Amazon Prime Days Sale 2023: Sony, সহ এই TWS Earbuds এবং Headphone-গুলো অর্ধেক দামে কেনার সুযোগ! দেখুন অ্যামাজনের ফাটাফাটি ডিল

Amazon Prime Days Sale 2023: Sony, সহ এই TWS Earbuds এবং Headphone-গুলো অর্ধেক দামে কেনার সুযোগ! দেখুন অ্যামাজনের ফাটাফাটি ডিল
HIGHLIGHTS

Amazon Prime Days Sale-এ ফাটাফাটি অফার Earbuds Headphone এ

50% পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে এই প্রোডাক্টে

Sony, Samsung সহ এই ডিভাইসগুলো দারুন কমে কেনার সুযোগ

Amazon Prime Days Sale-এর আজকেই শেষ দিন। এই দুদিন ব্যাপী ফাটাফাটি সেল শেষ হতে আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। আপনি যদি এই সময় সস্তায় TWS Earbuds বা হেডফোন কিনতে চান তাহলে দেখুন কোনগুলো কিনতে পারবেন আর কত দামে।

এখানে SBI এবং ICICI ব্যাংকের গ্রাহকরা কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে আরও অতিরিক্ত 10% ছাড় পেয়ে যাবেন। তাছাড়া এক্সচেঞ্জ অফার তো আছেই। দেখুন এই wearable ডিভাইসগুলোর অফার। 

Sony WF C500 Truly Wireless Bluetooth Earbuds

আসল দাম: 8,990

অফার প্রাইজ: 3,990

এখানে কুইক চার্জের সুবিধা পেয়ে যাবেন। 360 ডিগ্রি রিয়েলিটি অডিও সহ মিউজিক, আপস্কেলিং এর সুবিধা পাওয়া যাবে এখানে। সেরা ডিল দেখুন। 

Jabra Elite 3

আসল দাম: 6,999

আরও পড়ুন: Amazon Prime Days Sale 2023: iPhone 14 থেকে iPad Pro- অ্যামাজন সেলে Apple-এর যে 5 ডিল হাতছাড়া করলেই মিস!

অফার প্রাইজ: 2,999

এখানে নয়েজ ক্যানসেলেশনের সুবিধা আছে। এছাড়া গ্রাহকরা এই Earbuds -এ ফাস্ট চার্জিং -এর সুবিধা পাবেন। এক চার্জে এটি 28 ঘণ্টা চলতে পারে। সেরা ডিল দেখুন। 

Samsung Galaxy Buds Live

আসল দাম: 15,990

অফার প্রাইজ: 4,290

এখানে ওপেন ইয়ার ডিজাইন পাবেন। সঙ্গে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশনের সুবিধা রয়েছে এই Earbuds -এ। 21 ঘণ্টার প্লেব্যাক টাইম পাওয়া যায় এটিতে। সেরা ডিল দেখুন। 

JBL Wave 200 TWS

Amazon Prime Days Sale up to 50 percent off on earbuds

আসল দাম: 5,999

অফার প্রাইজ: 2,298

এখানে গ্রাহকরা ব্লুটুথ সাপোর্ট সহ USB টাইপ সি পোর্ট পাবেন চার্জ দেওয়ার জন্য। এই Earbuds সাদা রঙে কেনা যাবে। সেরা ডিল দেখুন। 

Jabra Elite 2

আসল দাম: 5,999

অফার প্রাইজ: 2,749

এখানে 2 বিল্ট ইন মাইক্রোফোন আছে। একবার চার্জ দিলে এটি 21 ঘণ্টার প্লেব্যাক টাইম দেবে। গ্রাহকরা এটিকে কালো রঙে কিনতে পারবেন। সেরা ডিল দেখুন। 

আরও পড়ুন: Amazon Prime Days Sale 2023: অ্যামাজন সেল থেকে মাত্র 11,000 টাকাতেই বাড়ি আনুন স্মার্ট টিভি, নজরকাড়া ডিল Samsung সহ এগুলোতে

JBL New Tune 130NC TWS

আসল দাম: 6,999

অফার প্রাইজ: 3,498

এই Earbuds এ গ্রাহকরা ইকুয়ালাইজার পাবেন। এখানে 40 ঘণ্টার প্লেব্যাক টাইম পাওয়া যাবে বলেই কোম্পানির তরফে জানানো হয়েছে। 4টি মাইক আছে এই Earbuds -এ।  সেরা ডিল দেখুন। 

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo