নতুন MI TV নিয়ে এল শাওমি 8K কন্টেন্ট সাপোর্ট করে

Updated on 25-Sep-2019
HIGHLIGHTS

8K কন্টেন্টে প্লেব্যাকের সঙ্গে শাওমি মি টিভি প্রো লঞ্চ হল

মোট তিনটি মডেল লঞ্চ হল

চিনের স্মার্টফোন কোম্পানি শাওমি চনে তাদের নতুন মি টিভি সিসিজ লঞ্চ করেছে। আর কোম্পানি 24 সেপ্টেম্বরের লঞ্চ ইভেন্টে Xiaomi Mi 9 Pro 5G, Mi MIX Alpha আর MIUI 11 নিয়ে এসেছে। আর এর সঙ্গে কোম্পানি Mi True Bluetooth Wireless Airdots 2 আর নতুন পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ করেছে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই সব প্রোডাক্ট শুধু চিনে পাওয়া যাচ্ছে।

শাওমি মি টিভি প্রোর স্পেসিফিকেশান

Xiaomi Mi TV Pro সিরিজে তিনটি সাইজের টিভি এসেছে এর এই টিভি গুলি 4K রেজিলিউশান অফার করে। আর গ্রাহকরা  এই স্মার্টটিভির লাইনআপে 8K কন্টেন্ট প্লে করতে পারবেন। আর এই তিনটি টীভির সাইজ হল 45ইঞ্চি, 55 ইঞ্চি আর 65ইঞ্চি। আর শাওমির নতুন টিভি Mi TV Pro প্রিমিয়াম মেটিরিয়াল হিসাবে এসদেছে যা অ্যালুমিনিয়াম আর অ্যালোয় যুক্ত। আর এই ডিজাইনের ক্ষেত্রে নতুন Mi TV Pro তে বেজেল আছে আর এর স্ক্রিন টু বডি রেশিও 97%।

অন্যান্য স্পেসিফিকেশানের ক্ষেত্রে এতে 12nm নির্ভর 64বিট কোয়াড কোয়াড কোর প্রসেসার আছে যা  1.9GHz তে চলে। শাওমি তাদের তিনটি ভেরিয়েন্টে 2GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ দিয়েছে। আর এই ফোনে প্যাচওয়াল UI র সঙ্গে প্রি ইন্সটলডঃ হিসাবে আছে আর এতে Tencent Video, Youku  ইত্যাদি আছে। আর এর সঙ্গে টিভিতে ডলবি সাপোর্ট XiaoAi অ্যাসিস্টেন্স আর ভয়েস কমান্ড আছে। নতুন মি টিভি প্রো লাইন আপে সেন্ট্রাল কন্ট্রোল হাব হিসাবে IoT ডিভাইস কানেক্ট করা যেতে পারে।

শাওমি মি টিভি প্রোর দাম

আমরা যদি এর মধ্যে থেকে 43 ইঞ্চির টেলিভিশানটি দেখি তবে এর দাম 1,499 RMB  রাখা হয়েছে। আর সেখাএন 55 ইঞ্চি মডলের দাম 2,399 RMB আর 65 ইঞ্চির মডেলের দাম 3,399 RMB রাখা হয়েছে। আর নতুন সিরিজের জন্য প্রি অর্ডার শুরু হয়েছে। টিভিটি প্লাস্টিক ব্যাক প্যানেলে 3D কার্বোন ফাইবার প্যাটার্ন আছে।

Connect On :