4K HDR সাপোর্টের সঙ্গে খুব তাড়াতাড়ি ভারতে নতুন Mi Tv লঞ্চ করতে পারে শাওমি

4K HDR সাপোর্টের সঙ্গে খুব তাড়াতাড়ি ভারতে নতুন Mi Tv লঞ্চ করতে পারে শাওমি
HIGHLIGHTS

এটি 4 HDR সাপোর্ট করবে

50 ইঞ্চির স্ক্রিনের হবে

ভারতে লঞ্চ হতে পারে

Xiaomi তাড়াতাড়ি ভারতে তাদের নতুন Mi টিভি লঞ্চ করতে পারে আর এটি 50 ইঞ্চির স্ক্রিন যুক্ত হবে আর 4K HDR সাপোর্ট করবে

শাওমি এই বছর জানুয়ারি মাসে ভারতে দুটি নতুন Mi Tv লঞ্চ করেছিল যা Mi TV 4X PRO 55 ইঞ্চি আর Mi TV 4A PRO 43-ইঞ্চি। আর শাওমি খুব তাড়াতাড়ি ভারতে তাদের নতুন Mi TV লঞ্চ করতে পারে আর একটি লিক থেকে জানা গেছে যে কোম্পানি তাদের পরবর্তী Mi TV 50 ইঞ্চি স্ক্রিন আর 4K HDR সাপোর্টের সঙ্গে আনবে। আর মনে হচ্ছে যে এই নতুন টিভি Mi TV 4A Pro 49 ইঞ্চি মডেলের বড় ভার্সান হবে। আর এই দুটি মডেল্র প্রধান পার্থক্য নতুনটি  4K HDR সাপোর্ট যুক্ত হবে আর সেখানে 49 ইঞ্চির Mi TV 4A Pro একটি ফুল HD টিভি।

লিস্টার ইশান আগ্রওয়াল য়ের মাধ্যমে জানা গেছে যে, “Xiaomi খুব তাড়াতাড়ি ভারতে Mi TV 4A(যা প্রো হতে পারে) 50 ইঞ্চির মডেল আনতে পারে”। এটি সুনে একটি আজব কারন ভারতে এর আগে কোম্পানির 49 ইঞ্চির মডেল আছে তবে দুটি মডেলের প্রধান পার্থক্য এর নতুন মডেলে 4K HDR সাপোর্ট করবে। আর সেখানে 49 ইঞ্চির মডেলটি ফুল HD সাপোর্ট করে। আর এখনও এই টিভির বিষয়ে কিছু নিশ্চিত ভাবে জানা যায়নি। তবে স্পেক্স দেখে মনে হচ্ছে যে এই লেটেস্ট টিভির দাম 49 ইঞ্চির মডেলের থেকে বেশি হলেও এটি 55ইঞ্চির Mi TV 4X Pro র দামের থেকে কম হবে।

Mi LED TV Pro তে 49 ইঞ্চির স্ক্রিন দেওয়া হয়েছে যা আলট্রা ওয়াইড LED প্যানেল যুক্ত আর এর রেজিলিউশান 1920×1080 পিক্সাল। আর MI TV 4A Pro 49 ইঞ্চির মডেল 12টি বটনের রিমোরট কন্ট্রোল যুক্ত, যাতে ভলিউম কন্ট্রোল, চ্যানেল চেঞ্জ, অ্যান্ড্রয়েড টিভি আর প্যাচওয়েলের মধ্যে সুইচ, সেটআপ বক্স ইত্যাদি কন্ট্রোল করা যেতে আপ্রে। আর রিমোটে একটি ডেডিকেটেড 360 ডিগ্রি গুগল ভয়েস বটন দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo