OnePlus, Samsung, Xiaomi সহ দুর্দান্ত Smart TV বাম্পাড় ছাড়ে কেনার সুযোগ, Amazon Prime Day সেলের আজ শেষ দিন

Updated on 24-Jul-2022
HIGHLIGHTS

অ্যামাজন প্রাইম ডে (Amazon Prime Day Sale) সেল চলছে, 24 জুলাই হচ্ছে শেষদিন

এই শেষদিনেও একাধিক নজরকাড়া অফার রয়েছে বিভিন্ন প্রোডাক্টে

Xiaomi, OnePlus এর মতো ব্র্যান্ডের টিভিতে রয়েছে দুর্দান্ত অফার

Amazon Prime Day Sale 2022 শেষ হতে আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। তার আগে দেখে নিন এই সেলে আপনি আর কী কী দারুণ অফার পাচ্ছেন। সেলটি 23 জুলাই থেকে শুরু হয়েছে চলবে 24 জুলাই অবধি। দেখে নেওয়া যাক কোন প্রোডাক্টের উপর রয়েছে আকর্ষণীয় ছাড়। OnePlus, Samsung, Xiaomi এবং অন্যান্যদের স্মার্ট টিভিগুলি ছাড়ে পাওয়া যাচ্ছে৷ SBI এবং ICICI ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে কেনাকাটার ক্ষেত্রে অতিরিক্ত ক্যাশব্যাক অফারও রয়েছে৷

LG 43 Inch 4K Ultra HD Smart LED TV

Amazon Prime Day Sale এ এই টিভিটি মাত্র 30990 টাকায় পাওয়া যাবে। এতে রয়েছে 48% ছাড়। এতে থাকছে 20W স্পিকার আউটপুট। এছাড়াও গুগল অ্যাসিস্ট্যান্ট, অ্যামাজন অ্যালেক্সা এর সুবিধাও আছে। আর কয়েক ঘণ্টা বাকি এই সেল শেষ হতে তার আগেই দেখে নিন এই ডিল।

OnePlus 43Inch Y series 4K Ultra HD Smart Anroid LED TV

Amazon Prime Day Sale এর শেষ দিনে এই টিভির উপর রয়েছে 28% ছাড়। টিভিটি মাত্র 28999 টাকায় কিনতে পারবেন গ্রাহকরা। এতে রয়েছে Dolby audio সাপোর্ট। টিভিটি চলবে অ্যান্ড্রয়েড TV OS এর সাহায্যে, তার আগেই আপনার জন্য সেরা ডিল দেখে নিন।

Redmi 50inch 4K Ultra HD Android Smart LED TV

Amazon Prime Day Sale এ এই টিভির উপর রয়েছে 36% ছাড়। মাত্র 28999 টাকায় এই টিভিটি উপলব্ধ আছে। আজকেই অ্যামাজন প্রাইম ডে সেলের শেষ দিন, তার আগেই আপনার জন্য সেরা ডিল দেখে নিন।

Samsung 43 Inch 4K Neo series Ultra HD Smart LED TV

Amazon Prime Day Sale এর শেষ দিনে এই টিভির উপর রয়েছে 29%, এবং মাত্র 33990 টাকায় কিনতে পারবেন গ্রাহকরা। 3 HDMI পোর্ট রয়েছে এই টিভিতে। Auto Game Mode এবং 20W স্পিকার আউটপুট আছে এই টিভিতে। দেখে নিন আপনার সেরা ডিল এখানে।

Amazon Basics 55 inch 4K Ultra HD Smart Fire Tv

47% ডিসকাউন্ট রয়েছে এই টিভির উপর। কোথায়? কোথায় আবার amazon prime day sale এর শেষ দিনে। Amazon basics এর এই টিভিতে রয়েছে 1.5GBRAM এবং Quad Core প্রসেসর। পাশাপাশি অ্যালেক্সা এবং অ্যালেক্সা ভয়েস কন্ট্রোলের সুবিধাও থাকছে। আর তো কয়েক ঘণ্টা বাকি এই শেষ শেষ হতে। তার আগেই দেখে নিন আপনার জন্য সেরা ডিল এখানে।

Connect On :