ভারতে এল boAt Airdopes Atom 81, মিলবে 50 ঘণ্টার প্লেব্যাক টাইম, সঙ্গে আর কী ফিচার আছে?

Updated on 25-Nov-2022
HIGHLIGHTS

boAt নিয়ে এল boAt Airdopes Atom 81

এই ইয়ারবাডে রয়েছে ব্লুটুথ 5.3, 13mm অডিও ড্রাইভার্স , ইত্যাদির সুবিধা

মাত্র 1,299 টাকায় মিলবে boAt এর এই নতুন TWS earbuds

boAt কোম্পানি তাদের নতুন TWS Earbuds লঞ্চ করল দেশে। এই Earbuds এর নাম হল boAt Airdopes Atom 81 TWS Earbuds। এতে রয়েছে সেমি ইয়ার ডিজাইন যেখানে দেওয়া আছে বোটের সিগনেচার। এখানে গ্রাহকরা 13mm অডিও ড্রাইভার্স পেয়ে যাবেন যা দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি দেবে। এছাড়া এখানে আছে Enx টেকনোলজি যা অ্যাম্বিয়েন্ট সাউন্ড বাদ দিতে সাহায্য করে। এছাড়া এই ইয়ারবাডে গ্রাহকরা টাচ কন্ট্রোল এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার পেয়ে যাবেন যার সাহায্যে গ্রাহকরা সহজেই ভয়েস কল এবং অডিও প্লেব্যাক কন্ট্রোল করতে পারবেন। 

এছাড়া গ্রাহকরা এই ফোনে কানেকটিভিটির জন্য পেয়ে যাবেন ব্লুটুথ 5.3। যার সাহায্যে গ্রাহকরা সহজেই যে কোনও অ্যান্ড্রয়েড এবং IOS ডিভাইসের সঙ্গে এটিকে যুক্ত করা যাবে। এছাড়া এই ইয়ারবাডে মিলবে ইনস্ট্যান্ট ওয়েক অ্যান্ড পেয়ার সুবিধা যার সাহায্যে এই ইয়ারবাডের কেস খুললেই সেটা সহজেই কানেক্ট করা যাবে ফোন বা ট্যাবলেটের সঙ্গে। 

boAt এর এই নতুন ইয়ারবাডের দাম কত?

ভারতে এই boAt Airdopes Atom 81 TWS Earbuds এর দাম রাখা হয়েছে 1,299টাকা। এই ইয়ারবাডটি বাজারে তিনটি রঙে উপলব্ধ আছে, এই রঙগুলো হল ওপাল ব্ল্যাক, এরো ব্লু, পার্ল হোয়াইট। আপাতত এই Wearable ডিভাইসগুলো যে কোনও গ্রাহক Amazon থেকে কিনতে পারবেন। 

এই ইয়ারবাডে কী কী ফিচার মিলবে?

এখানে একটি সেমি ইয়ার ডিজাইন রয়েছে, যার ফলে এটি দীর্ঘক্ষণ কানে পরে থাকলেও অসুবিধা হবে না। কলিংয়ের জন্য এই ফোনে আছে কোয়াড মাইক সেটআপ। সঙ্গে আছে ENx প্রযুক্তি যার সাহায্যে অ্যাম্বিয়েন্ট সাউন্ড রিমুভ করা যাবে। কেউ যদি একটানা এই ইয়ারবাড ব্যবহার করে গান শোনেন, তাহলে তিনি 10ঘণ্টার প্লেব্যাক টাইম পাবেন। আর 50 ঘণ্টার টোটাল প্লেব্যাক টাইমিং মিলবে চার্জিং কেস সহ। এই ইয়ারবাডে মিলবে ASAP চার্জিং এর সুবিধা, যার সাহায্যে মাত্র 5 মিনিটে 60 মিনিটের প্লেব্যাক মিলবে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :