অ্যামাজনে স্মার্টওয়াচের দারুন ডিল

অ্যামাজনে স্মার্টওয়াচের দারুন ডিল
HIGHLIGHTS

অ্যামাজনে স্মার্টওয়াচের ডিল

কম দামে বেসিক ফিচারের কিছু স্মার্টওয়াচ

আপনি কি স্বাস্থ্য সচেতন আর তাই চাইছেন রোজকার হাতের হাত ঘরিটি বদলে একটি স্মার্টওয়াচ নিজের কব্জিতে বাঁধতে? কিন্তু কব্জির সেই ঘড়ির দামের ওজনের কথা ভেবে কিনে উঠতে পারেছেন না?

তবে আপনারা চিন্তা আজ দূর হতে পারে কারন আজকে এখানে আমরা সেই সব স্মার্টওয়াচের কথা বলব যেগুলি আপনারা কম দামে কিনতে পারবেন আর এতে বেসিক স্মার্টওয়াচের ফিচার গুলি পাবেন। আসুন তবে এই স্মার্টওয়াচ গুলি একবার দেখা যাক।

Etrade M3 Intelligence Bluetooth Health Wrist Smart Band 

আপনারা আজকে এই ফিটনেসব্যান্ডটি অ্যামাজন থেকে মাত্র 439 টাকায় কেনা যাবে। এর আসল দাম 1,599 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা স্মার্টব্রেসলেট, হেলথ ব্রেসলেট হিসাবে ব্যাবহার করতে পারবেন। এখান থেকে কিনুন।

HKGMALL M3 Bluetooth Fitness Smart Health Band

আপনারা আজকে এই স্মার্টব্যান্ডটি এখান থেকে মাত্র 700 টাকায় কিনতে পারবেন। আর এই ডিভাইসটির আসল দাম এখানে 1,299 টাকা বলা হয়েছে। আর এই ওয়ারেবেল ডিভাইসটি স্পোর্ট পেডমিটার, মনটেন আউড মেটার, স্লিপ মনিটার যুক্ত। এখান থেকে কিনুন।

M3 Band Anti Gravity Bluetooth Health Wrist Smart Band Watch Monitor

আপনারা আজকে এই ব্যান্ডটি এখানে মাত্র 395 টাকায় কিনেত পারবেন। আর এই ফোনটির আসল দাম 1,099 টাকা বলা হয়েছে। এতে আপনারা হার্ট রেট মনিটার পাবেন আর এ রস্নগে এতে আরও অনেক বেসিক ফিচারও দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

ZXEGA DZ09 Bluetooth Smart Watch with Touchscreen

আপনার এই স্মার্টওয়াচটি আজকে এখানে মাত্র 899 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 1,999 টাকা বলা হয়েছে। আর এটি ব্লুটুথের সাহায্যে কানেক্ট করা যায়। এখান থেকে কিনুন।

Premsons Bluetooth Smart Wrist Watch Phone With Camera & Sim Card

আজকে আপনারা এই ব্লুটুথ স্মার্ট রিস্ট ওয়াচটি ফোনের সঙ্গে কানেক্ট করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 649 টাকা বলা হয়েছে। আর এর আসল দাম এখানে 1,149 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন হতে পারে আর সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo