেন 1.83 ইঞ্চির একটি HD ডিসপ্লে। এটার সাহায্যে ক্রিস্টাল ক্লিয়ার ভিজ্যুয়াল মিলবে। সঙ্গে থাকবে নোটিফিকেশন সহ অন্যান্য অ্যাপ দেখার সুবিধা। এছাড়া এখানে আছে দারুন সুন্দর একটি মেটালিক ডিজাইন, একই সঙ্গে এখানে স্কিন ফ্রেন্ডলি স্ট্র্যাপ আছে। ফলে এই ঘড়িতে যে গ্রাহকরা ফিউশন এবং ফ্যাশনের দারুন মেলবন্ধন পাবেন সেটা বলাই বাহুল্য। 

2. এছাড়া এখানে আছে ব্লুটুথ কলিংয়ের সুবিধা। তাই আপনি ব্লুটুথ মাধ্যমে আপনার ফোনকে এই ঘড়ির সঙ্গে 24 ঘণ্টাই যুক্ত রাখতে পারবেন। 

3. এখানে হাই ডেফিনিশন স্পিকার আছে সঙ্গে একটি মাইক্রোফোন। তাই আপনি ব্লুটুথ কলিংয়ের মাধ্যমে এটার সাহায্যে কল করতে পারবেন একই সঙ্গে এখানে আপনি আপনার সব থেকে প্রয়োজনীয় এবং জরুরি 10টা কনট্যাক্ট নম্বর সেভ করে রাখতে পারবেন। 

boAt Wave Flex

4. একই সঙ্গে আপনি এই ঘড়ির সাহায্যে আপনার ফিটনেস মাপতে পারবেন। এখানে ভয়েস অ্যাসিস্ট্যান্ট, ইত্যাদি সুবিধা পাবেন। এটার সাহায্যে আপনি সহজেই ওয়েদার আপডেট থেকে ক্রিকেট স্কোর, সহ অনেক কিছুই জানতে পারবেন। 

5. এটিতে IP68 রেটিং আছে। অর্থাৎ এখানে ধুলো, জল লাগলেও কিছু হবে না, সেটা প্রতিরোধ করবে। 

6. এই ঘড়িটিকে একবার চার্জ দিলে নাকি এটা 10 দিন পর্যন্ত চলতে পারবে এমনটাই দাবি করা হয়েছে কোম্পানির তরফে। আর সম্পূর্ণ চার্জ হতে এটি মাত্র 2 ঘণ্টা সময় নেয়।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo