Amazon-এ চালু Kickstarter Deal, 84% পর্যন্ত ছাড় boAt, Amazon Basics-এর প্রোডাক্টে!

Updated on 02-May-2023
HIGHLIGHTS

Amazon -এ চলছে Kickstarter Deal

এই সেলে একাধিক ইলেকট্রনিক প্রোডাক্টের উপর বাম্পার ছাড় মিলছে

boAt, Amazon Basics -এর একাধিক ডিভাইসে আছে 84% পর্যন্ত ছাড়

Amazon -এ হামেশাই কোনও না কোনও সেল চলতেই থাকে। আকর্ষণীয় দামে সমস্ত প্রোডাক্ট পাওয়া যায়। এখন গরম আসতে বা আসতেই এখানে শুরু হয়েছে Kickstarter Deal। 

এখানে শীঘ্রই শুরু হতে চলেছে Amazon Great Summer Sale। 4 মে দুপুর 12টা থেকে এই সেল শুরু হবে। যদিও প্রাইম মেম্বারদের জন্য একদিন আগে অর্থাৎ 3 মে দুপুর 12টা থেকেই সেই সেল শুরু হয়ে যাবে। 

এই Kickstarter Deal -এ একগুচ্ছ প্রোডাক্টের উপর ফাটাফাটি ছাড় মিলছে। boAt, Amazon Basics -এর প্রোডাক্টে আছে 84% পর্যন্ত ছাড়। আপনি যদি সস্তায় স্মার্টওয়াচ থেকে ইয়ার বাড, বা হেডফোন কিনতে চান ভালো ব্র্যান্ডের তাহলে এটাই কিন্তু সুযোগ। 

দেখুন কোন কোন প্রোডাক্টে এই Kickstarter Deal -এ আকর্ষণীয় ছাড় পাবেন। 

boAt Wave Call Smartwatch

এই ঘড়ির আসল দাম 7,900 টাকা। কিন্তু এই সেলে ঘড়িটি মাত্র 1,299 টাকা থেকে গ্রাহকরা কিনতে পারবেন। অর্থাৎ 84% ছাড় আছে এই ঘড়িতে। 

এটি একাধিক রঙে কেনা যাবে যেমন গোলাপি, নীল, টিল, কালো, ইত্যাদি। এখানে আছে 1.69 ইঞ্চির একটি HD ডিসপ্লে যেখানে 2.5D কার্ভ টাচ ইন্টারফেস আছে। এখানে আছে 150 টির বেশি ক্লাউড ওয়াচফেস সহ SPO2 মনিটর, ফিটনেস ট্র্যাকার, পেডোমিটার, ক্যালেন্ডার, অ্যালার্ম, হার্ট রেট ট্র্যাকার, ইত্যাদি।

একাধিক স্পোর্টস মোড আছে এই ঘড়িতে। এখানে আপনি চাইলে 10টি পর্যন্ত কনট্যাক্ট সেভ করে রাখতে পারবেন। বিল্ট ইন স্পিকার, ব্লুটুথ কলিং -এর সুবিধা তো আছেই। ডিল দেখুন এখানে।

Amazon Basics Bluetooth Speaker

এটির দাম 2,499 টাকা হলেও এটি এখন মাত্র 399 টাকায় কেনা যাবে। অর্থাৎ এখানেও আছে 84% ছাড়।

এই স্পিকারে আছে ব্লুটুথ সাপোর্ট সহ 2000 mAh ব্যাটারি যার সাহায্যে 19 ঘণ্টার কল এবং মিউজিক টাইম পাওয়া যাবে। এছাড়া এটি ভীষণই হালকা এবং ছোট, ফলে সহজেই এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাওয়া যাবে। এটি ধুলো, জল, ইত্যাদি প্রতিরোধ করতে সক্ষম।

এখানে একাধিক অপশন পাওয়া যাবে কানেকটিভিটির জন্য যেমন USB, AUX, মাইক্রো এসডি কার্ড। এটিতে 1 বছরের ওয়ারেন্টি সহ নয়েজ ক্যান্সেলেশনের সুবিধাও আছে। ডিল দেখুন এখানে।

boAt Airdopes Atom 81 True Wireless Earbuds

এই Earbuds -টির দাম 4,490 টাকা। কিন্তু এই Kickstarter Deal -এ এটি মাত্র 899 টাকায় কিনতে পারবেন গ্রাহকরা। এখানে আছে 80% ছাড়। 

সাদা এবং গ্রে রঙে এই Earbuds কেনা যাবে। এখানে মোট 50 ঘণ্টার প্লেটাইম মিলবে। এক একটি Earbuds এ 10 ঘণ্টা করে প্লেটাইম পাবেন গ্রাহকরা।

এখানে 13mm অডিও ড্রাইভার আছে, সঙ্গে নয়েজ ক্যান্সেলেশনের সুবিধাও পাওয়া যাবে। Quad Mics Tech -এর সাপোর্ট আছে এই earbuds -এ। 5 মিনিট চার্জ দিয়েই এখানে 60 মিনিটের প্লেটাইম পাওয়া যাবে।

দ্রুত যে কোনও ডিভাইসের সঙ্গে যুক্ত হতে পারে এটি। ব্লুটুথ সাপোর্ট আছে এটিতে। বিস্ট মোড রয়েছে এই earbuds -এ। ডিল দেখুন এখানে।

boAt Airdopes 141 Bluetooth Truly Wireless Earbuds

এটির আসল দাম 4,490 টাকা। কিন্তু এটা এখন মাত্র 999 টাকায় কেনা যাচ্ছে। অর্থাৎ এখানে 78% ছাড় আছে। 

এই earbuds -এ আছে 42 ঘণ্টার প্লেব্যাক টাইম। এখানে এক টানা 6 ঘণ্টার প্লেব্যাক টাইম পাওয়া যাবে। বিস্ট মোড এর সুবিধা এখানেও পাবেন।

এছাড়া আছে নয়েজ ক্যান্সেলেশনের সুবিধা। 5 মিনিট চার্জ দিয়ে এই earbuds 75 মিনিট পর্যন্ত ব্যবহার করা যেতে পারে। টাইপ সি চার্জার ব্যবহার করে এটি চার্জ দেওয়া যাবে।

Insta Wake n Pair টেকনোলজির সাহায্যে এটি দ্রুত যে কোনও ডিভাইসের সঙ্গে যুক্ত করা যেতে পারে। এখানে IPX 4 রেটিং আছে, অর্থাৎ এটি জল এবং ঘাম প্রতিরোধ করতে সক্ষম। ডিল দেখুন এখানে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :