8 নভেম্বর আসছে Amazfit Band 7, কত দামে মিলবে এই ঘড়ি? কোন কোন ফিচার থাকবে?

8 নভেম্বর আসছে Amazfit Band 7, কত দামে মিলবে এই ঘড়ি? কোন কোন ফিচার থাকবে?
HIGHLIGHTS

অবশেষে ভারতে হাজির হতে চলেছে Amazfit Band 7

Amazon থেকে এই ঘড়ি কেনা যাবে 3,499 টাকায়

কিন্তু লঞ্চ অফারে এই স্মার্ট ব্যান্ড আরও সস্তা, মাত্র 2,999 টাকায় পেয়ে যাবেন এটি

Amazfit Band 7 অবশেষে সমস্ত প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজ, 8 নভেম্বর ভারতে লঞ্চ করতে চলেছে। লঞ্চের আগেই এই ঘড়ির একাধিক ফিচার থেকে স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। শুধু তাই নয়, জানা গিয়েছে এই ঘড়ির দাম কত হতে পারে। গ্রাহকরা এই ঘড়িটিকে Amazon থেকে কিনতে পারবেন। Amazon India Website- এ এই ঘড়িটিকে দেখা গিয়েছে, ফলে এই e-commerce সাইটে যে স্মার্ট ব্যান্ড লঞ্চ হয়েছে সেটা বোঝা যাচ্ছে, এছাড়াও এই ইঙ্গিতও মিলেছে যে ঘড়িটি কেবল Amazon থেকেই কেনা যাবে। এবং এই খবর প্রকাশ্যে এনেছে GSMArena- এর একটি রিপোর্ট।

Amazfit Band 7 এর দাম

আজ অর্থাৎ 8 নভেম্বর, Amazfit Band 7 লঞ্চ হতে চলেছে। এমনটাই জানা গিয়েছে Amazon- এর লিস্টিং থেকে। একই সঙ্গে এও জানা গিয়েছে যে এই স্মার্ট ব্যান্ডের দাম 3,499 টাকা। এই দামটিও Amazon- এর যে ওয়েবপেজ রয়েছে সেখানেই দেখা গিয়েছে। তবে মজা বিষয় হল, আপনি যদি এই ঘড়ি লঞ্চ করার সঙ্গে সঙ্গেই কেনেন তাহলে কিন্তু আপনি বেশ অনেকটাই ছাড় পেয়ে যাবেন। অনেকটাই কম দামে তখন এই ঘড়ি কিনতে পারবেন। কেন? কারণ এই ঘড়ির উপর ইন্ডাক্টরি অফার দেওয়া হচ্ছে। আর এই অফারেই আপনি ঘড়িটিকে মাত্র 2,999 টাকায় পেয়ে যাবেন।

জানা গিয়েছে Amazfit Band 7 smart bandটি দুটি রঙে পাওয়া যাবে, এই রঙ দুটি হল ক্লাসিক ব্ল্যাক এবং এলিগেন্ট বেইজ। এছাড়া শোনা যাচ্ছে গোলাপী রঙেও এই ঘড়িটি লঞ্চ হতে পারে। এই বিষয় আরও একটি উল্লেখযোগ্য বিষয় হল যাঁরা এই ঘড়ি কিনবেন তাঁরা ঘড়িটির সঙ্গে আলাদা চারটি রঙের স্ট্র্যাপ পাবেন, এই চারটি রঙ হল গোলাপী, কমলা, নীল এবং সবুজ। অর্থাৎ একটাই ঘড়িকে এতগুলো লুক দেওয়া যাবে! তবে আপনি যদি ভেবে থাকেন ঘড়িটি লঞ্চ হওয়া মাত্রই আপনি কিনতে পারবেন সেটা কিন্তু নয়।

Amazfit Band 7

এই ঘড়িতে কী কী ফিচার মিলবে? 

368X198 রেজোলিউশন সহ 1.47 ইঞ্চির একটি কালার AMOLED ডিসপ্লে থাকতে পারে Amazfit Band 7- এ, এই ডিসপ্লেতে সুরক্ষার জন্য থাকবে ট্যাম্পার্ড গ্লাস। এছাড়া এই ঘড়িতে অ্যান্টি ফিঙ্গারপ্রিন্ট কোটিং থাকলেও থাকতে পারে। এই ঘড়িতে গ্রাহকরা পেয়ে যাবেন অলেওয়েজ অন ফিচার। এখানে গ্রাহকরা পেয়ে যাবেন 50 টির বেশ ফেস ওয়াচের সুবিধা। রয়েছে 120 টি স্পোর্টস মোড। এছাড়া একাধিক হেলথ ট্র্যাকার ফেসিলিটি তো থাকবেই এই ঘড়িতে, এর মধ্যে রয়েছে হার্ট রেট মনিটর, SPO2 মনিটর, স্লিপ ট্র্যাকার, স্ট্রেস মনিটর, ইত্যাদি।

এই ঘড়ির অন্যতম আকর্ষণীয় ফিচার হল এটি আপনার মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাক করতে পারবে। গ্রাহকরা এই ঘড়িতে অ্যালেক্সা সাপোর্ট পেয়ে যাবেন যা বিল্ট ইন থাকবে। আপনি চাইলে এই স্মার্ট ব্যান্ড পরে সাঁতার কাটতে পারবেন কারণ এটি জল রেজিস্ট করবে। এছাড়া এতে একাধিক স্মার্ট রিকগনিশন ফিচার আছে যেমন হাঁটা, দৌড়ানো, ইত্যাদি ট্র্যাক করার জন্য।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo