Xiaomi ভারতে তিনটি মি টিভি লঞ্চ করেছে, এতে আগে থেকেই ক্রোম কাস্ট আছে

Xiaomi ভারতে তিনটি মি টিভি লঞ্চ করেছে, এতে আগে থেকেই ক্রোম কাস্ট আছে
HIGHLIGHTS

বেঙ্গালুরুতে একটি ইভেন্টে Xiaomi ভারতে তাদের Xiaomi MI LED TV 4 Pro (55ইঞ্চি), MI LED TVE 4APro(49ইঞ্চি) আর Mi LED TV 4C Pro(32ইঞ্চি) লঞ্চ করেছে, আর এই নতুন টিভি গুলি সাওমির আগের মি টিভির নেক্সট জেনারেশানের টিভি

বেঙ্গালুরুতে একটি ইভেন্টে Xiaomi ভারতে তাদের Xiaomi MI LED TV 4 Pro (55ইঞ্চি), MI LED TVE 4APro(49ইঞ্চি) আর Mi LED TV 4C Pro(32ইঞ্চি) লঞ্চ করেছে। আর এই নতুন টিভি গুলি সাওমির  আগের মি টিভির নেক্সট জেনারেশানের টিভি। আর এর আগে ভারতে Xiaomi তাদের Xiaomi MI LED TV 4, Mi TV 4A(43ইঞ্চি) আর Mi TV 4A(32ইঞ্চি) টিভি লঞ্চ করেছে। আর এই নতুন টিভিতে হার্ডওয়য়ারের বিষয়ে যদি আমরা বলি তবে এতে আগের টিভির মতনই হার্ডওয়্যার দেওয়া হয়েছে। আর সাওমি যদিও সফটোয়্যার ইত্যাদিতে কিছু পরিবর্তন করেছে। আর এর আগে এই টিভিতে আপনারা প্যাচওয়েল পেয়েছিলেনা আর এবার এই অ্যান্ড্রয়েড টিভিতে অ্যান্ড্রয়েড 8.0 দেওয়া হয়েছে। আর এছারা এখন এতে ক্রোমকাস্টও কাজ করছে। আর এখন সাওমি তাদের সব পুরনো টিভিতে অ্যামাজন প্রাইম ভিডিও সাপোর্ট দিয়েছে।

Xiaomi র এই নতুন টিভি গুলির বিষয়ে ডিটেলে

আমরা আপনাদের আগেই বলেছিযে টিভি গুলিই একই হার্ডওয়্যারের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এতে অবশ্য সফটোয়্যার নতুন দেওয়া হয়েছে। আর আমরা যদি Xiaomi MI LED TV 4 Pro(55) য়ের বিষয়ে কথা বলি তবে এই টিভিতে 4K HDR ফ্রেমলেস ডিসপ্লে দেওয়া হয়েছে আর এটি 4.9mm থিক। আর আমরা যদি কানেক্টিভিটির বিষয়ে কথা বলি তবে এই তিনটি টিভিতে আপনারা 3টি HDMI পোর্ট আর 2টি USB পোর্ট পাবেন।

আর এছাড়া Xiaomi Mi TV 4 Pro টিভিটি দেখি তবে এতে 7th জেনারেশানের Amolgic 64 বিট কোয়াড কোর প্রসেসার দেওয়া হয়েছে, আর এর সঙ্গে এতে 45-GPU আছে। আর এবার যদি আমরা Xiaomi Mi LED TV4 Pro  টি দেখি তবে এতে 49 ইঞ্চির FHD+ HDR ডিসপ্লে আছে। আর এছাড়া এতে আপনারা 20W য়ের স্পিকার্স পাবেন আর এটি HD সাউন্ড দেয়। আর এবার যদি Mi LED TV 4 Pro (32) দেখা যায় তবে দেখা যাবে যে এতে আপনারা একটি HD Ready ডিসপ্লে পাবেন আর এর সঙ্গে এতে একটি 20W য়ের স্পিকার পাবেন আর এতে আপনারা DTS HD সাউন্ড সাপোর্ট পাবেন।

এই তিনটি Xiaomi টিভির দাম আর উপল্বদ্ধতা

আমরা যদি Xiaomi Mi LED TV 4 Pro (55) য়ের বিষয়ে দেখি তবে এতে আপন্রা 49,999 টাকা দামে কিনতে পারবেন। আর এছাড়া আপনাদের বলে রাখি জে এটি মি ডট কম আর ফ্লিপকার্টে 10 অক্টোবড় থেকে কেনা যাবে। আর এর সঙ্গে যদি Mi LED TV 4A Pro টি দেখা হয় তবে দেখা যাবে এই টিভিটি আর Mi LED TV 4C Pro য়ের দাম যথাক্রমে 29,999 টাকা আর 14,999টাকা। আর এই দুটি টিভিই আপনারা  অ্যামাজন ইন্ডিয়া আর মি ডট কমে 9 অক্টোবড় থেকে কিনতে পারবেন। আর মনে করা হচ্ছে যে এই টিভি গুলি খুব তাড়াতাড়ি অফলাইন মোডে পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo