Xiaomi Republic Day Sale-এ হাফ দামে মিলছে স্মার্ট টিভি! কোন মডেলে কত ছাড়?

Xiaomi Republic Day Sale-এ হাফ দামে মিলছে স্মার্ট টিভি! কোন মডেলে কত ছাড়?
HIGHLIGHTS

Xiaomi-এর তরফে Republic Day Sale-এর আয়োজন করা হয়েছে

এই সেলে Xiaomi টিভির উপর মিলছে দুর্দান্ত ছাড়

32 ইঞ্চির টিভি আপনি এই সেলে মাত্র 10,000 টাকায় পাবেন

আর কিছুদিন পরেই প্রজাতন্ত্র দিবস। তার আগে সমস্ত E-commerce সাইট, যেমন Flipkart, Amazon, ইত্যাদিতে দারুন সব সেলের আয়োজন করা হয়েছে Republic Day উপলক্ষ্যে। বাদ যায়নি Samsung বা Xiaomi-এর মতো কোম্পানি। Xiaomi Republic Day Sale চলছে এখন। তবে এই সেলে সব থেকে নজর কেড়েছে তার টিভির দাম। Xiaomi-এর স্মার্ট টিভির উপর মিলছে দারুন সব ছাড়। মিলছে প্রচুর অফার।

Xiaomi Republic Day Sale থেকে আপনি 32 ইঞ্চির টিভি কিনতে করবেন মাত্র 10,000 টাকায়। ভাবুন, 32 ইঞ্চির অ্যান্ড্রয়েড টিভি 10,000 টাকায়। শুধু টিভি নয়, Flagship ফোনের দামের উপরেও মিলবে দারুন ছাড়। এছাড়া ল্যাপটপ বা ট্যাবলেট তো আছেই। অর্থাৎ Xiaomi -এর সমস্ত ইলেকট্রনিক প্রোডাক্টের উপরেই এই সেলে বেশ ভালো রকম ছাড় মিলছে।

Redmi-TV

কোন কোন টিভির উপর কত ছাড় মিলছে? 

Xiaomi X50 সিরিজের স্মার্ট টিভি আসলে 44,999 টাকায় বিক্রি করা হয়ে থাকে। এখন সেই সিরিজের তিনি মাত্র 30,000 টাকাতেই পাওয়া যাচ্ছে। একই সঙ্গে Xiaomi -এর তরফে তাদের Republic Day Sale -এর জন্য Play and Win অফার দেওয়া হচ্ছে। অর্থাৎ আপনি এই ডিসকাউন্ট কুপন জিততে পারেন এই স্মার্ট টিভি কেনার জন্য। অন্যদিকে মাত্র 10,349 টাকায় পেয়ে যাবেন Xiaomi Smart Tv 5A। অথচ এই টিভির আসল দাম 24,999 টাকা। প্রিপেইড লেনদেন করলে আপনি এখানে আরও 1,000 টাকার ছাড় পাবেন। সঙ্গে IndusInd Bank, Paytm Wallet, ইত্যাদির উপর অফার এবং ক্যাশব্যাক- এর সুবিধা তো আছেই। 

Xiaomi smart Tv at Republic day sale

Xiaomi -এর তরফে এই সেলে Redmi Smart Tv X43 টিভিটি 21,999 টাকায়  বিক্রি করা হচ্ছে যেখানে এই টিভি আদতে 42,999 টাকায় বিক্রি করা হয়। অর্থাৎ 20,000 টাকারও বেশি ছাড় মিলবে এখানে! সঙ্গে আপনি যদি Paytm Wallet, IndusInd Bank বা MobiKwik -এর সাহায্যে এটি কেনেন তাহলে আরও কিছু ছাড় এবং ক্যাশব্যাক অফার পাবেন। আর যদি এই টিভির সঙ্গে একটি স্পিকার কেনেন তাহলে মিলবে আরও ছাড়। অন্যদিকে Xiaomi X50 স্মার্ট টিভির দাম 44,999 টাকা। সেখানে এই সেলে এটি মাত্র 29,999 টাকায় পেয়ে যাবেন। Republic Day Sale -এ গ্রাহকরা অন্যান্য অফার, ক্যাশব্যাক এবং ক্রেডিট কার্ডের উপর অফার পেয়ে যাবেন এখানে। ফলে টিভির দাম আরও কিছুটা কমে যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo