বাড়ির খুদে সদস্যের জন্য বেছে নিন boAt Wanderer Smart, এই 5 ফিচার নিরাপদ রাখবে আপনার সন্তানকে

বাড়ির খুদে সদস্যের জন্য বেছে নিন boAt Wanderer Smart, এই 5 ফিচার নিরাপদ রাখবে আপনার সন্তানকে
HIGHLIGHTS

boAt -এর তরফে সদ্যই লঞ্চ করা হল boAt Wanderer Smart

এই ঘড়িটির দাম 5,000 টাকা রাখা হয়েছে

শিশুদের জন্য প্রয়োজনীয় একাধিক ফিচার পেয়ে যাবেন এখানে

boAt -এর তরফে একটি নতুন স্মার্টওয়াচ নিয়ে আসা হল বাজারে। সদ্য লঞ্চ করা এই স্মার্টওয়াচটির নাম Wanderer Smart। এটি মূলত ছোটদের জন্যই আনা হয়েছে। 

এই ঘড়িটির দাম 5,000 টাকা রাখা হয়েছে। এখানে গ্রাহকরা একাধিক ফিচার পেয়ে যাবেন। এর মধ্যে আছে বিল্ট ইন কলিং সাপোর্ট, প্যারেন্টাল কন্ট্রোল, লোকেশন ট্র্যাকিং, ইত্যাদির সুবিধা। ফলে আপনার সন্তানের বিষয়ে আপনি প্রতিনিয়ত আপডেট পেতে থাকবেন এই ঘড়ি থেকে। 

কী কী ফিচার আছে এই ঘড়িতে? 

1. boAt Wanderer Smart ঘড়িতে আছে ইন বিল্ট 4G সিম কানেকটিভিটি। সঙ্গে একটি মাইক, এবং স্পিকার পেয়ে যাবেন। এর অর্থ হল আপনার সন্তান যখন চাইবে তখনই ভয়েস কল বা টেক্সট মেসেজ করতে পারবে LTE নেটওয়ার্ক ব্যবহার করে। 

 

2. এছাড়া প্যারেন্টাল কন্ট্রোলের সাহায্যে আপনি অজানা নম্বর থেকে আসা কল ব্লক করতে পারবেন। এছাড়া আপনি এখানে একটি অটো অ্যানসারিং এবং ব্যাকগ্রাউন্ড শব্দ শোনার ফিচার পাবেন। ফলে এটার সাহায্যে আপনি সহজেই আপনার সন্তানদের খুঁটিনাটি সমস্ত তথ্য পেয়ে যাবেন। 

3. এখানে বিল্ট ইন GPS এবং সেলুলার নেটওয়ার্কের সাহায্যে আপনি আপনার সন্তানের রিয়েল টাইম লোকেশন সম্পর্কে জানতে পারবেন। এছাড়া আপনি চাইলে জিও ফেন্সিং বাউন্ডারি নির্দিষ্ট করে দিতে পারেন, যার বাইরে আপনার সন্তান গেলেই আপনি সেটার নোটিফিকেশন পাবেন। 

আরও পড়ুন: Google Pixel Watch 2 একাধিক সাইজে লঞ্চ করবে? 3 জরুরি বিষয় জানুন এই ঘড়ি সম্পর্কে

4. এছাড়া এখানে একটি SOS বাটন আছে যা আপনার সন্তান যে কোনও বিপদে পড়লেই ব্যবহার করতে পারবেন। 

5. এই ঘড়িতে 2 মেগাপিক্সেলের একটি ক্যামেরা আছে, যার সাহায্যে তাঁরা দরকারে ভিডিও কল করতে পারবে আপনাকে। 

Boat Wanderer Smartwatch

6. IP68 রেটিং আছে এই ঘড়িতে। অর্থাৎ এটা জল এবং ধুলো প্রতিরোধ করতে সক্ষম। এছাড়া এখানে 650 mAh ব্যাটারি আছে যা এক চার্জে 2 দিন চলতে পারে বলেই সংস্থার তরফে জানানো হয়েছে। এখানে 68 ঘণ্টার স্ট্যান্ডবাই টাইম পাবেন। 

7. এখানে 1.4 ইঞ্চির একটি টাচ স্ক্রিন আছে। 

আরও পড়ুন: Haier S9QT TV লঞ্চ হল দেশে, 55 আর 65 ইঞ্চির সাইজে পাবেন 4K QLED ডিসপ্লে সহ আর কোন ফিচার?

দাম কত এই ঘড়ির? 

boAt -এর অফিসিয়াল ওয়েবসাইট বা Amazon থেকে কেনা যাবে এটি। এই ঘড়িটির দাম 5,000 টাকা রাখা হয়েছে। অ্যাকোয়া এবং কোরাল রঙে কেনা যাবে এই ঘড়ি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo