1,000 টাকার মধ্যে Earbuds কিনতে চান? দেখুন ব্লুটুথ কলিং, দারুন অডিও ফিচার যুক্ত সেরা ডিভাইসের তালিকা

Updated on 23-Jan-2023
HIGHLIGHTS

আজকাল Earbuds মানেই ব্লুটুথ কলিং ফিচারের সুবিধা

ভারতের বাজারে এখন 1,000 টাকার মধ্যে একাধিক Earbuds পাওয়া যাচ্ছে যেগুলোতে ব্লুটুথ কলিং সহ দারুন অডিও মিলছে

Truke Airbuds Lite, Vekin TWS T2 স্পোর্ট Airbuds -কে তালিকায় রাখা যেতে পারে

আজকাল আর কতজন তার যুক্ত হেডফোন ব্যবহার করেন? অধিকাংশ মানুষই হয় Earbuds নইলে ব্লুটুথ ইয়ারফোন ব্যবহার করে থাকেন। ফলে তার খারাপ হয়ে যাওয়ার ঝামেলা থাকে না। এবার জট পাকিয়ে যাওয়া, বা ক্যারি করার কোনও আলাদা সমস্যা থাকে না। আবার বাইরে থেকে বিশেষ চোখেও পড়ে না। স্মার্ট লুক পাওয়া যায়। অনেকেই তাই এখন Earbuds -এর দিকেই ঝুঁকছেন। কারণ এখানে এক টাচে মিউজিক কন্ট্রোল করা যাবে। কিন্তু ব্র্যান্ডেড বহু Earbuds -এর দাম একটু বেশি হয়। কিন্তু আপনি যদি বাজেট ফ্রেন্ডলি Earbuds চান সেটাও এখন ভারতে পাবেন, যেখানে অল্প দাম দারুন ফিচার যুক্ত ডিভাইস পাবেন।

এখন Earbuds জনপ্রিয়তা বিপুল। তাই আপনিও যদি এখন Earbuds চান যেখানে এক চার্জে বহুক্ষণ গান শোনা বা কথা বলা যাবে তাও কম দামে তাহলে জানাই 1,000 টাকার মধ্যেই এখন সেটা সম্ভব। আপনি নিজের জন্য তো বটেই আপনার যে বন্ধু বা আত্মীয় গান শুনতে ভালোবাসেন তাঁকেও এটা উপহার হিসেবে দিতে পারেন। দেখে নিন 1,000 টাকার মধ্যে কোন Earbuds পাবেন। 

pTron Bassbuds Vista in Ear True Wireless Bluetooth

এই Earbuds -এ গ্রাহকরা পাবেন দারুন মানের স্টিরিও ব্লুটুথ সাউন্ড। একই সঙ্গে এখানে থাকবে HD মাইক্রোফোন। এছাড়া কনসিস্টেন্স সাউন্ড সিস্টেম কলিং এক্সপিরিয়েন্স উপলব্ধ এখানে। হালকা ওজনের এই Earbud -টির দাম মাত্র 849 টাকা। এটা ঘাম, জল রোধ করবে এবং কানে দারুন ফিট করবে। 

WeCool Moonwalk M1

এখানে পাওয়া যাবে Noise Cancellation -এর সুবিধা। ফলে আপনি যদি গান শুনতে ভালবেসে থাকেন এই Earbuds আপনার জন্য একদম উপযুক্ত। রাস্তাঘাটে অপ্রয়োজনীয় শব্দ বাদ দিয়ে গান শোনা বা কথা বলার সুযোগ পাবেন। এছাড়া আপনি এখানে ব্লুটুথ কলিং, মাইক্রোফোন, ইত্যাদির সুবিধা পাবেন। এই Earbuds একবার চার্জ দিলে 10 ঘণ্টা পর্যন্ত চলতে পারবে। এটিও হালকা ওজনের এবং এটি টাইটেনিয়াম দিয়ে তৈরি। এখানে গ্রাহকরা পাবেন ভয়েস অ্যাসিস্ট্যান্স, টাচ কন্ট্রোল, অটো পেয়ারিং, ইত্যাদির মতো দারুন ফিচার পাবেন। এটির দাম মাত্র 899 টাকা। 

Truke Airbuds Lite

এখানে আছে ANC টেকনিক আছে। সঙ্গে আছে কলার্স ভয়েস আইডেন্টিফাই করার ফিচার। ফলে শত শব্দের মধ্যেও কথা বললেও যিনি ফোন করেছেন তাঁর গলার শব্দ আপনি শুনতে পারবেন। ইন ইয়ার ডিটেকশন ফিচার আছে, ফলে আপনা থেকেই গান চলা বা বন্ধ হবে। এই হালকা ওজনের Earbuds- টিতে গ্রাহকরা টাচ ফিচার পাবেন। গেম খেলার জন্য এই Earbuds ব্যবহার করা যাবে। সংস্থার তরফে জানানো হয় একবার চার্জ দিলে এটি 48 ঘণ্টা চলতে পারবে। এটির দাম 999 টাকা। 

Benco Flow 1 truly wireless Earphone TWS Earbuds

এই Earbuds- টি দারুন ফ্লেক্সিবল বা আরামদায়ক। গ্রাহকরা এটার সাহায্যে দারুন পরিষ্কার অডিও এবং পাওয়ারফুল বাস মিলবে। ফলে দারুন গান শোনার অভিজ্ঞতা মিলবে। এখানে আছে স্লিক এবং ট্রেন্ডি ডিজাইন। ঘাম এবং জল প্রতিরোধ করবে এটি। তবে এটি একবার চার্জ দিলে মাত্র 4 ঘণ্টা চলবে। এই Earbuds -টির দাম মাত্র 649 টাকা। 

Vekin TWS T 2 Sport Wireless Earbuds

IPX 4 ওয়াটার প্রুফ এই EarBuds- টিতে আছে দারুন সব ফিচার। আপনি চাইলে এটি পরে শরীর চর্চা করতে করতে পারবেন। রয়েছে দারুন লুক। এটি পরে গেম খেলা যাবে। মোটের উপর একটি ভাল ব্যাটারি লাইফ পাওয়া যাবে। ওজনে সামান্য ভারী হলেও সস্তায় পাবেন এই Earbuds- টি। এটার দাম 668 টাকা।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :