Xiaomi Mi LED স্মার্টটিভিটি ভারতে লঞ্চ হল, এর দাম 39,999 টাকা

Xiaomi Mi LED স্মার্টটিভিটি ভারতে লঞ্চ হল, এর দাম 39,999 টাকা
HIGHLIGHTS

4.9 mm এর পাতলা এই টিভিটি 4K HDR সিনোমেট্রির অভিজ্ঞতা দেয়, এটি অ্যান্ড্রয়েড নির্ভর সাওমির প্যাকওভাল আইএস যুক্ত

অবশেষে সাওমি Mi LED টিভি 4 এর সঙ্গে নিজেদের স্মার্ট টিভি পোর্টফোলিয়ো ভারতে নিয়ে এসেছে। এরকম প্রথম বার হলে যে সাওমি ভারতে তাদের এতলিভিশান লঞ্চ করল। এগুলি হল ফ্লিপকার্টের সেরা বিক্রিত স্মার্টফোন

Mi LED স্মার্ট TV 4 টি এনে কোম্পানি তাদের তার্গেট করতে চায়, যারা দামের চিন্তা না করেই কোয়ালিটি  4K HDR TV কিনতে চান। Mi LED স্মার্ট TV 4 এর দাম 39,999 টাকা আর এটি আল্ট্রা স্লিম ফোর্ম ফ্যাক্টার নিয়ে এসেছে।

55 ইঞ্চির এই টিভিটি 4K HDR ডিসপ্লে যুক্ত। ইউজার্স এতে একটি Mi IR কেবেল ফ্রি পাবে। আর এছাড়া ফ্রি অনসাইট ইন্টেলিজেন্সের সঙ্গে হাঙ্গামা প্লে আর সোনি লাইভের ফ্রি সাবস্ক্রিপশান ৩ মাসের জন্য পাওয়া যাবে।

Mi LED স্মার্ট TV 4 অ্যান্ড্রয়েড নির্ভর সাওমির আইএসে চলে কিন্তু গুগল প্লে স্টোর সাপোর্ট করে না। Mi LED স্মার্ট TV 4 15টি ভারতীয় ভাষায় কানেক্ট করা যাবে। Mi LED স্মার্ট TV 4 শুধু ফ্লিপকারট Mi.কম আর Mi হোমে পাওয়া যাবে আর এর প্রথম সেল 22 ফেব্রুয়ারি হবে।

Mi LED স্মার্ট TV 4 স্পেক্স

55 ইঞ্চির এই Mi LED স্মার্ট TV 4 4.9mm এর পাতলা লাইট ডিজাইন যুক্ত, যা 4K আর HDR সাপোর্ট করে, এই টিভিটি সাওমির প্যাচেবেল আইএস যুক্ত। আর এতে 2GB র‍্যাম আর 8GB স্টোরেজ দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির ক্ষেত্রে এই টিভিটি ডুয়াল ব্যান্ড ওইয়াই-ফাই আর ব্লুটুথ 4.0 ব্যবহার যোগ্য। এটি 3 HDMI পোর্টস, 1 ARC, 1 USB 3.0 পোর্ট আর 1 USB 2.0 পোর্ট অফার করে। প্রেসসিং ইউনিটের জন্য Mi TV 4 এ মালী T830 গ্রাফিক্সের সঙ্গে এমলজিক 64 বিট কোয়াড কোর CPU যুক্ত। সাউন্ড সেকশানে Mi TV 4 Dolby+DTS সিনেমা অডিও কোয়ালিটি অফার করে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo