দিওয়ালীতে কাউকে উপহার বা নিজের জন্য সেরা ফিটনেস ব্যান্ডের সন্ধান

Updated on 01-Nov-2018
HIGHLIGHTS

এই উৎসবের মরসুমে নিজের জন্য বা উপহার দেওয়ার জন্য কিছু সেরা ফিটনেস ব্যান্ডের তালিকা

এই দিওয়ালীতে আপনারা হয়ত নিজের জন্য বা নিকটজনকে উফার দেওয়ার জন্য একটি সেরা ফিটনেসব্যান্ড খুজছেন। তবে আজকে আমরা আপনাদের জন্য এরকম কিছু সেরা ফিটনেস ট্র্যাকারের সন্ধান নিয়ে এসেছি যা এই সময়ের সেরা ফিটনেস ব্যান্ড গুলির একটি। আর আসুন তবে আজকে তেমন কিছু সেরা ফিটনেস ব্যান্ড দেখে নেওয়া যাক।

Xiaomi MI Band 3

আপনি যদি একটি বাজেট ফিটনেস ট্র্যাকার খুঁজছেন আর জানেন না যে কোনটি সেরা তবে Mi Band 3 আপনার জন্য একটি ভাল অপশান হতে পারে। সাওমির এই জনপ্রিয় ফিটনেস ট্র্যাকারটি সবে এসেছে আর এটি অনেক নতুন ফিচারের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ডিভাসিটি হার্ট রেট ট্র্যাকার ব্যাটারি লাইফ দুসপ্তাহের মতন রাখেন।

Xiaomi Mi Band 3 এখান থেকে কিনুন।

Lenovo HX03F Spectra

এই লেনোভোর স্মার্টব্যান্ডটি কালার ডিসপ্লে অফার করে যা এই দামে দারুন। আর এই ওয়ারেবেলটি আপনার ওয়ার্কআউট ট্র্যাক করতে পারে। আর এটি USB পোর্টের মাধ্যমে চার্জ দেওয়া যায়।

Lenovo HX03F এখান থেকে কিনুন।

Amazfit Pace

এই ওয়্যারেবেল স্পোর্টস ডিভাইসটি GPS যুক্ত আর এটি অনেক অ্যাক্টিভিটি ট্র্যাকার যুক্ত। যাতে সাইকেলিং, রানিং আর সুইমিং ইত্যাদি আছে। আর এটি একটি অলওয়েস অন ডিসপ্লে যুক্ত যা সব সময়ে আপনাকে সময় দেখাতে থাকবে।

Amazfit Pace এখান থেকে কিনুন।

Samsung Gear Fit 2 Pro

Samsung Gear Fit 2 Pro ALOED ডিসপ্লে ফিচার যুক্ত। আর এটি আপনার ওয়ার্কআউট সব সময়ে ট্র্যাক করে।

Samsung Gear Fit 2 Pro এখান থেকে কিনুন।

Fitbit Versa

Fitbit Versa একটি সুন্দর দেখতে ডিভাইস আর এটি লার্জ ডিসপ্লে যুক্ত। আর এটি সব অ্যাক্টিভিটি ট্র্যাক করে। আর এই ট্র্যাকারটি বেশ ইনোভেটিভ ইন্টারফেস যুক্ত আর যার জন্য এটি ব্যাবহার করা সহজ।

 

Fitbit Versa এখান থেকে কিনুন

Fitbit Ionic

Fitbit Ionic ভার্সার আগের মডেল আর এটি প্রায় একই রকমের ফিচার অফার করে। যাই হোক এই আইঅনিক একটি ইন বিল্ট GPS যুক্ত আর যা একে অনেক বেশি সঠিক ট্র্যাকিং ফিচার দিতে সাহায্য করে।

Samsung Galaxy Watch

আপনি যদি একটি স্মার্টওয়াচ কিনতে চান তবে এই ওয়্যারেবেল ডিভাইসটি আপনার বাজেটে ফিট হয়ে যায়। আর এই ঘড়িটি রোটেটিং বেজেল যুক্ত।

Samsung Galaxy Watch এখান থেকে কিনুন।

Apple Watch Series 4

আপনার কাছে যদি একটি অ্যাপেলের স্মার্টফোন থাকে তবে আপনি নিশ্চই একটি অ্যাপেল ওয়াচ চাইবেন। এই 4 সিরিজের ডিভাইসটি অ্যাপেলের লেটেস্ট মডেল আর এটি একটি ই-সিম সাপোর্ট করে। আর এর মানে আপনি ফোন ছেরে এবার এটিও ব্যাবহার করতে পারবেন।

Apple Watch Series 4 এখান থেকে কিনুন।

Connect On :