স্মার্টওয়্যারের স্মার্টডিল এবার অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে

Updated on 10-Oct-2018
HIGHLIGHTS

এই সেলে আপনারা আপনাদের পছন্দের সেরা স্মার্টওয়্যার ডিভাইস দারুন অফারে নিজের করতে পারবেন

আমরা জানি যে আজকে অ্যামাজনে শুরু হয়ে গেছে গ্রেট ইন্ডিয়ান সেলে। আর এই সেলে আজকে আমরা আপনাদের জন্য কিছু অন্য রকমের ডিলও নিয়ে এসেছি।

অ্যামাজনের সেরা ডিল

আমরা এই অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলের সময়ে আপনাদের অনেক ডিভাইস বা গ্যাজেটের ডিলের কথা আপনাদের জানিয়েছি। আর এবার আপনাদের পছন্দ মতন আমরা স্মার্টওয়্যার ডিভাইসের সেরা কিছু ডিল আপনাদের জন্য নিয়ে এসেছি।

M2 Bluetooth Intelligence Health Smart Band Wrist Watch Monitor Smart Bracelet

স্মার্টব্যান্ড বা স্মার্ট ব্রেসলেট খুঁজছেন তবে আপনাদের কাছে আজকে এই দারুন ব্যান্ডটি মাত্র 599 টাকায় নিজের করার সুযোগ থাকছে। এর আসল দাম সাইটে 999 টাকা বলা হয়েছে। আর এটি আজকের এই সেলে কিনে আপনারা 400 টাকা সেভ করতে পারবনে। এখান থেকে কিনুন।

Fastrack Reflex Smartwatch Band Digital Black Dial Unisex

ফাস্টট্র্যাকের এই ইউনিসেক্স ব্যান্ডটি ডিজিটাল ব্ল্যাক ডায়ালে আজকের সেলে কেনা যাবে। আর এটি আজকের এই স্পেশাল সেলে আপনারা মাত্র 1,296 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 1,995 টাকায় বলা হয়েছে। আর এটি আজকের এই স্পেশালডের সেলে আপনারা এখানে কিনে নিজেদের 699 টাকা বাঁচাতে পারবেন। এখান থেকে কিনুন।

Fitbit Charge 2 Wireless Activity Tracker and Sleep Wristband

ফিটবিটের এই ওয়ারলেস অ্যাক্টিভিটি ট্র্যাকের আর স্লিপ রিস্টব্যান্ডটি আপনারা আজকের সেলে মাত্র 7,499 টাকায় কিনতে পারবেন। আর আপনাদের বলে রাখি যে এর আসল দাম সাইটে 14,999 টাকা বলা হয়েছে। আর এটি আজকের এই সেলে 50% ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাবে। এখান থেকে কিনুন।

OMNiX™: ID115 Plus HR Smart Wristband Heart Rate Monitor

আপনারা এই হার্টরেট মনিটার সহ স্মার্টব্যান্ডটি আজকের সেলে মাত্র 2,450 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 3,999 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Huawei ERS-B29 Band 2 Pro Activity Tracker

এই হুয়াওয়ের অ্যাক্টিভ ট্র্যাকাটি আপনারা আজকের এই সেলে মাত্র 6,129 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম এমনিতে সাইটে 6,999 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

 

 

Connect On :