Xiaomi লঞ্চ করল Smart TV X Pro 4K সিরিজ, 4K ডিসপ্লে সহ রয়েছে দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি ফিচার

Xiaomi লঞ্চ করল Smart TV X Pro 4K সিরিজ, 4K ডিসপ্লে সহ রয়েছে দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি ফিচার
HIGHLIGHTS

শাওমি তার Smart TV X Pro series এর তিনটি সাইজে লঞ্চ করেছে- 43-ইঞ্চি, 50-ইঞ্চি এবং 55-ইঞ্চি

ভারতে প্রথম Xiaomi TV যা Google TV তে চলবে

ভারতের বাজারে কোম্পানির এইগুলি প্রথম টিভি, যা Google TV OS এর চলবে

চিনা সংস্থা Xiaomi ভারতে আজ তাদের Smarter Living ইভেন্ট আয়োজিত করেছিল। এই ইভেন্টের আওতায় কোম্পানি তার একগুচ্ছ নতুন প্রোডাক্ট ভারতের বাজারে লঞ্চ করেছে। লঞ্চ হওয়া নতুন প্রোডাক্টের মধ্যে Xiaomi স্মার্ট এয়ার পিউরিফায়ার 4 সিরিজ, RVC Mop 2i, গ্রুমিং কিট এবং ট্রিমার 2C রয়েছে। এরই মধ্যে কোম্পানি তার নতুন Xiaomi Smart TV X Pro সিরিজও লঞ্চ করেছে। ভারতের বাজারে কোম্পানির এইগুলি প্রথম টিভি, যা Google TV OS এর চলবে।

Xiaomi Smart TV X Pro series এর ফিচার এবং স্পেসিফিকেশন

শাওমি তার Smart TV X Pro series এর তিনটি সাইজে লঞ্চ করেছে- 43-ইঞ্চি, 50-ইঞ্চি এবং 55-ইঞ্চি। খবরের শুরুতেই জানিয়ে দেওয়া হয়েছে যে ভারতে প্রথম Xiaomi TV যা Google TV তে চলবে। এই সিরিজের বেস মডেলে ডলবি ভিশন আইকিউ সাপোর্ট দেওয়া হয়েছে, যা ভারতে এই টেকনোলজির সাথে আসা একমাত্র 43 ইঞ্চি টিভি করে তোলে।

ফোনের ডিজাইনের বিষয় কথা বললে, Xiaomi Smart TV X Pro সিরিজে মেটল বেজেল-লেস ডিজাইন এর সাথে  অ্যালুমিনিয়াম অ্যালয় ফ্রেম এবং কার্বন ফাইবার ফিনিশ ব্যাক প্যানেল দেওয়া রয়েছে। এছাড়া এই টিভিতে থাকছে 4K HDR, Dolby Vision IQ, Vivid Picture Engine 2 প্রযুক্তি এবং Wide Color Gamut। টিভিতে সাইড কোয়ালিটি ভাল দিতে ব্য়বহার করা হয়েছে 40W স্পিকার সিস্টাম এর সাথে ডলবি অ্যাটমোস এবং DTS:X প্রযুক্তির সাপোর্ট দেওয়া।

Xiaomi Smart TV X Pro সিরিজের দাম, সেল তারিখ

Xiaomi Smart TV X Pro 43-ইঞ্চি মডেলের দাম 32,999 টাকা রাখা হয়েছে, তবে ব্যাঙ্ক অফারে আপনি এটি 31,499 টাকায় কিনতে পারবেন। টিভির 50-ইঞ্চি মডেলের দাম 45,999 টাকা, তবে অফারে এটি 41,999 টাকায় কেনা যাবে। এবার আসা যাক টিভির টপ-এন্ড সাইজে যা 55 ইঞ্চির এবং এটি 47,999 টাকায় লিস্ট করা হয়েছে, তবে ব্যাঙ্ক অফারের সাথে এটি 45,999 টাকায় কেনা যাবে।

Xiaomi Smart TV X Pro Series এর টিভির প্রথম সেল 19 এপ্রিল দুপুর 12 থেকে শুরু হবে। এটি ই-কমার্স সাইট Flipkart, কোম্পানির অফিসিয়াল সাইট mi.com এবং অফলাইন রিটেল স্টোর থেকে কেনা যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo