Xiaomi 10 জানুয়ারি ভারতে নতুন Mi TV লঞ্চ করবে, এটি বড় স্ক্রিনের সঙ্গে আসতে পারে

Xiaomi 10 জানুয়ারি ভারতে নতুন Mi TV লঞ্চ করবে, এটি বড় স্ক্রিনের সঙ্গে আসতে পারে
HIGHLIGHTS

সাওমি তাদের নতুন Mi TV র কোন ভেরিয়েন্ট লঞ্চ করবে সেই বিষয়ে কিছু জানা যায়নি তবে এটা বলা হচ্ছে যে এই টিভিটির বৈশিষ্ট্য ফ্লিপকার্টে সেল করা হতে পারে

বৈশিষ্ট্য

  • ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ ভাবে নতুন Mi TV লঞ্চ করা হবে
  • 10 জানুয়ারি এটি ভারতে লঞ্চ হবে
  • এই টিভিতে একটি বড় প্যানেল থাকতে পারে

 

Xiaomi তাদের পরবর্তী প্রোডাক্ট লঞ্চ করার বিষয়ে জানিয়েছে। কোম্পানির একটি সাম্প্রতিক টুইট অনুসারে সাওমি 10 জানুয়ারি তাদের নতুন Mi TV ভারতে লঞ্চ করবে। আর কোম্পানি এখনও এটা জানায়নি যে এই প্রোডাক্টটির কটি ভেরিয়েন্ট বা মডেল নিয়ে আসবে। তবে কোম্পানির তরফে ‘ দ্যা বিগ পিকচার’ হ্যাশট্যাগের সঙ্গে বেশ কিছু টিজার্স দেখা গেছে যা থেকে অনুমান করা হচ্ছে যে এই পরবর্তী টিভিটি বড় স্ক্রিনের সঙ্গে আসবে। আর আশা করা হচ্ছে যে কোম্পানি এই টিভিটি 65 বা 75 ইঞ্চির মডেলে লঞ্চ করবে।

ফ্লিপকার্ট থেকে পাওয়া খবর অনুসারে সাওমির প্রবতি Mi TV ফ্লিপকার্টে এক্সক্লিউশিভ লঞ্চ করতে পারে। ই-কমার্স জায়েন্ট একটি পরবর্তী টিহির টিজার পোস্টার নিয়ে এসেছে যাতে লেখা আছে যে, “গিয়ার আপ ফর দ্যা # বিগটিভি রেভিলিউশান”। টিজার থেকে জানা গেছে যে এই নতুন প্রোডাক্টটি ইউজার্সদের সমস্ত রকমের মনোরঞ্জন দারুন ভাবে অফার করবে যাতে সিনেমা, গান ইত্যাদি সবই থাকবে।

খবরে এও জানা গেছে যে কোম্পানি 10 জানুয়ারি বাজারে তাদের একটি নতুন স্মার্টফোন লচন করবে যা 48Mp র ক্যামেরার সঙ্গে আসবে আর এটি রেডমি ব্র্যান্ড আলাদা হওয়ার পরে কোম্পানির প্রথম স্মার্টফোন হবে।

পরবর্তী Redmi 7 লাইনআপের ফিন চিনের সার্টিফিকেশান ওয়েবসাইট TENAA তে দকেহা গেছিল। আর এর আগের রিপোর্ট অনুসারে আমরা পরবর্তী Redmi 7 আর Redmi Note 7 ডিভাসিএর কিছু খবর পেয়েছি। আর সম্ভবত এই দুটি ফোনের নতুন গ্রেডিয়েন্ট কালারের সঙ্গে গ্লসি ফিনিশ দেওয়া হবে।

Digit.in
Logo
Digit.in
Logo