boAt Storm Pro: লঞ্চ হল বোটের নতুন স্মার্টওয়াচ স্টর্ম প্রো, দাম সহ ফিচার জেনে নিন

boAt Storm Pro: লঞ্চ হল বোটের নতুন স্মার্টওয়াচ স্টর্ম প্রো, দাম সহ ফিচার জেনে নিন
HIGHLIGHTS

বোট স্টর্ম প্রো লঞ্চ হল, এটি বোট কোম্পানির নতুন স্মার্টওয়াচ

এখানে থাকছে একাধিক অত্যাধুনিক ফিচার যেমন AMOLED ডিসপ্লে ইত্যাদি

এই স্মার্টওয়াচের দাম মাত্র 2999 টাকা

ভারতের ঘড়ির বাজারে দুর্দান্ত ফিচার যুক্ত স্মার্টওয়াচ নিয়ে এল বোট, তাও আকর্ষণীয় দামে। এই কোম্পানির নতুন Wearable device টির নাম হল Boat storm pro। কিছুদিন আগেই লঞ্চ হয়েছে boAt Storm, সেটারই আপডেটেড ভার্সন হচ্ছে এই নতুন স্মার্টওয়াচটি। এতে থাকছে অতিরিক্ত ফিচার। এই লেটেস্ট ফিচার যুক্ত স্মার্টওয়াচটিকে নাম দেওয়া হয়েছে Smart Pro। এই হাত ঘড়িটির সব থেকে বড় বৈশিষ্ট্য হল এর বড় ডিসপ্লে। Boat এর নতুন Smartwatch এর ইউএসপি হল এর AMOLED ডিসপ্লে। বর্তমান সময়ে যত কম দামী বা বাজেট ফ্রেন্ডলি স্মার্ট ওয়াচ বাজারে এসেছে সেগুলোতে TFT বা LCD ডিসপ্লে থাকে। প্রথমবারের জন্য কোনও বাজেট ফ্রেন্ডলি স্মার্টওয়াচে AMOLED ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। Boat storm pro যেমন বাজেট ফ্রেন্ডলি তেমনই এতে রয়েছে AMOLED ডিসপ্লে।

শুধু ডিসপ্লে নয়, এই ঘড়ির আরও একটি আকর্ষণীয় ফিচার হল এতে 700 এরও বেশি অ্যাক্টিভিটি রয়েছে। এই অ্যাক্টিভিটির মধ্যে রয়েছে ড্যান্স, ক্রিকেট, রানিং, বক্সিং ইত্যাদির মতো স্ট্রেন্থ এবং কার্ডিওভাস্কুলার অ্যাক্টিভিটি। এছাড়াও রান্না করা, বাজনা বাজানো, বাগানের কাজ করার মতো একাধিক লো ইনটেনসিটি কাজ করতেও সাহায্য করে। দামও রয়েছে মধ্যবিত্তের সাধ্যের মধ্যে। Boat storm pro এর দাম সহ ফিচারগুলো দেখে নিন।

কী কী ফিচার এবং স্পেসিফিকেশন রয়েছে এই ঘড়িতে?

এই ঘড়িতে থাকবে 1.78 ইঞ্চির ডিসপ্লে। এই ডিসপ্লেতে 60Hz রিফ্রেশ রেট এর সঙ্গে AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই স্মার্টওয়াচের স্ক্রিন টু বডির অনুপাত হচ্ছে 70%। এছাড়াও এখানে মিনিমাম বেজেলস দেওয়া হয়েছে। এই ঘড়িকে boat crest এর যুক্ত করে কন্ট্রোল করা যাবে। বিভিন্ন ধরনের অ্যাক্টিভিটি ফিটনেস মোড রয়েছে boat এর এই নতুন ঘড়িতে। এই ঘড়ির সাহায্যে যেমন একাধিক স্ট্রেন্থ এবং কার্ডিওভাস্কুলার এক্সারসাইজ যেমন দৌড়ানো, নাচ ইত্যাদি করা যায় তেমনই হালকা মানের কাজ যাতে অতটা শক্তি লাগে না যেমন রান্না, বাজনা বাজানো ইত্যাদিও করা যায়। ট্র্যাক রাখা যায়। এছাড়াও এই ঘড়িতে রয়েছে 24*7 হার্ট রেট মাপার সেন্সর, সঙ্গে অক্সিজেন মনিটর, স্লিপ ট্র্যাকার, স্টেপ কাউন্ট অ্যাক্টিভিটি ইত্যাদি।  অ্যাক্টিভিটিগুলো সারাদিন ধরে ব্যবহার করা যায়। অন্যদিকে রিয়েল টাইম এর বেসিসে গ্রাহকরা ব্রিডিং, গাইডেড মেডিটেশনের সুবিধাও পাবেন।

boat storm pro

দাম কত এই স্মার্টওয়াচের?

ভারতে boAt এর এই নয়া ঘড়িটির দাম 2999 টাকা। তিনটে রঙে এই ঘড়িটি বাজারে কিনতে পাওয়া যাবে। এই তিনটি রং হল অ্যাক্টিভ ব্ল্যাক, কুল গ্রে এবং ডিপ ব্লু। নিশ্চয় এখন ভাবছেন কোথা থেকে কিনবেন ফোনটি? Ecommerce site Flipkart এবং boAt এর অফিসিয়াল সাইটে এই  ঘড়িটি উপলব্ধ আছে। এই দুই জায়গা থেকেই এই স্মার্টওয়াচ কিনতে পারবেন গ্রাহকরা।

Digit.in
Logo
Digit.in
Logo