এবার ভারতে তৈরি হবে ONEPLUS TV

Updated on 30-Sep-2019
HIGHLIGHTS

ওয়ানপ্লাস দুটি টিভি লঞ্চ করেছে

দুটি টিভিতে আছে গামা কালার ম্যাজিক চিপ

Pete Lau জানিয়েছেন যে এবার ওয়ানপ্লাস টিভি ভারতে ইম্পোর্ট করা হলেও এটি তাড়াতাড়ি ভারতে তৈরি করা হবে। আর রিপোর্ট অনুসারে 2019 সালের মধ্যে বা 2020 র প্রথমে এটি এখানে তৈরি করা হবে।

গত সপ্তাহে ভারতে কোম্পাই তাদের ওয়ানপ্লাস টিভি লঞ্চ করেছে। আর এই টিভি টিজ করে এর দুটি ভেরিয়েন্ট এসেছে, আর এই দুটি টিভি 55 Q1 সিরিজে লঞ্চ করা হয়েছে। আর এই টিভি চিনে লঞ্চ করা হয়। আর এবার OnePlus CEO Pete Lau বলেছেন যে তাড়াতাড়ি এই টিভি এই বছরের শেষে বা 2020 র প্রথমে ভারতে তৈরি করা হবে।

আর সম্প্রতি একটি ইন্টারভিউতে Lau বলেছিল যে এই টিভি ভাফতে আসবে আর ভারতে তৈরি হবে। আর এই টিভিতে 55 ইঞ্চির 4K QLED প্যানেল 95.7 পারসেন্ট স্ক্রিন টু বডি রেশিও অফার করে। আর এর হাই এন্ড ভেরিয়েনয়টে 50 ওয়াটের সাউন্ডবার দেওয়া হয়েছে আর সঙ্গে আছে 8টি ফ্রন্ট ফায়ারিং স্পিকার ড্রাইভার্স আর দুটি উফার চারটি ফুল রেঞ্জ ড্রাইভার তিনটি টিটার্স।

এই টিভিতে ডল্বি ভিজান আর ডল্বি অ্যাটমস সাউন্ড ফরম্যাট সাপোর্ট আছে। আর সিরিজে গামা ম্যাজিক কালার পিকচার প্রসেসার আছে। আর ওয়ানপ্লাস টিভি ভিউ 1 য়ে আপনারা 50W সাউন্ড আউটপুট কোন সাউন্ডবার স্পিকার ছাড়া পাবেন।

Connect On :